ছোট ছোট কাজ করে আনলিমিটেড ইনকাম। ওয়ার্ক আপ জব থেকে আরো বেশি ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! ছোট ছোট কাজ করে আনলিমিটেড ইনকাম। ওয়ার্ক আপ জব থেকে আরো বেশি ইনকাম।

অনলাইন থেকে যারা ইনকাম করতে চান আজকের পোষ্ট তাদের জন্য। আপনারা সবাই জানেন যে বাংলাদেশের মধ্যে অন্যতম সেরা একটি ইনকাম সাইট হচ্ছে ওয়ার্ক আপ জব। যারা এই সাইট সম্বন্ধে এখন পর্যন্ত জানেন না তাদের সমস্যা নেই। আমি সাইট সম্বন্ধে প্রথমেই বিস্তারিত বলবো। পরে এই সাইটের নতুন কি কি আপডেট আছে সেগুলো আপনাদের সাথে শেয়ার করব।

এটা হচ্ছে একটা মাইক্রো জব সাইট। এখানে আপনি ছোট ছোট কাজ পাবেন। যেগুলো করার মাধ্যমে আপনি ইনকাম করতে পারবেন। এখানে আপনি অনেক কাজ পাবেন যা করে আপনি প্রতিদিন প্রায় 200 থেকে 500 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। যদি আপনি সাইটের সময় দিয়ে কাজ করেন।
সাইট লিংক: https://grathor.com/workupjob

লিংকে ক্লিক করার পর সবার প্রথমে আপনাকে এখানে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। অ্যাকাউন্ট তৈরি করে একদম ইজি। এখানে আপনাকে একাউন্ট তৈরি করার পর সর্বপ্রথম যে কাজটা করতে হবে। সেটা হচ্ছে আপনার একাউন্ট ভেরিফাই করতে হবে। ভেরিফাই করার জন্য আপনি আপনার যদি আইডি কার্ড থাকে সেটা ব্যবহার করতে পারেন। অথবা আপনার যদি আইডি কার্ড না থাকলে জন্ম নিবন্ধন ব্যবহার করতে পারেন। আইডি ভেরিফাই করার ক্ষেত্রে আপনি নিজেই প্রুফ সাবমিট করবেন। সেটা অবশ্যই আপনার হাতে নিয়ে ছবি তুলবেন। আপনার আইডি কার্ড হাতে নিয়ে ছবি তুলবেন বা জন্ম নিবন্ধন। এখানে আগেই ছিল যে নিয়ম তা অনুযায়ী আপনি এখানে ভেরিফাই ছাড়া কাজ করতে পারতেন। কিন্তু বর্তমান যেই নিয়ম আপডেট হয়েছে। সেটা হচ্ছে আপনার এখানে ভেরিফাই ছাড়া কাজ করতে পারবেন না।

এই সাইটে বর্তমানে বেশ কিছু সুবিধা পাওয়া যাচ্ছে। এখানে আগে যেই জব দেওয়ার ক্ষেত্রে ফি ছিল তা 2 পার্সেন্ট কমানো হয়েছে। যারা এখানে কাজ দিবেন তাদের জন্য একটা সুবিধাজনক। আর এখান থেকে যদি ওয়ার্কারদের সুবিধাবলি বর্তমানে সুবিধা পাচ্ছেন। সেটা হচ্ছে আপনারা যে জব গুলো করবেন আগে অনেকদিন পেন্ডিং থাকত। বর্তমানে কিন্তু সেই সমস্যাটা সমাধান হয়ে গেছে। একদিনের মধ্যে কাজ এপ্রুব করে দেওয়া হয়।

এছাড়া এখানে যে সুবিধাগুলো পাচ্ছেন। সেটা হচ্ছে নগদে আগে মিনিমাম পেমেন্ট ছিল 300 টাকা। কিন্তু বর্তমানে মাত্র 150 টাকা হইলেই নগদ পেমেন্ট নেওয়া যাচ্ছে। ফিউচারে আপনি যে সুবিধাগুলো পাবেন। সেটা হচ্ছে এখানে বর্তমানে যে পেমেন্ট রিকোয়েস্টের জন্য ফি কাটা হয়। তা ফিউচারে এখন থেকে অর্ধেক করে দেয়া হবে। অর্থাৎ বর্তমানে এডমিন চার্জ যেটা কাটে তার অর্ধেক হয়ে যাবে।

<

সবকিছু মিলিয়ে সাইটটা দিনদিন উন্নতির পথে যাচ্ছে। এখানে ওয়ার্কাররা যে এই অসুবিধার সম্মুখীন হত আস্তে আস্তে প্রায় সবগুলো সমস্যার সমাধান করে দিচ্ছি। আপনি যদি এখনও এই সাইটে কাজ শুরু না করে থাকেন। অবশ্যই কাজ শুরু করেন। এখান থেকে ভালো ইনকাম করা যাবে এবং এই সাইটটা লং টাইম থাকবে। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ ।

Related Posts