ছোট ছোট ট্যাক্স পূরণ করে ইনকাম মাসে ১৫০০০ টাকা।

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা আমরা যারা বিভিন্ন রকম কাজ বা চাকরি করি করার পরেও অনেক সময় আমাদের হাতে অনেক টাইম থাকে। আমরা চাই সেই সময়টা নষ্ট না করে অন্য একটি কাজে লাগাতে যেন সেই কাজ থেকে আমরা আরো কিছু পরিমাণ টাকা ইনকাম করতে পারি।

তো বন্ধুরা এই পোস্টটি শুধু তাদের জন্য এখানে আপনি পার্ট টাইম কাজ করে মাসে ভালো পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন। এখানে কাজ তেমন কিছু নয়। এখানে কাজ করে আপনি ছোট ছোট পেমেন্ট পাবেন অনেকটা মাইক্রোস্কিনিং কাজের মত।

এবং সেই সব টাকা মাসে এক জায়গায় করলে দেখবেন খুব ভালো পরিমাণ টাকা আপনি এখান থেকে আয় করতে পেরেছেন। তো চলুন বন্ধুরা আর দেরি না করে শিখে নিন কিভাবে আপনি এখানে কাজ করবেন। বরাবরের মতো সাইট  লিংক  নিচেই থাকবে।

 সরাসরি সাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন।

বন্ধুরা কিভাবে আপনি এখানে একটি একাউন্ট করতে পারবেন?

তো বন্ধুরা প্রতিবারের মতোই প্রথমে আপনি আপনার লিঙ্ক এ ক্লিক করলে আপনাকে সরাসরি এই সাইটে নিয়ে আসবে। তারপর এখানে আপনি সবকিছু ভালোভাবে পড়ে বা দেখে নিবেন। তারপর দেখবেন হলুদ বাটনে লেখা আছে জয়েন আপনি সেখানে ক্লিক করবেন তারপর দেখবেন লেখা আছে রেজিস্টার সেখানে ক্লিক করলে একটি ফরম আসবে এখানে আপনি আপনার প্রথম নাম আপনার শেষ নাম আপনার ই-মেইল একটি ভাল মানের পাসওয়ার্ড এবং আপনার নাম্বার সিলেক্ট করবেন।

তাছাড়া আপনি এখানে সরাসরি ইমেইল দিয়ে রেজিস্টার করে নিতে পারবেন। তবে ইমেইল দিয়ে না করে আপনি এভাবে করলেই ভালো হবে। তারপর আপনার ইমেইলে ভেরিফিকেশন লিংক চলে যাবে যা থেকে আপনি আপনার একাউন্ট ভেরিফাই করে নিয়ে কাজ শুরু করতে পারবেন। তো এভাবে এখানে একাউন্ট করতে হয়।

এখানে কাজ কিভাবে করবেন? 

বন্ধুরা এখানে একাউন্ট করার পরে আপনি যখন ড্যাশবোর্ডে আসবেন তখন আবার সবকিছু তাদের নিয়ম বিধি বিধান সবকিছু পড়ে নিবেন এগুলো খুব কাজ করবে যখন আপনি আপনার পেমেন্ট নিবেন। তো তারপরে দেখবেন মাই জব লেখা আছে সেখানে আপনি কি করবেন দেখবেন আপনার সামনে আরো একটি ইন্টারফেস শো হবে। এখানে আপনি প্রচুর পরিমাণে কাজ পেয়ে যাবেন।

আমি আগেই বলেছি এখানে সাধারণত মাইক্রোস্ক্রিনিং এর মত কাজ পাওয়া যায়। যেমন এখানে থাকতে পারে বিভিন্ন রকম ওয়েবসাইটে সাইন আপ করতে হবে, বিভিন্ন রকম ইউটিউব চ্যানেল শেয়ার করতে হবে তাছাড়া আরও বিভিন্ন রকমের কাজ এখানে আপনি পেয়ে যাবেন।

প্রতিটি কাজের জন্য আপনাকে আলাদা আলাদা ভাবে টাকা দেওয়া হবে। আপনি এখানে কাজ করলে সাথে সাথে টাকা পাবেন না। আপনি কাজ করে  কাজ জমা দেবার পর যে কাজটি  প্রোভাইড করেছে সে দেখবে যে আপনার কাজটি সঠিক কিনা সে যদি মনে করে আপনার কাজটি সঠিক তাহলে আপনাকে টাকা দিবে।

এখানে সাধারণত এই ভাবেই কাজ করতে হয় এবং সব থেকে ভালো কথা এখানে আপনি মাত্র ৫ ডলার হলে আপনার পেপাল একাউন্ট অথবা   পেওনিয়ার একাউন্টে আপনার টাকা নিয়ে নিতে পারবেন এবং সেটা খুব তাড়াতাড়ি। তো বন্ধুরা যাদের একটি পার্ট টাইম চাকরির খুব দরকার তারা এখানে কাজ করুন।

Related Posts