জনতা ব্যাংকের নিয়োগ পরীক্ষার সময়সুচি প্রকাশ

 

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগন। কেমন আছেন আপনারা সবাই ?আশা করি আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনায় করি।

জনতা ব্যাংক লিমিটেডের “অফিসার” (ক্যাশ )পদের জন্য নৈবত্তিক পরীক্ষার জন্য নতুন করে সময়সূচি প্রকাশ করা হয়েছে।উক্ত বিজ্ঞপ্তিতে   পরীক্ষা কেন্দ্রের  নাম সংশোধন নিয়ে প্রতিবেদন প্রকাশ   করেছেন বাংলাদেশ ব্যাংকার্স সিলেকশন কমিটি (বিএসসি)।সংশোধিত বিজ্ঞপ্তি  অনুযায়ী পরীক্ষা অনুষ্ঠানের দিন ধার্য করা হয়েছে ৩১ অক্টোবর(শনিবার )। মাত্র একঘন্টার নৈবত্তিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।পরীক্ষার জন্য নতুন করে কেন্দ্র বাছাই এর কাজ সম্পন্ন করেছে বিএসসি।

রাজধানীর ঢাকায় প্রায় ১১টি কেন্দ্রজুড়ে এই পরীক্ষা একযোগে অনুষ্ঠিত হবে সকাল ১০ টা  থেকে ১১ টা পর্যন্ত। মাত্র ১ ঘন্টার জন্য অনুষ্ঠিতব্য এই পরীক্ষার জন্য নানান আয়োজন সম্পন্ন করেছে বিএসসি।সাধারণত জনতা ব্যাংকের এর প্রায় ৬৩৩ টি শূন্যপদগুলোতে আবেদনকারী পরীক্ষার্থীদের জন্য এই নৈমত্তিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ব্যাংকার্স সিলেনশান কমিটি কতৃপক্ষ জানিয়েছেন পরীক্ষার পূর্বে প্রয়োজনীয় চ্যাকিং অনুষ্ঠিত হবে আর সেই কথা বিবেচনা করে আবেদনকারীদের পরীক্ষা অনুষ্ঠানের প্রায় আধা ঘন্টা পূর্বে কেন্দ্র উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। বাংলাদেশ  ব্যাংকে এর নির্দিষ্ট ওয়েবসাইট থেকে শিক্ষার্থীরা তাদের প্রবেশপত্র পাবে।ব্যাংলাদেশ ব্যাংকে এর ওয়েবসাইট থেকে ডাউনলোডকৃত প্রবেশপত্র ছাড়া কোন  পরীক্ষার্থীকে  পরীক্ষায় অংশগ্রহণ করতে দেওয়া যাবেনা।

শিক্ষার্থীদের মাস্ক ছাড়া কোনো পরীক্ষার্থীকে কেন্দ্র প্রবেশ করে দেওয়া হবে না। এছাড়াও কোনো পরীক্ষার্থীকে কেন্দ্র মোবাইল,ক্যালকুলেটর ,কোনো ধরণের ইলেক্ট্রনিক্স ডিভাইস নিয়ে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবেন না।  পরীক্ষার্থীদের সকল প্রকার স্বাস্থবিধি মেনে  পরীক্ষায় অংশগ্রহণ করার ব্যাপারে জোরালো হুশিয়ারি জানানো হয়েছে।
(সুত্রঃ প্রথমআলো)

আজ এইটুকুই। সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হবো আপনাদের সামনে। ধন্যবাদ  সবাইকে।
ঘরে থাকুন
সুস্থ থাকুন

 

Related Posts

11 Comments

মন্তব্য করুন