জনপ্রিয় সাইট ফাইবার থেকে প্রতিদিন ডলার ইনকাম করুন

আসসালামু আলাইকুম, সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। সেই কামনাই করি। আজকে আমি আপনাদেরকে এমন একটি সাইট শেয়ার করব যে সাইট থেকে আপনি ঘরে বসে টাকা আয় করতে পারবেন।

সাইটির নাম হচ্ছে- ফাইবার। ফাইবার হচ্ছে বর্তমানের ফ্রিল্যান্সিংয়ের জন্য একটি জনপ্রিয় সাইট। এই সাইটটি ২০১০ সাল থেকে যাত্রা শুরু করে। এখানে দেশি-বিদেশি অনেক ফ্রিল্যান্সার কাজ করে আয় করছে। বর্তমানে এই সাইটে বাংলাদেশের অনেক ফ্রিল্যান্সার কাজ করছে। আজকে আমি আপনাদেরকে এই সাইট থেকে কিভাবে আয় করবেন তার সম্পর্কে বিস্তারিত বলবো-

ফাইবার থেকে আয় করতে হলে আপনাকে ফাইবার সাইটে আগে একটি একাউন্ট খুলতে হবে। এরপর আপনাকে আপনার দক্ষতা অনুযায়ী একটি গিগ তৈরি করতে হবে। এই গিগ অনুযায়ী আপনাকে কাজ দেওয়া হবে এবং সেই কাজ আপনি করার পর তাদেরকে দিতে হবে এবং তারা কাজটি পাওয়ার পর আপনার কে একটি ফিডব্যাক দিবে তখন সেই কাজের পেমেন্ট দিবে।

অ্যাকাউন্ট যেভাবে খুলবেন- আমি সাইটে লিংক দিয়ে দিচ্ছি –https://www.fiverr.com/

লিংকে ক্লিক করার পর ফাইবারের ওয়েবসাইটে আপনাকে নিয়ে যাবে। এরপর সাইটের একদম উপরে একটি লেখা “জয়েন” থাকবে সেটিতে ক্লিক করবেন। ক্লিক করার পর আপনি একটি ইমেইল দিয়ে সাইন আপ করবেন, অথবা গুগোল কিংবা ফেসবুক দিয়েও সাইন আপ করতে পারবেন।
সাইন আপ করার পর সাইন ইন করে আপনার প্রোফাইলটি তথ্য দিয়ে সম্পূর্ণ করবেন।

গিগ কি?-

গিগ হলো-
আপনি যখন ফাইবারে কাজ করবেন তখন আপনার দক্ষতা অনুযায়ী তাদেরকে একটি চার্ট দিতে হবে এবং সেই অনুযায়ী তারা আপনাকে দিবে। একটি আপনি ভালো ভাবে তৈরি করবেন কারণেই গিগ দেখেই আপনাকে অর্ডার করবেন।

পেমেন্ট মেথড-

ফাইবার থেকে আপনি পেপাল, মাস্টার কার্ড, ব্যাংক একাউন্ট এমন আরও অনেক অনলাইন মেথড এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।

ধন্যবাদ।

Related Posts