জববয় ওয়েবসাইট থেকে ঘরে বসে ইনকাম করুন খুব সহজেই

আউটসোর্সিং কাজের মাধ্যমে ঘরে বসে ইনকাম করা সম্ভব হয়েছে। আপনার ঘরে কম্পিউটার/ল্যাপটপ অথবা মোবাইল থাকলে আপনি ঘরে বসেই মাসে ৩,০০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত বানকাম করতে পারবেন খুব সহজেই। এছাড়াও অনলাইন থেকে ফ্রি কোর্স অথবা ট্রেনিং নিয়ে আপনি আউটসোর্সিং কাজে দক্ষতা অর্জন করে অনলাইন থেকে টাকা উপার্জন করতে পারবেন। জববয় ওয়েবসাইটের (https://www.jobboy.com/) মাধ্যমে আপনি বিভিন্ন প্রকার কাজ সম্পূর্ণ করে প্রতিদিন ২০০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। জববয় ওয়েবসাইট (https://www.jobboy.com/) পরিচালনা করা খুবই সহজ এবং আপনি এখানে নিজস্ব একাউন্ট খুলে কাজ করতে পারবেন।

জববয় ওয়েবসাইটে কিভাবে নতুন একাউন্ট খুলবেন জেনে নিন:

এই ওয়েবসাইটে একাউন্ট খুলতে সর্বপ্রথম জববয় ওয়েবসাইটে (https://www.jobboy.com/) ভিজিট করতে হবে। এইজন্য আপনার ব্যবহৃত ইমেইল বা নতুন ইমেইল একাউন্ট তৈরী করে ওয়েবসাইটের সাইনআপ বাটনে ক্লিক করতে হবে। সাইনআপ বাটনে ক্লিক করার পর আপনার কম্পিউটার স্ক্রিনের সামনে একটি ফরম আসবে। ফরমটিতে আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড ও ইমেইল দিযে রেজিষ্ট্রেশন করে নিতে হবে। রেজিষ্ট্রেশন করার পর আপনার ইমেইলে একটি মেইল যাবে এবং মেইলটি ক্লিক করে ভেরিফাইড করে নিতে হবে। সর্বোচ্চ ২৪ ঘন্টার ভেতর ইমেইলটি ভেরিভাইড হয়ে যাবে। পরবর্তীতে আপনি আপনার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে একাউন্টে প্রবেশ করতে পারবেন।

জববয় ওয়েবসাইটের কাজগুলো সম্পর্কে জেনে নিন:

  • ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইবার, লাইক, কমেন্ট, ফলো ও শেয়ার
  • স্যোসাল মিডিয়া লাইক, ফলো, কমেন্ট ও শেয়ার
  • ওয়েবসাইট সাইনআপ
  • রেফার

জববয় ওয়েবসাইটে (https://www.jobboy.com/) প্রচুর পরিমাণে কাজ থাকে। এর ভেতর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইবার, লাইক, কমেন্ট, ফলো ও শেয়ার করে টাকা উপার্জন করা সম্ভব। জববয় ওয়েবসাইটে প্রচুর পরিমাণে স্যোসাল মিডিয়া সম্পর্কিত কাজ দেখতে পাওয়া যায় এবং এর ভেতর ফেসবুক, টুইটার, ইন্সট্রাগ্রাম ও টেলিগ্রামের বিভিন্ন পোস্টে লাইক, কমেন্ট, ফলো ও শেয়ারের মাধ্যমে টাকা উপার্জন করা সম্ভব। এরপর আছে ওয়েবসাইট সাইনআপ কাজ। ওয়েবসাইট সাইনআপের মাধ্যমে আপনি অনলাইন থেকে বিভিন্ন ওয়েবসাইট ভিজিট করে সেখানে সাইনআপের মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন। এছাড়াও আপনার পরিচিত মানুষকে রেফার করে আপনার উপার্জন দ্বিগুণ করে নিতে পারবেন।

জববয় ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করবেন জেনে নিন:

এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করা খুবই সহজ। আপনার উপার্জিত টাকা আপনি লাইটকয়েনের মাধ্যমে খুব সহজেই উত্তোলন করে নিতে পারবেন। আপনার যদি লাইট কয়েন একাউন্ট না থাকে সেক্ষেত্রে আপনি নতুন একাউন্ট খুলে টাকা উত্তোলন করে নিতে পারবেন। পরবর্তীতে আপনি আপনার টাকা বিকাশ, নগদ ও রকেটে ট্রান্সফার করে নিতে পারবেন। এছাড়াও আপনি ইউটিউবে সার্চ করে এই বিষয়ে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

Related Posts

11 Comments

মন্তব্য করুন