জব খুজছেন?চাকরি খুজঁছেন?তাহলে দেখে নিন কিভাবে খুজেঁ পাবেন আপনার পছন্দনীয় জব!

কর্ম সন্ধানে গুগলঃআপনি কি চাকরি অথবা কাজ খুজছেন?গুগলের সহায়তায় কর্ম খোঁজা অথবা চাকরি খোঁজা এখন অনেক সহজ হয়ে গিয়েছে। বিশেষ করে আপনি যদি ফ্রিল্যান্সিংয়ে না থাকেন তাহলে সরাসরি অফলাইন কাজে যদি জয়েন দিতে চান তাহলে শুধুমাত্র গুগলের একটি অ্যাপস আপনার সেই সুযোগটি করে দিবে। সে অ্যাপসটির নাম আমরা কম বেশি সবাই জানি। আর তাহলো কর্ম বাই গুগোল (Kormo By Google)।নরমালি আপনি যেকোন ধরনের জবস যদি খুঁজেন অথবা জয়েন দিতে চান তাহলে আপনি এইখানে এসে এপ্লাই করতে পারবেন। বিভিন্ন জব কোম্পানিগুলো এখানে তাদের জয়েন দেওয়ার নোটিশ্ শেয়ার করে এবং সেখানে আমরা চাইলে এপ্লাই করতে পারেন।

ডাউনলোড লিংকঃ এখানে ক্লিক করুন।

সাইন ইনঃকর্ম বাই গুগল অ্যাপে আপনাকে নরমালি যে কোন একটি জিমেইল অ্যাকাউন্ট গুগল একাউন্টের মাধ্যমে সাইন ইন হতে হবে। 

কীভাবে খুজবেন জব?সাইন ইন করার পর সেখানে গিয়ে আপনি বিভিন্ন ধরনের সেক্টর অথবা কাজের সাইট দেখবেন। যেখানে আপনি সেক্টর সিলেক্ট করে সরাসরি ওই সাইটের বিভিন্ন জব সন্ধান করতে পারবেন। আবার চাইলে অল জবস(All Jobs) অপশনে গিয়ে সকল ধরনের জব আপনি দেখতে পারেন। বিভিন্ন ধরনের জবস এর মধ্যে আছে কম্পিউটার, আইটি সেক্টরের জব, ম্যানেজমেন্ট জব, ডিজাইন, ওয়েব ডিজাইন, ওয়েব ডেভলপমেন্ট,বিভিন্ন ই-কমার্স এবং বিজনেস এরকম অনেক ধরনের জব এখানে পাওয়া সম্ভব। বিশেষ করে যদি আপনি কোন নিজস্ব লোকেশন অথবা ঠিকানায় অফলাইন জব খোঁজেন এবং সেখানে এপ্লাই করতে চান তাহলে আপনি এখানে এসে এপ্লাই করতে পারবেন আপনার লোকেশন দিয়ে। এছাড়া বিভিন্ন জবের ক্ষেত্রে কত টাকা আপনাকে প্রতি মাসে পেমেন্ট করা হবে তা উল্লেখ থাকবে। ন্যূনতম 8000 থেকে শুরু করে সর্বোচ্চ এক লাখ পর্যন্ত পেমেন্ট করা জব আমরা এখানে পাব।এসকল জব এপ্লাই করার জন্য আপনাকে অবশ্যই পরীক্ষার মাধ্যমে উত্তীর্ণ হতে হবে। এবং সেখানে আপনাকে প্রয়োজনীয় সিভি এবং জিনিস পত্র জমা দিয়ে তবে এপ্লাই করতে হবে । এছাড়া আপনার এক্সপেরিয়েন্স দরকার অনেক বেশি।

নিচে ক্লিক করুনঃ ১/ বাংলাদেশ থেকে ভেরিফাইড পে পাল একাউন্ট তৈরি করুন। 

২/মাত্র ১ সপ্তাহে নিন ১৫ ডলারের গুগল প্লে গিফট কার্ড একদম ফ্রীতে।

৩/অনলাইন আয়ের কতগুলো বেস্ট বাংলাদেশী সাইট।জেনে নিন।

কন্টেন্ট রাইটারদের দৃষ্টি আকর্ষণঃযারা কনটেন্ট রাইটার জবস খুঁজছেন তারা চাইলে এখানে জবের জন্য এপ্লাই করতে পারেন। বিভিন্ন কোম্পানি তাদের কনটেন্ট গুলো সাজিয়ে গুছিয়ে লেখার জন্য অনেক মেম্বার এবং ব্লগার চায়। যারা তাদের কোম্পানির কন্টেন্ট গুলো সুন্দর করে লিখে তাদের নিজস্ব ওয়েবসাইট ও তার ডেভেলপ করতে সাহায্য করবে। আর সেখানে আমরা চাইলে কাজ করে মাসে কমপক্ষে 10 হাজার থেকে শুরু করে ৩০০০০ পর্যন্ত ইনকাম করতে পারি।

তবে এর জন্য আপনাকে অবশ্যই এখানে প্রয়োজনীয় তথ্য ফরম এবং পরীক্ষার মাধ্যমে উত্তীর্ণ হতে হবে। তবে এখানে যেকোন ধরনের জব পাওয়া সম্ভব। তো কেমন লাগবে? গুগোলে নতুন অ্যাপ এবং যারা ভালো কনটেন্ট রাইটিং করতে পারবেন তাহলে অবশ্য এখানে এপ্লাই করতে পারবেন। আপনাকে শুধুমাত্র ঢুকে তারপর সেখানে বিভিন্ন ধরনের জবস গুলো এক এক করে দেখতে হবে। যেখানে কনটেন্ট রাইটার হিসেবে জব গুলো পাবেন সেখানে আপনি চাইলে এপ্লাই করতে পারবেন।

———————  •  ————————

keyword: kormo jobs google,google job,find job bd,find job online,kormo app,কাজ খুজছি,চাকরি খোজ, অনলাইন চাকরি,বাড়িতে জব করা,#KormoAppBD,#FindingJobBD, 

Related Posts

11 Comments

মন্তব্য করুন