জরিপ করে ইনকাম করুন। (আই.পি ছাড়া)

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা আমরা সকলে জরিপ সম্পর্কে কিছুনা কিছু যানি। কি এই জরিপ তা আমরা সবাই দেখেছি। আমাদের বাসা বাড়িতে সরকারি ভাবে বা অনেক কোম্পানি জরিপ করার জন্য অনেক লোক পাঠায়। বন্ধুরা জরিপ অনেক প্রকার হয়ে থাকে। সেটা পরিবার সংক্রান্ত বা আয় সংক্রান্ত এই রকম বিভিন্ন ধরনের জরিপ হয়।

বন্ধুরা এখন আমরা আধুনিক যুগে রয়েছি এই যুগে সব কিছুই অনলাইনে হয়ে থাকছে। তো জরিপ এখন অনলাইনে করা হয়ে থাকে কিন্তু বন্ধুরা আমরা এই জরিপ করে মাসে মাসে হাজার হাজার টাকা আয় করতে পারি। বন্ধুরা আমরা আমরা সকলে যানি জরিপের কাজ করতে গেলে একটা ভালো আই.পি লাগে এটার দাম অনেক যা আমরা অনেকে কিনতে পারিনা। এটা অনেক বড়ো একটা সমস্যা।

তো বন্ধুরা চিন্তার কোন কারন নেই আমি আপনাদের আজ যে সাইট এর কথা বলতে যাচ্ছি সেখানে আপনি খুব ভালো ভাবে কাজ করতে পারবেন কিন্তু তার জন্য কোন আইপি লাগবেনা। আইপি ছাড়া আমরা এখন জরিপের কাজ করতে পারি। তো বন্ধুরা চলুন দেখেনি কিভাবে একাউন্ট করতে হয় কিভাবে কাজ করতে হয়।

বন্ধুরা সাইটি এর নাম হলো SuperPay.Me এখানে ক্লিক করলে আপনারা সাইটে প্রবেশ করবেন।

একাউন্ট করার নিয়ম

সাইটে প্রবেশ করে আমাদের সাইন আপ করতে হবে। সব সাইটের মতো এখানেও একটি ফর্ম দেওয়া হবে যেখানে আপনার নাম, ঠিকানা, আপনার ইমেইল, আপনার দেশ, আপনার শহর, আপনার জিপকোড, আপনার ফোন নম্বর। এই সকল কিছু দিয়ে ফর্মটা পূরন করে একাউন্ট করার নিয়মটা সম্পূর্ন করতে হবে।

কিভাবে জরিপ করবেন বা কিভাবে জরিপ পূরন করবেন

বন্ধুরা জরিপ করতে হলে আপনাকে শুধু প্রশ্নের উত্তর দিতে হবে। ওদের বিভিন্ন রকমের প্রশ্ন ওরা আপনার কাছে যানেতে চাইবে আর আপনি ওদের প্রশ্নের উত্তর গুলো দিবেন। তো বন্ধুরা কাজের ড্যাসবুকে এসে আমাদের প্রথমে মাই অফারে ক্লিক করতে হবে।

তারপর আমরা দেখবো এখানে অনেক জরিপ চলে এসেছে এবং প্রতিটার জন্য আলাদা আলাদা টাকা। তো বন্ধুরা আমরা যখন জরিপ করবো তখন আমরা সব সময় আমাদের বয়সটা একটু বারিয়ে দিবো তাহলে আমাদের কাজটা সম্পন্ন হবে। এটা করার কারন হলো আমরা দেখে আমাদের বাসায় যখন জরিপের কাজে আসে তখন তারা আমাদের বাবা মাকে খোজে এবং তাদের সাথে কথা বলে।

তো বুঝতেই পারছেন আমি বয়সটা কেনো বারাতে বলেছি। নিশ্চই তারা অল্প বয়সের লোকের থেকে কোনো তথ্য নিবে না তাই আমরা এটা করবো। তো সকলে এটা সব সময় মাথায় রাখবেন। আর একটা কথা কখনো এমন কোন তথ্য দিবেন না যা অতিরিক্ত মিথ্যা হয়ে যায়।

এতে করে জরিপ নাও হতে পারে। তাছাড়া তাদের যদি কোনো ভাবে সন্দেহ হয় তখন তারা সাথে সাথে আপনাকে জরিপ থেকে বের করে দিবে তাই একাজ গুলো কখনো করবেন না। তো বন্ধুরা আশা করি সকলে বুঝতে পেরেছেন কিভাবে জরিপ সম্পন্ন করতে হয়। আর এখান থেকে আপনার পেপালের মাধ্যমে আপনি মাএ $২ ডলার হলে টাকা তুলতে পারবেন।

বন্ধুরা সবাই এখানে কাজ করুন খুব ভলো একটা জরিপ সাইট। সব থেকে বড়ো কথা হলো এখানে কোন আইপি লাগেনা।

Related Posts

11 Comments

মন্তব্য করুন