জানা অজানা পশ্নউত্তর [পর্ব ৯ ]

জানা অজানা পশ্ন

1 = কালারফুল { Colorfull } এমন একটি শব্দ আপনার থেকে সামান্য দুরের কাউকে তার দিকে তাকিয়ে শব্দ না করে মুখ নাড়িয়ে কালারফুল শব্দটা বললে সে ভাববে আপনি তাকে I Love You বলেছেন

2 = পিউমিস { Pumic } হল একমাত্র পাথর যা পানিতে ভেসে থাকে ।

3 = বিলগেটস্ যখন স্কুলে পড়তেন তখন সে প্রতিদিন ভিন্ন ভিন্ন মেয়ের পাশে বসার জন্য ক্লাসের সিট নম্বর গুলো চুরি করে পরিবর্তন করে দিতেন ।

4 = ছেলেদের থেকে মেয়েদের স্মরন শক্তি অনেক বেশি কোন ছেলেকে গত মাসের দেখা সপ্নগুলো বলতে বলুন একটাও পারবে না , আর একটা মেয়ে গোটা বছরের দেখা সপ্ন গড় গড় করে বলেদিতে পারবে।

5 = হিটলার প্রথম ভালবেসেছিল একটি ইহুদি মেয়েকে কিন্তু সাহস করে সে তাকে বলতে পারিনি , অবার পরবর্তিতে তিনি বহু ইহুদি হত্যা করে ।

6 = মিলিয়ন লিখতে যেমন ১০০০০০০ সাতটা সংখ্যা লাগে ঠিক তেমনি ইংরেজিতে Million লিখতে সাতটা অক্ষর লাগে ।

7 = কোন ছেলে বা মেয়ে যখন সত্যিকারের প্রেমে পড়ে কোথাও বসে থাকলে তখন তাদের মন স্থির থাকে না নানা রকম কল্পনা জল্পনা করতে থাকে ।

8 = মেয়েরা যখন বাড়িতে একা একা থাকে তখন তাদের পুরাতন জামা , কাপড় আবার গায়ে পরে দেখে যে কোনটাই তাকে ভাল মানাতো কেউ কেউ বডির সাইজ মাপার জন্য করে। ।

9 = কোন মেয়ে যদি রাস্তা দিয়ে হেটে যায় একটি ছেলে তাকে যতক্ষন দেখে তার বেশিরভাগ নজর থাকে ঐই মেয়েটির পিছনের ফিগারের দিকে ।

10 = আপনি যখন কোন অ্যাকাউন্টে পাসওয়ার্ড প্রবেশ করিয়ে ঢুকতে যান , যদি একটি ভুল করেন সেটা ঠিক না করে আবার সব মুছে পূনরায় প্রথম থেকে শুরু করেন ।

Tnx all…..

Related Posts