‘জার্নি টু দ্য স্যাভেজ প্ল্যানেট’ অসাধারণ একটি সাই-ফাই গেম

‘জার্নি টু দ্য স্যাভেজ প্ল্যানেট’ এ গেমটি মুক্তি পেয়েছিল ২০২০ সালের জানুয়ারি মাসে। মুক্তির পর থেকেই গেমটি ব্যাপক জনপ্রিয়তা পেয়ে চলেছে গেমারদের কাছে। আজকে আমরা এই গেমটি নিয়েই কিছু কথা আপনাদের সাথে শেয়ার করবো। তো চলুন জানা যাক কি আছে এই ‘জার্নি টু দ্য স্যাভেজ প্ল্যানেট’ গেমটিতে।

অদ্ভুত ও আশ্চর্য রকমের প্রাণী আর উজ্জ্বল রঙের এলিয়েন রয়েছে এই ‘জার্নি টু দ্য স্যাভেজ প্ল্যানেট’ গেমটিতে। বর্তমানে বিশ্বের উত্তেজনাপূর্ণ অ্যাডভেঞ্চার গেমের মধ্যে এটি একটি। একটি অচেনা অজানা গ্রহকে মানব বসতি স্থাপনের উপযোগী করে তোলায় এই গেমটির মূল লক্ষ্য। এবার হয়তোবা একটু একটু বুঝতে পারছেন গেমটি কি বিষয়কে লক্ষ্য করে তৈরি করা।

অ্যাডভেঞ্চারে ভরা এই গেমটি তৈরি করেছে টাইফুন স্টুডিওস। গেমটির মূল চরিত্র অর্থাৎ যে খেলবে সে কিন্ড্রেড অ্যারো স্পেস এর একজন কর্মচারী। তাকে মহাবিশ্বের অনেক দূরের একটি কল্পিত জায়গায় গভীর অন্ধকারে সামান্য সরঞ্জাম সহ ফেলে দেয়া হয়। তার কাজটি হলো বিদেশি উদ্ভিদ এবং প্রাণীজগতকে তালিকাভুক্ত করা এবং সেই গ্রহটি মানুষের আবাসের জন্য উপযুক্ত কিনা তা নির্ধারণ করা।

গেমটিতে গেমারদের বিভিন্ন অভিযান এবং রোমাঞ্চকর অভিযাত্রায় নামতে হয়। মোকাবেলা করতে হয় ভিনগ্রহের প্রাণী, এলিয়েন এবং অদ্ভুত সব প্রাণী ও গাছপালার সাথে। গেমটিতে অচেনা অজানা গ্রহকে মানুষের বসতির উপযোগী করে তোলার লক্ষ্যে গেমারকে বিভিন্ন কৌশল অবলম্বন করে টিকে থাকতে হয় এবং ধীরে ধীরে নিজের অবস্থান তৈরি করতে হয়।

গেমের মাধ্যমে যদি দুর্দান্ত সাই-ফাই অর্থাৎ সায়েন্স ফিকশনের অভিজ্ঞতা নিতে চান তাহলে অবশ্যই গেমসটি আপনার জন্য। সাধারনত আমরা অনেকেই অনেক সাই-ফাই গেম খেলতে ইতিমধ্যে অভ্যস্ত। অনেকের কাছে আবার সাই-ফাই গেম গুলো তেমন একটা ভালোও লাগে না। তবে অনেকটা নিশ্চিতভাবেই বলা যায় এই গেমটি আপনাকে একদমই নিরাশ করবে না।

অসাধারণ এই গেমটিতে আপনি যেমন পাবেন উন্নত মানের গ্রাফিক্স তেমনি পাবেন দুর্দান্ত সব অভিযান। যারা গেমার আছেন তাদের মনে ইতিমধ্যে হয়তোবা গেমটি খেলার জন্য একটা আগ্রহ কাজ করা শুরু করেছে। যদি করেই থাকে তাহলে বেশি দেরি না করে এখনি খেলা শুরু করে দিন। এই গেমটি সম্পর্কে আরো বিস্তারিত জানতে গুগলে সার্চ করুন “Journey To The Savage Planet” লিখে। তাহলে গেমটি সম্পর্কে বিস্তারিত ভাবে জানতে পারবেন। জার্নি টু দ্য স্যাভেজ প্ল্যানেট গেমটি মাইক্রোসফট উইন্ডোজ, প্লেস্টেশান ফোর ও এক্সবক্স ওয়ানে খেলার উপযোগী।

তো প্রস্তুত হয়ে পড়ো গেমার বাহিনী। তোমাদের জন্য চলে এসেছে জার্নি টু দ্য স্যাভেজ প্ল্যানেট। যা গেমারদের দেবে প্ল্যানেট ভিত্তিক গেম খেলার আসল মজা।

Related Posts

19 Comments

মন্তব্য করুন