জিপিটিপ্লানেট থেকে ইনকাম করুন খুব সহজেই

আউটসোর্সিং করে প্রতি মাসে ৪,০০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত ইনকাম করা সম্ভব। আপনার ঘরে একটি কম্পিউটার/ল্যাপটপ ও মোবাইল থাকলে আপনি খুব সহজেই ঘরে বসে টাকা উপার্জন করতে পারবেন। এছাড়াও আপনার যদি অনলাইন বিষয়ে দক্ষতা না থাকে সেক্ষেত্রে আপনি কম্পিউটারে অনলাইনে (https://www.gptplanet.com/) কিছুক্ষণ সময় দিয়ে আউটসোর্সিং বিষয়ে পারদর্শী হয়ে উঠতে পারবেন। আউটসোর্সিং কাজের জন্য জিপিটিপ্লানেট (https://www.gptplanet.com/) খুবই ভালো একটি ওয়েবসাইট যার মাধ্যমে আপনি অনলাইন থেকে অর্থ উপার্জন করতে পারবেন।

জিপিটিপ্লানেট ওয়েবসাইটে কিভাবে নতুন একাউন্ট খুলবেন জেনে নিন:

এই ওয়েবসাইটে (https://www.gptplanet.com/) খুব সহজেই আপনি নতুন একাউন্ট খুলতে পারবেন। এইজন্য আপনাকে ইন্টারনেটের মাধ্যমে আপনার ব্যবহৃত ইমেইল অথবা নতুন ইমেইল তৈরী করে জিটিপিপ্লানেট ওয়েবসাইটে (https://www.gptplanet.com/) প্রবেশ করতে হবে। ওয়েবসাইটে প্রবেশ করার পর সাইনআপ বাটন নামে একটি ট্যাব দেখতে পাবেন এবং ট্যাবটিতে ক্লিক করলে আপনার কম্পিউটার স্ক্রিনের সামনে একটি ফরম আসবে একটি ফরমটিতে আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড ও ইমেইল দিয়ে রেজিষ্ট্রেশন করে নিতে হবে। রেজিষ্ট্রেশন করার পর আপনার ইমেইলে জিপিটিপ্লানেট নামে একটি মেইল যাবে এবং আপনাকে মেইলটি ক্লিক করে ভেরিফাইড করে নিতে হবে। সর্বোচ্চ ২৪ ঘন্টার ভেতর আপনার আইডিটি ভেরিফাইড হয়ে যাবে। পরবর্তীতে আপনি আপনার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে খুব সহজেই আপনার জিপিটিপ্লানেট ওয়েবসাইটে প্রবেশ করে কাজ করতে পারবেন।

জিপিটিপ্লানেট ওয়েবসাইটের কাজগুলো সম্পর্কে জেনে নিন:

  • ভিউ অ্যাডস্
  • জিপিটিগ্রিড
  • মিডিয়ামপ্যাথ
  • স্কিপিঅ্যাডস্
  • অফারসফরঅল
  • সিপিএক্স-রিসার্চ
  • ফ্লিপদিকয়েন
  • রেফারালস্

জিপিটিপ্লানেট ওয়েবসাইটে প্রধাণত অ্যাডস্ ভিউ করে টাকা উপার্জন করা হয়ে থাকে। ভিউ অ্যাডস্ সেকশনের ভেতর গেলে আপনি বিভিন্ন প্রকার অ্যাডস্ দেখতে পাবেন। অ্যাডসগুলোর সময় ৫ থেকে ১০ সেকেন্ডের মধ্যে এবং অ্যাডগুলো ক্লিক করে আপনার একাউন্টে টাকা যোগ করা হবে। জিপিটিগ্রিড ও মিডিয়ামপ্যাথের মাধ্যমেও টাকা উপার্জন করা সম্ভব। স্কিপিঅ্যাডস্ সেকশনে অ্যাডস্ ভিডিও থাকে যার মাধ্যমে খুব সহজেই টাকা উপার্জন করা সম্ভব। অফারসফরঅল সেকশনে বিভিন্ন প্রকার অফার থাকে যার মাধ্যমে আপনি অনলাইন থেকে সার্ভে করে খুব সহজেই টাকা উপার্জন করতে পারবেন। সিপিএক্স-রিসার্চ ও ফ্লিপদিকয়েন সেকশনে আপনি ক্লিক করে উপার্জন বৃদ্ধি করতে পারবেন। এছাড়াও পরিচিত বন্ধুদের রেফার করে দ্বিগুণ টাকা উপার্জন করতে পারবেন।

জিপিটিপ্লানেট ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করবেন জেনে নিন:

এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করা খুবই সহজ। আপনাকে স্কিরিল একাউন্টের মাধ্যমে জিপিটিপ্লানেট ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করতে হবে। আপনার যদি স্কিরিল একাউন্ট না থোকে সেক্ষেত্রে আপনি নতুন একাউন্ট খুলে টাকা উত্তোলন করে নিতে পারবেন। পরবর্তীতে আপনি আপনার বিকাশ, নগদ ও রকেট একাউন্টে সরাসরি টাকা ট্রান্সফার করে নিতে পারবেন।

Related Posts

11 Comments

মন্তব্য করুন