জিপি ওয়েলকাম টিউন বন্ধ করার নিয়ম

 

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগন। কেমন আছেন আপনারা সবাই ?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে যে যার অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনায় ব্যক্ত করি।

স্বাধীনতার পর থেকে বাংলাদেশের টেলিকমিউনিকেশন সেক্টরে বিপ্লব ঘটেছে। বাংলাদেশে টেলিকমিউনিকেশন সেক্টর এগিয়েছে বহুদূর। গ্রাহকসংখ্যার দিক দিকে গ্রামীনফোন এগিয়ে আছে অন্য সকল টেলিকমিউনিকেশন কোম্পানিগুলো থেকে। গ্রাহকদের জন্য নানান ধরণের অফার এবং সেই সাথে নিরবিচ্ছিন্ন গ্রাহকসেবার দিক চিন্তা করে গ্রামীনফোন অনন্য এবং অদ্বিতীয়।

গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে সবসময় নানান ধরণের অফার নিয়ে হাজির হয় গ্রামীনফোন। গানপ্রেমী গ্রাহকদের জন্য গ্রামীনফোন নিয়ে এসেছিলো ওয়েলকাম টিউন। আপনি চাইলে আপনার পছন্দতমতো যেকোনো টিউন সেট করতে পারবেন আপনার মোবাইল ফোনে সেই কথা এখন সবার জানা। যদি আপনি আপনার মোবাইল ফোনের অয়েল টিউন সেট করে থাকেন তাহলে আপনাকে যে কল করবে সে যতক্ষণ কল বাজবে ততক্ষন গান শুনতে পারবেন।

কিন্তু অনেক সময় এই নিয়ে খানিকটা ঝামেলায় পড়তে হয়। আপনি যদি কোথায় জব করে থাকেন তখন আপনার উপরস্থ কোনো কর্মকর্তা ফোন দিলে খানিকটা বিপদে পড়তে হয়। তাই এই ক্ষেত্রে ওয়েলকাল টিউন বন্ধ রাখার কথা মাথায় আসতে পারে। কিন্তু অনেকেই জানেন না যে কিভাবে ওয়েলকাম টিউন বন্ধ রাখতে হয়। আজ তাই কিভাবে গ্রামীনফোনের ওয়েলকাম টিউন বন্ধ রাখতে হয় সেই বিষয় সম্পর্কে পোস্ট নিয়ে আমি হাজির হয়েছি আপনাদের সামনে।আশা করি আপনাদের উপকার হবে।

আপনি যদি ওয়েলকাল টিউন সাময়িক বন্ধ রাখতে চান তাহলে আপনাকে অবশ্যই নিচের নিয়মগুলো অনুসরণ করতে হবে :

<

১.প্রথমে আপনাকে মোবাইলের মেসেজ অপশনে যেতে হবে।
২.মেসেজ অপশনে গিয়ে ON /OFF লিখে ২4000নাম্বারে পাঠিয়ে দিতে হবে।
৩.কিন্তু সাময়িক বন্ধ করলেও আপনাকে সাবস্ক্রিশন ফি প্রদান করতে হবে।

যেহেতু সাময়িকভাবে বন্ধ করলেও আপনাকে ফি দিতে হচ্ছে।এর থেকে আপনাকে পুরোপুরি বন্ধ করাটাই শ্রেয়।একখন আসি যদি আপনি স্থায়ী ভাবে ওয়েলকাম টিউন বন্ধ রাখতে চান  সেইজন্য আপনাকে নিচের দিকগুলো অনুসরণ করতে হবেঃ

১.প্রথমে আপনার হ্যান্ডসেটে মেসেজ অপশনে যেতে হবে।
২.মেসেজ অপশনে গিয়ে STOP লিখে পাঠিয়ে দিতে হবে 24000নম্বরে।
৩.এভাবেই সার্ভিসটি স্থায়ীভাবে ববন্ধ হয়ে যাবে এবং সাথে আপনি একটি কনফার্মেশন মেসেজ পেয়ে যাবেন।

সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হবো আপনাদের সামনে। ধন্যবাদ সবাইকে।
ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts

10 Comments

মন্তব্য করুন