জিপি পয়েন্ট দেখার নিয়ম

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই?আশা করি সকলে ভালো আছেন এবং সুস্থ আছেন।সকলেই স্বাস্থ্যবিধি নেমে নিজেদের কাজ পরিচালনা করবেন। এতে আপনি যেমন সুস্থ থাকবেন সেই সাথে আপনার পরিবার সুস্থ থাকবে। জিপি পয়েন্ট দেখার নিয়ম

নিরবিচ্ছিন্ন নেটওয়ার্ক এর চালিকায় যে নামটি সবার আগে আসে তা হলো জিপি অর্থাৎ গ্রামীণফোন।মোবাইল অপারেটর অন্যান্য কোম্পানিগুলোর মধ্যে গ্রামীনফোন এর অবস্থান সবার উপরে রয়েছে।গ্রাহক সংখ্যার দিক থেকে অন্যান্য মোবাইল অপারেটর কোম্পানিগুলো থেকে জিপির অবস্থান সবার উপরে।আপনি ভ্রমন করতে গেলে এমন এমন জায়গায় জাওয়া হতে পারে যেখানে নেটওয়ার্ক পাবার সম্ভাবনা অনেকটা ক্ষীণ থাকে কিন্তু সেই ক্ষেত্রে যেখানে এই সমস্যা পড়বেন সেইখানে হাজির গ্রামীনফোন। কারণ বাংলাদেশের বিস্তীর্ন অঞ্চলগুলোতে কোথাও কোন নেটওয়ার্ক পাওয়া যাক না যাক গ্রামীণফোন এর নেটওয়ার্ক পাওয়া যাবেই।সেই জন্যই গ্রাহক সেবার দিক থেকে গ্রামীণফোনের অবস্থান শীর্ষে।
গ্রাহকদের জন্য নানান অফার এবং নানান ধরণের সার্ভিস নিয়ে হাজির হয় গ্রামীণফোন।মাই জিপি অফার তারমধ্যে একটি। মাই জিপি অফার গ্রামীনফোন এর একটি অনলাইন এপ্লিকেশন। এই এপ্লিকেশনের মাধ্যমে আপনি মোবাইল রিচার্জ করলে পয়েন্টের মাধ্যমে বোনাস পেতে পারেন। আবার শুধু তাই নয় সেই পয়েন্টস থেকেও আবার আপনি মাই জিপি এপ থেকে বিভিন্ন প্যাক কিনতে পারবেন।

এখন আসি আপনাদের মনে প্রশ্ন আসতেই পারে কিভাবে আপনি মাই জিপি এপের পয়েন্টস পাবেন এবং সেই সাথে সেই পয়েন্টস আপনি ব্যবহার কর‍তে পারবেন। সেই জন্য আপনার সবার আগে মাই জিপি এপটি ডাউনলোড করতে হবে।নিচে আমি মাই জিপি এপের ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি।

https://play.google.com/store/apps/details?id=com.portonics.mygp

এই লিংকে গিয়ে আপনি ডাউনলোড করে নিবেন মাই জিপি এপ।পরবর্তীতে এপটি ওপেন হবার পর আপনাকে আপনার গ্রামীণফোন নাম্বার দিয়ে সেই এপে যদি আগে থেকে একাউন্ট না থাকে তাহলে সাইনআপ আর যদি আগে একাউন্ট থেকে থাকে তাহলে সাইনইন করতে হবে।সাইনইন এবং সাইনআপ করার পর সেই এপের মাধ্যমে আপনাকে মিনিট এবং ইন্টারনেট প্যাক রিচার্জ করতে হবে।আপনি রিচার্জ করলেই পয়েন্টস পেতে পারেন।তবে মাই জিপি এপে পয়ন্টস পাবার পর অন্তত ৩০ দিন যদি ভিজিট না করেন তাহলে আপনার মাই জিপি পয়েন্টস আর নিতে পারবেন না। অন্যদিকে যদি প্রায় ৩ মাস ব্যবহার না করে থাকেন থাহলে আপনি আপনার পয়েন্ট সমূহ স্থগিত করে নেওয়া হতে পারে।কেটে নেওয়া হতে পারে।মনে রাখতে হবে সব রিচার্জে আপনি পয়েন্ট অর্জন করতে পারবেন না। শুধুমাত্র নির্দিষ্ট কিছু রিচার্জে আপনি এই পয়েন্ট অর্জন করতে পারবেন।

আপনি নির্দিষ্ট এমাউন্ট মাই জিপি এপের rendom points এ রিচার্জ করার পর আপনি একটি ফিরতি ম্যাসেজ পাবেন। রিচার্জ কনফার্ম হয়ে গেলে ব্যালেন্স আসার সাথে সাথে আপনার মাই জিপি
” congratulations,you have earn 500 points”
এমন লিখা আসবে। এভাবেই আপনি পয়েন্ট পাওয়া নিশ্চিত হবেন।সেই সাথে আপনি আপনার হোম পেইজে গিয়ে জিপি এপে আপনার সর্বমোট পয়েন্ট চেক করে আসতে পারেন।

<

আশা করি আজকের পোস্টটির মাধ্যমে জিপি গ্রাহকদের খানিকটা উপকার হতে পারে। ধন্যবাদ সবাইকে।
ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts

12 Comments

মন্তব্য করুন