জিপি বা গ্ৰামিনফোন ফ্রি ইন্টারনেট।

আসসালামুয়ালাইকুম। আশা করি সবাই ভালোই আছেন। আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে আমিও খুব ভালো আছি। বরাবরের মতো আপনাদের জন্য একটি খুব ভালো পোস্ট লিখতে বসেছি।
আজকে আমি যেই পোস্ট লিখবো ,এটি হলো ফ্রি নেট।আর এই ফ্রি নেট ব্যবহার করতে হলে আপনাকে অবশ্যই গ্ৰামীনফোন সিম ব্যবহার করতে হবে।আর নাইবা এটা আপনার জন্য নয়।
আপনি যেই সিম দিয়ে এই ফ্রি ইন্টারনেট ব্যবহার করবেন ।এই সিমে কোন টাকা বা এমবি রাখবেন না। টাকা বা এমবি থাকলে সব কেটে নেয়া হবে।
ফ্রি ইন্টারনেট ব্যবহার করার জন্য আপনার প্রয়োজন একটি Droid vpn.
আপনি প্লে স্টোরে গিয়ে Droid vpn ডাউনলোড করুন।
এরপর আপনাকে একটা একাউন্ট করতে হবে। একাউন্ট করার জন্য Droid vpn টি অপেন করূন এবং 3. মেনুতে ক্লিক করুন তারপর sing up for free যে ক্লিক করুন। জিমেইল ইউজার নাম পাসওয়ার্ড দিয়ে একাউন্ট করুন এবং আপনাকে জিমেইল এ একটি মেইলে আসবে। এখানে ক্লিক করে একাউন্ট এক্টিভ করূন। Droid vpn open করে লগইন করুন। এবার 3. মেনুতে ক্লিক করে সেটিং এ প্রবেশ করুন। তারপর Udp setting এ প্রবেশ করে choose Udp mode এ ক্লিক করে mode1 করে নিন। তারপর Remote udp port ক্লিক করুন এবং এখানে 2580 করে দিন। তারপর Local Udp port এ ক্লিক করে 0 কেটে আবার 0বসান । তারপর Tcount 9999 করে নিন। তারপর Rcount 3করে নিন । তারপর বেগে আসুন।এখন Lcmp setting ক্লিক করে cosse lemp mode হিসেবে প্রথম অপশন টি সিলেক্ট করুন।
বাস সব কাজ শেষ। এবার বেগে এসে বা Homepage এ এসে কানেক্ট ক্লিক করুন। আশা করি ইনশাআল্লাহ কানেক্ট হয়ে যাবে।

আজ এই পর্যন্তই। সবাই ভালো থাকবেন।
আমর জন্য দোয়া করবেন যাতে আপনাদের জন্য সবসময় ভালো কিছু উপহার দিতে পারি।
আল্লাহ হাফেজ।

<

Related Posts

14 Comments

মন্তব্য করুন