জিপি সিমে পাচ্ছেন ৪ জিবি একদম ফ্রী 😋

জি বন্ধুরা জিপি বা গ্রামিনফোন দিচ্ছে ৪ জিবি ইন্টারনেট একদম  ফ্রী 😋

সবাই পাবেন। আজ আমি আপনাদের জন্য একটি অসাধারন অফারের সাথে পরিচয় করিয়ে দিবো।

আপনারা অবশ্যই যানেন, জিপি সিম করোনা ভাইরাস উপলক্ষে নানা ধরনের অফার দিচ্ছে। তাই, এবারও এইরকন অফারের কথা বলবো। এই অফার টি নিতে অবশ্যই আপনার জিপি সিম থাকা লাগবে। তাই এই অফারের জন্য কোনো টাকা বা কিছু লাগবে না।

এটি মূলতে বন্ধ সিমের অফার। তাই বলে শুধু যে বন্ধ সিম যারা খুলবে তারাই পাবে তাই না। আপনারাও পাবেন । পাশাপাশি জিপির এমবি কম কাটার কথাটাও বলে দিবো।

জিপি মূলত তাদের সিম টাকে বন্ধ করে আবার চালু করলেই বোনাসটা দিবে৷ পাশাপাশি সকালে যদি আপনি  যদি  যে কোনো সোশাল মিডিয়া চালান তাহলেই অনেক কম এমবি কাটবে। যেমন আমি আজ সকালে ইউটিউবে একটি ২০ মিনিটের একটি ভিডিও দেখলাম মাএ ৩০ এমবি কাটলো।

তেমনি আপনারাও যদি ফোনটাকে অফ করে আবার অন করেন তাহলেই কিন্তু৷ পাশাপাশি ফোন অফ করার পর ১ মিনিট সিম টাকে ফোন থেকে খুলে আবার ফোনে সিমটা লাগালেই আপনারা ৪ জিবি নেট পেয়ে যাবেন।

তাই আপনাদের বলছি এই অফারটা যত তারাতারি সম্ভব হবে নিয়ে নিন৷ আশাকরি সবাই বুঝতে পেরেছেন।

তাই দেরি না করে এখনি লুফে নিন।

আমি বলেছিলাম আরো কিছু অফারের কথা আপনাদের বলবো৷ তার মধ্যে সবথেকে বড় কথা হলো। জিপি সিম সিদ্ধান্ত নিয়েছে, তারা এখন থেকে কম এমবি কাটবে। যেমন তাও আপনাকে সকালে চালাতে হবে। কারন তারা সকালের জন্য এই অফারটি দিয়েছে। আপনাদের যদি একটি ভিডিও দেখতে ২০০ এমবি লাগতো। বা ধরুন ৩০০ এমবি ভিডিও দেখতে হয়তো ৫০ এমবি খরচ হব।। এমনি ভাবে তারা অনেক অফার রেখেছে। যেমন :

২৫ টাকায় ১ জিবি।  ৪০ টাকায় ২ জিবি ( ৭ দিন)। পাশাপাশি সকালে ফ্রী ফেসবুক চালাতে পারবেন। তেমনি আবার নানা অফার রয়েছে ১০০% বোনাস। তাই এই সিমটি লকডাওনের জন্য নানা অফার দিয়ে যাচ্ছে৷ তাই অনেকেই এই সিমের প্রতি ঝোকছেন। আবার জিপি সিম নানা জায়গায় এান দিচ্ছে । তাই তাদের নানা কার্যক্রম খুবই প্রশংশনীয়। আপনারা আশাকরি যানেন বাংলাদেশে শেষ ১ মাসে ইন্টারনেট ইউজার বেড়েছে ২২ লাখ। যা এই করোনা ভাইরাস এর জন্য।

তাই এদের চাহিদা অনুযায়ী বিভিন্ন সুবিধা এই মোবাইল অপারেটর দেরই দেওয়া হয়। তারাই মানুষদের নানা ইন্টারনেট কলরেট সহ বেশ কিছু সুবিধা দিয়ে যাচ্ছে। তাই আপনাদের কাছে বলছি এই রকম সুযোগ আর পাবেন না। ৪ জিবি ইন্টারনেট এখনি নিয়ে নিন। পাশাপাশি যদি এই অফারগুলো পেয়ে যান তবে অবশ্যই যানাবেন।

আশাকরি সবাই বুঝতে পেরেছেন। পুরো আর্টিক্যালটা যদি পড়ে থাকেন তবে অবশ্যই অনেক গুলো অফার যানতে পারবেন।

সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন। করোনা ভাইরাসের সময় এখন, অবশ্যই বাসা থেকে বের হবেন না। আজ এইটুকুই সবাইকে ধন্যবাদ 😍

Related Posts

14 Comments

মন্তব্য করুন