জিমেইল একাউন্ট খুব সহজে ক্রিয়েট করুন

আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই ভালো আছেন । আজ আমি আপনাদের সাথে যে বিষয়টি নিয়ে আলোচনা করব সেটি হলো জিমেইল আইডি কিভাবে ক্রিয়েট করবেন। জিমেইল আইডি হলো এমন একটি জিনিস যে আইডি টা না থাকলে আমাদের ইউটিউব ,প্লে স্টোর কিছু খোলা যাবে না। ইমেইল আসবে না, ইমেইল যাবে না। তার জন্য এ জিমেইল আইডিটি আমাদের খুবই প্রয়োজন। তাহলে চলুন দেখা যাক কিভাবে জিমেইল আইডি খোলা যায়। আপনারা প্রথমে প্লে স্টোরে চলে যাবেন, যাওয়ার পর সবার নিচে দেখবেন ক্রিয়েট একাউন্ট । ক্রিয়েট একাউন্ট এ ক্লিক করার পর, আসবে মাই স্লেপ বলে একটি অপশন আসবে। আপনার সেখানে ক্লিক করবেন । তারপর আপনি ফাষ্ট নেম এবং লাস্ট নেম দেবেন। তারপর নেষ্ট বাটনে ক্লিক করবেন তারপর বার্থডে দেবেন এবং তারপর ইমেইল ইউজারনেম দিবেন তারপরে ওকে করলে আপনাদের জিমেইল অ্যাকাউন্ট খুলে যাবে। একটু লোড হবে তারপরে খুলবে যাবে। ইন্টারনেট ককানেকশন যত ভালো ততো তাড়াতাড়ি আসবে।

এই জিমেইল আইডি দিয়ে আপনারা ইউটিউব এ লগইন করতে পারবে । প্লে স্টোরে লগইন করতে পারবেন। ফেসবুকে লগইন করতে পারবেন। তা বাদে জিমেইল আইডি দিয়ে অনেক কিছু করতে পারবেন । যদি অনলাইনে কোন ভাবে ইনকাম করতে চান তাহলে সবার প্রথমে একটি জিমেইল আইডি প্রয়োজন ।তাই এই জিমেইল আইডির গুরুত্ব অপরিসীম। তাই আমাদের প্রত্যেকের একটি জিমেইল আইডি থাকা খুবই প্রয়োজন বলে আমি মনে করে থাকি।

তাহলে আজ আর নয়। এখানেই শেষ করলাম। আবার পরবর্তীতে পোষ্টটে আপনাদের সাথে আমার আবার দেখা হবে । এই করনা দুর্যোগের সময় আপনারা সবাই সতর্ক থাকবেন, সতর্কতার মাধ্যমে সুস্থ থাকবেন। সতর্কতা থাকলেই ভালো থাকবেন । আশা করি আপনারা সবাই সতর্ক আছেন,সুস্থ আছেন, ভালো আছেন। আল্লাহর রহমতে আমিও ভাল আছি এবং ভালো থাকবো।

আসসালামু আলাইকুম

Related Posts