জেকপট ভিডিও শেয়ার এ্যাপ এর মাধ্যমে মাসে আয় করুন শত শত টাকা।(পেমেন্ট প্রুফ সহ)

হেলো বন্ধুরা  আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি সোসাইল মিডিয়া এ্যাপ যা  দিয়ে আপনি মাসে ১০০ টাকার মতো ইনকাম করতে পারবেন।আমার মতে ১০০ তো কম হয়ে যায় আপনি চাইলে আরো বেশি ইনকাম করতে পারব।তো শুরু করা যাক আজকের এই পোস্টটি।

প্রথমে গুগল প্লে ষ্টোরে গিয়ে লিখেন জেকপট ভিডিও শেয়র।উপরের ছবির মতো আসবে আসলে এ্যাপটি নামিয়ে নিবেন।নামানোর পর এ্যাপটির সাইড কর্ণারে ক্লিক করে লগিন/সাইন আপ বাটনে ক্লিক করবেন।যদি এক্যাউন্ট থাকে তাহলে ফেসবুক অথবা জিমেইল আইডি দিয়ে লগিন করে নিবেন।আর যদি এক্যাউন্ট না থাকে তাহলে জিমেইল বা ফেসবুক দিয়ে সাইন আপ করে এক্যাউন্ট করে নেবেন।

এবার আসি কাজের কথায় কি কাজ করবেন।এখানে আপনি ছবি আপলোড করতে পারবেন।ভিডিও আপলোড করতে পারবেন।তারপর লিখা-লিখি করে আপলোড করতে পারবেন।আবার গিফ আপলোড করতে পারবেন।

এখানে আপনি ভিডিও দিলে পাবেন ৪ পয়েন্ট আর ছবি দিলেও পাবেন ৪ পয়েন্ট,গিফ আপলোড করলে পাবেন ১পয়েন্ট আর লেখালিখি করলে পাবেন ২পয়েন্ট।এছাড়াও আপনি কারো ভিডিও ভিউ করলে পাবেন ৩পয়েন্ট।আবার আপনি কারো ছবি দেখলে পাবেন ১পয়েন্ট।আর কারো গিফ বা লেখা দেখলে পাবেন ২ পয়েন্ট।

এবার আসি পেমেন্ট এর কথায় ১০০০ পয়েন্ট ১ টাকা।সুতরাং ২৫ হাজার পয়েন্ট এ ২৫ টাকা।আর ২৫ টাকা হলে রির্চাজ আর আরও বেশি হলে বিকাশ ও নগদ এর মাধ্যমে নিতে পারবেন।এই এ্যাপ এর পেমেন্ট ১ সপ্তাহ পর পাবেন আপনার টাকার রিকোয়েস্ট এর পর।

এই নেন আমার পেমেন্ট প্রুফ।যদি আপনার বিকাশ থাকে তাহলে তো ভালোই বিকাশ এ নিবেন।আর বিকাশ না থাকলে নগদ এ নিবেন।

আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।

 

Related Posts