জেনে নিন ঢাকা হতে কক্সবাজার রুটে চলাচল করা গ্রীনলাইন পরিবহন বাসগুলোর ভাড়া সংক্রান্ত তথ্যাবলি।

আসসালামুয়ালাইকুম ভিউয়ার্স।আশা করি আপনারা সকলেই ভালো আছেন,

আমার আজকের এই পোস্ট টিতে আমি আপনাদের সাথে শেয়ার করছি ঢাকা থেকে কক্সবাজার রুটে চলাচলকারী বহুল জনপ্রিয় বাস  অপারেটর  গ্রীনলাইন পরিবহন ,এর ঢাকা হতে কক্সবাজার রুটের ভাড়া সংক্রান্ত তথ্যাবলি।

 

দেশের মধ্যে অনেক মানুষই প্রতিনিয়ত ঢাকা হতে কক্সবাজার রুটে চলাচল করে থাকে।আবার কক্সবাজার এক দারুণ পর্যটন কেন্দ্র হওয়ায় হাজারও মানুষ সেখানে যাওয়ার জন্যে প্রচেষ্টায় থাকে।অনেকেই চায় যেন তারা ঢাকা হতে কক্সবাজার এ বাস ভ্রমণ করেই যেতে এবং চায় যেনো তাদের এই বাস ভ্রমণ টিও হয় আরামদায়ক।আসলে তাদের জন্যেই আজ আমার এই পোস্ট যেখানে আমি তুলে ধরছি ঢাকা হতে কক্সবাজার রুটের বেস্ট এসি বাস কোচ গ্রীনলাইন পরিবহনের বাসগুলোর ভাড়া সংক্রান্ত তথ্যাবলী।

 

গ্রীণলাইন পরিবহনঃ-  ঢাকা থেকে ছেড়ে যাওয়া কক্সবাজার গামী বাস গুলোর মধ্যে সার্ভিস দিয়ে যাওয়ার মধ্যে শুরুতে যেই বাস কোম্পানির নাম আসে তা হচ্ছে গ্রীণ লাইন পরিবহন।তাদের বহরে থাকা ভলভো,স্ক্যানিয়া,স্টারডা,মাল্টি এক্সেল,ডাবল ডেকার এবং স্লিপার কোচ বাসগুলো দ্বারা তারা ঢাকা-কক্সবাজার রুটে সার্ভিস দিয়ে যাচ্ছে।তাদের বহরে থাকা এ সকল বাসগুলোই এসি বাস। বাসের ভাড়া সংক্রান্ত তথ্যাবলি নিচেই দেওয়া হচ্ছে।

  1. ভলভো (ইকোনোমিক ক্লাস)- ১২৫০ টাকা।
  2. স্ক্যানিয়া (ইকোনোমিক সিটস)- ১৬০০ টাকা।
  3. স্ক্যানিয়া (বিজনেস ক্লাস সিটস)- ১৮০০ টাকা।
  4. ডাবল ডেকার বাসঃ- ২০০০ টাকা।
  5. স্লিপার কোচ বাসঃ-  ২৫০০ টাকা।

বাসগুলো আপনি পেয়ে যাবেন ঢাকার রাজারবাগ/আরামবাগ,কল্যাণপুর (খালেক পাম্প) নদ্দা সহ আরও কিছু রুটেই।

 

আশা করি এই পোস্ট টি  আপনাদের কাছে ভালো লেগেছে।এরকম ট্রান্সপোর্ট সম্পর্কিত তথ্যাবলি জানতে হলে আমার সাথেই থাকবেন এবং আপনি কোন রুটের কোন অপারেটরের ভাড়া বা আপডেট বিষয়ক তথ্যাবলি জানতে চান তা আমাকে কমেন্ট বক্স এ জানাবেন।তাহলে আমি আপনাকে সেই রুটের ভাড়া সংক্রান্ত বা আপডেট তথ্যাবলি জানিয়ে দিতে পারবো ইনশাল্লাহ।

 

~ধন্যবাদ।

Related Posts