জেনে নিন বিশ্ব বিখ্যাত ফুটবলারদের ব্যবহৃত বুট গুলোর ব্র্যান্ড সম্পর্কে কিছু কথা!

জেনে নিন বিশ্ব বিখ্যাত ফুটবলারদের ব্যবহৃত বুট গুলোর ব্র্যান্ড সম্পর্কে কিছু কথা :
কেমন আছেন আপনারা আশা করি সকলেই ভাল আছেন। আজকে আপনাদের সাথে আলোচনা করব বিশ্ব বিখ্যাত ফুটবলার যে নামি ব্র্যান্ড গুলোর জুতা বা বুট গুলো পড়ে ফুটবল খেলার সময়, সে বুট গুলোর ব্র্যান্ড সম্পর্কে নিয়ে কিছু কথা। তবে চলুন জেনে নেয়া যাক সেইসব কথা গুলো যা হয়তো আপনি নিজেও জানেন না।
কাপড় যেমন কোন মানুষকে তৈরি করে না, ঠিক তেমনি খেলার সরঞ্জাম গুলি কোনও ক্রীড়া বিদ তৈরি করে না। তবে, ফুটবল বুটের একটি উপযুক্ত জুটি রাখা আপনার পারফরম্যান্সের উন্নতি করার সময় কেবল আপনাকে স্বাচ্ছন্দ্য বোধ করতে পারে না, তবে এটি কোন ক্লাবের ব্র্যান্ডকেও সহায়তা করতে পারে।

অ্যাডিডাস নেমেজিজ মেসি ফার্ম গ্রাউন্ড:

কিট-উত্পাদন সহ বিভিন্ন ধরনের সরঞ্জাম তৈরিতে বাজারের শীর্ষে রয়েছে অ্যাডিডাস। এমন একটি কারণ রয়েছে অ্যাডিডাস নেমেজিজ মেসি 18.3 ফার্ম গ্রাউন্ড বুটটি কেবল আরামদায়কয় নয়, তবে এটি একটি উপযুক্ত কিটও। এটি চটপটি ব্যান্ডেজ সরবরাহ করে (কেবল নেমেজিজ এবং নিমিজি মেসির জন্য উপলব্ধ) যা সার্জিক টেপ থেকে তৈরি, আপনার আরামের মাত্রা ব্যাহত না করার সময় আপনার পা তার যথাযথ স্থানে রয়েছে তা নিশ্চিত করে। সরবরাহকারী এবং ডিজাইনের উপর নির্ভর করে দাম পরিবর্তিত হয় তবে তাদের জন্য 50-150 ডলাৱ এর মধ্যে অর্থ প্রদানের প্রত্যাশা রয়েছে।

নাইক মার্চুরিয়াল সুপারফ্লাই VI এলিট ফার্ম গ্রাউন্ড:
যদিও আমরা একা অ্যাডিডাস বুট নিয়ে বেশ কয়েকটি প্রবন্ধ লিখতে পারি, আমরা অন্য ব্র্যান্ড গুলিকে জ্বলজ্বল করার সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এই বুটের বিক্রয় বিন্দুটি এর নকশা, যা খুবই খুবই আকর্ষণীয়। বুটের স্পেস গুলির দিকে তাকানো, এটি সহজেই দেখা যায় যে নাইক চেহারাগুলির চেয়ে পারফরম্যান্সের দিকে মনোনিবেশ করার সিদ্ধান্ত নিয়েছে। একই লাইনের অন্যান্য বুটের তুলনায়, এই মডেলটিকে স্নাগ হিসাবে প্রশংসিত করা হয় এবং এটিকে দেওয়া প্রায় অনায়াস। এটি জরি যুক্ত, একটি উচ্চ শীর্ষ রয়েছে এবং মার্চুরিয়াল লাইন আপের সেরা বুট।

পুমা কিং প্রো সফট গ্রাউন্ড:
এই ব্র্যান্ডের বুট গুলো খুবই উন্নত মানের হলেও এ ব্র্যান্ডের বুট গুলোর মূল বৈশিষ্ট্য হলো এটি অন্যান্য ব্র্যান্ডের থেকে দামে অনেক খানি সাশ্রয়ী।এটি এখনও এর আগের ক্লাসিক চেহারা নিয়ে গর্বিত, এবং আরও প্রশস্ত পায়ের খেলোয়াড়দের জন্য উপলব্ধ অর্থাৎ যাদের পা খানিকটা বড় অন্যদের থেকে তাদের জন্য বড় মাপের জুতাএ তৈরি করে এই প্রতিষ্ঠান।যথাযথ রক্ষণাবেক্ষণের সাথে এটি কয়েক বছর স্থায়ী হতে পারে।

আপনি এটি প্রায় যে কোনও রঙে পেতে পারেন, যদিও এর প্রধান গ্রাহকরা পুরুষ।ভবিষ্যতে পুমার কী পরিকল্পনা রয়েছে তা এখনো নিশ্চিত না, তবে এই মডেলটি বীট করা শক্ত হবে।

<

Related Posts

12 Comments

মন্তব্য করুন