টপ ফাইভ অভিশপ্ত বস্তুু যা খুবই ভয়ানক ,আপনার রাতের ঘুম কেড়ে নিবে।

 আসসালামুলাইকুম , কেমন আছেন সবাই ? আপনি যদি ভুত বা অভিশপ্ত কিছুকে ভয় পান তাহলে এই আর্টিকেলটি রাতে পরবেননা। আমার মনে হয়না আপনি ঘুমাতে পারবেন । 

মানুষের অভিশপ্ত , ভৌতিক ,রহস্যময় জিনিসের প্রতি বরাবরি কিউরিসিটি বা জানার আগ্রহ অনেক বেশী । মানুষ সাধারনত রহস্যময় ধাঁধা সমাধান করতে উপভোগ করে। এই দুনিয়াতে এমন অনেক অজানা জানা বিষয় রয়েছে যার কোনো সমাধান কেউ বার করতে পারেনি । মানুষ যে জিনিস সহজে পায় না , বুঝতে পারেনা বা সমাধানহীনতায় ভুগে তার প্রতিই উৎসাহটা বেশী প্রকাশ পায়।আমি তাই আজ সেসব রহস্যময় প্রীয় মনুষদের জন্য  নিয়ে এলাম টপ ফাইভ অভিশপ্ত বস্তুু যা আপনার রাতের ঘুম কেড়ে নিবে । 

আমার লিস্টে প্রথমেই আছে The Haunted Wedding Dress  

অভিশপ্ততা সাধারনত প্রচন্ড রাগ বা কষ্ট হতে জন্ম নেয় ।  Anna Baker এর এই  বিবাহ এর পোশাক এই ধরনের অভিশপ্ত বস্তুর একটি ভয়ংকর উদাহরণ । Anna Baker একজন প্রকৌশলীর প্রেমে পড়েন । আন্না তার প্রেমিককে বিয়ে করার জন্য নিজের বাড়ি থেকে পালানোর প্লেনিং এ ছিলো।কিন্তু তার বাবা তার এই প্লেন ভেস্তে দেয় ।তার বাবা তাকে জোর করে ফিরিয়ে আনেন এবং একটি কামড়ায় আটকে রাখেন ।তার বাবা তাকে জোর করে অন্য কোথাও বিয়ে দিয়ে দিতে চেয়েছিল কিন্তু Anna বিয়ে করেনি শেষ পর্যন্ত এবং মৃত্যুর আগ পর্যন্ত সে একা থাকে ওই কামড়ায় বন্দি হয়ে।  তার মৃত্যুর পর,পরিবারের সদস্যরা বাড়ির আশেপাশে বিভিন্ন স্থানে  Annar বিয়ের গাউনটিকে  দেখেছেন বলে জানিয়েছেন।

2nd Mirror  in Myrtles Plantation 

আপনি এই আয়ায় নিজেকে দেখতে চাবেন না কারন  মার্কিন যুক্তরাষ্ট্রের মার্টলস ফার্মকে ধরা হয় বিশ্বের সবচেয়ে ভুতুড়ে ও রহস্যময় জায়গাগুলোর মধ্যে একটি।অন্যদিকে,সেখানে একাটি আয়না রয়েছে যা  হল সবচেয়ে ভয়ঙ্কর এবং বাড়ির একটি ভয়ংকর অভিশপ্ত বস্তু। 

ওই এলাকায় বসবসকৃত বাসিন্দারা বিশ্বাস করে যে আয়নাটি ভূতুড়ে এবং এতে সারা  ওডরাফ এবং তার দুই সন্তানের আত্মা রয়েছে। যাদের তিনজনকে তাদের দাস ক্লোই বিষ দিয়ে মেরে ফেলেছিলো।

3rd ওপশানে রয়েছে The Evil Doll 

Robert Otto’s এর কর্মচারী  তাদের পছন্দ করতোনা অবশ্যই,কোনো এক অজ্ঞাত কারনে।সে Robert Otto’s এর ছেলেকে একটি অভিশপ্ত পুতুল উপহার দেয় । যা পুরো পরিবারের নিঃসৃহ ভাবে সবার জান নিয়ে নেয় ।

<

এই ঘটনার আগে ওই পরিবারের সন্তানটিকে একা একা পুতুলটির সাথে কথা বলতে দেখা গেছে। সেই পুতুলটির ভিতর জীনের বসবাস ছিলো বলে ধারনা করে সবাই ।

 4th ওপশানেThe Screaming Skull 

হ্যা একদম ঠিক ধরেছেন আমি একটি অভিশপ্ত মাথার খুলির কথা বলছি । এই মাথার খুলিটি Anne Griffith এর । যাকে প্রচন্ড টর্চার করে মেরে ফেলা হয়ে ছিলো।তার মৃত্যুর পর থেকে এই খুলিটির প্রতি রাএে চিৎকারের শব্দ শুনা যেতো । পরে এটি অভিশপ্ত বস্তুর মিউজিয়ামে রাখা হয়।যা ইংল্যান্ডে অবস্হিত ।

আমার 5th ওপশানে রয়েছে The Gypsy Doll 

এই ডলটিকে একজন রামিয়ান বানিয়েছিলেন নিজের ছটো ছেলের জন্য ।তার ছটো ছেলের হঠ্যাৎ খুবই বাজে ভাবে মৃত্যু হয় তার আত্মা ডলটির মধ্যে আটক গিয়ে ডলটিকে অভিশপ্ত করে তুলে ।এবং এরপর এই ডলটি তাদেরি একজন কর্মচারীর ছেলেকে দিয়ে দেওয়া হয়।এর ১ মাস পর ওই কর্মচারীর পুরো পরিবার বাসায় মৃত অবস্হায় পাওয়া যায়।সবার মুখ ভয়ে কুকড়ানো ছিলো।কোনোরকম আঘাত পাওয়া যায়নি তাদের শরীরে।এটি একটি অমিমাংসিত কেইস হয়ে এখনও পড়ে রয়েছে ।

আশা করি আমার আজকের অভিশপ্ত বস্তুর আর্টিকেলটি ভালো লেগেছে সবার । ভালো লেগে থাকলে শেয়ার করে অন্যদেরও পড়ার সুযোগ করে দিন ।আল্লাহ হাফেজ । সবাই ভালো থাকবেন এবং গ্রাথোরের পাশে থাকবেন।

Related Posts

21 Comments

  1. https://blog.jit.com.bd/money-income-by-watching-videos-3947
    ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো 50 টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ

মন্তব্য করুন