টফি অ্যাপসে রেফার করলেই ১ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট বোনাস যা সবাই পাবেন

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

আমি আজ আপনাদের মাঝে খুব ভালো একটা ট্রিকস শেয়ার করবো। আমি আজ আপনাদের কে যে ট্রিক্সটি বলবো সেটা হয়তো অনেকেই জানেন অথবা অনেকেরই । আপনারা হয়তো অনেকেই টফি অ্যাপস ব্যবহার করে থাকেন ‌। কিন্তু এই টফি অ্যাপস দিয়ে রেফার করা যায় সেটা হয়তো অনেকেই জানেন না। টফি অ্যাপসটি বাংলালিংক কোম্পানির একটা অ্যাপস। টফি অ্যাপস টি দিয়ে কিভাবে রেফার করবেন এবং কিভাবে ইন্টারনেট চালাবেন সেটা আজ আমি আপনাদের কে বলবো । টফি অ্যাপস দিয়ে আপনারা অসংখ্য টিভি চ্যানেল নাটক মুভি ইত্যাদি আপনাদের পছন্দের অনেক কিছু দেখতে পারবেন এই অ্যাপস দিয়ে । টফি অ্যাপস টি ডাউনলোড করতে হলে আপনাদেরকে যা করতে হবে তা হলো আপনাদেরকে সর্বপ্রথম প্লে স্টোরে গিয়ে সার্চ করতে হবে টফি লিখে । এরপর আপনারা সেই অ্যাপসটি ডাউনলোড করবেন । ডাউনলোড করার পর অ্যাপসটি ওপেন করবেন । মনে রাখবেন এই অ্যাপসটি দিয়ে রেফার করার জন্য আপনাদের বাংলালিংক সিমের প্রয়োজন হবে । বাংলালিংক সিম ছাড়া রেফার করলে আপনারা ফ্রি ইন্টারনেট পাবেন না । টফি অ্যাপস টি ওপেন করে আপনারা আপনাদের বাংলালিংক সিম দিয়ে লগইন করবেন । নাম্বার দিয়ে লগইন করার পর আপনারা নিচে একটা লেখা দেখতে পারবেন রেফার অপশন । সেখানে 31801647 এই কোড টি বসাবেন । এই কোড টি বসালে সাথে সাথে আপনারা ১ জিবি ফ্রি টফি ইন্টারনেট পেয়ে যাবেন এবং ফ্রিতে ভিডিও দেখতে পারবেন । তারপর আপনারা টফি অ্যাপস এর ভিতরে আপনাদের একটি প্রোমো কোড পেয়ে যাবেন । সেই প্রোমো কোড টি দিয়ে আপনাদের বন্ধুদের টফি অ্যাপস রেফার করালেই আপনি ১ জিবি পর্যন্ত বোনাস পেয়ে যাবেন । আগেই বলে রাখি আপনারা যদি এই 31801647 রেফার কোডটি না বসান তাহলে কিন্তু আপনারা বোনাস পাবেন না । তাই উপরের ওই কোডটি ইউজ করবেন । টফি অ্যাপস দিয়ে আপনারা অনেক রকমের টিভি চ্যানেল নাটক মুভি ইত্যাদি দেখতে পারবেন খুব সহজেই । তাই আপনারা বেশি বেশি করে বন্ধুদের রেফার করুন এবং উপভোগ করুন ফ্রি টফি ইন্টারনেট

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

<

Related Posts

9 Comments

মন্তব্য করুন