টাকা আয়ের নতুন কিছু জনপ্রিয় ওয়েবসাইট

এখানে অনেক বেশি টাকা ইনকাম করা যায়।সবাই ডলার ইনকাম করতে চায়।কিন্তু তার চেয়েও যে ইউরো ইনকাম করে বেশি বেশি টাকা অনলাইন থেকে আয় করা যায় তা বা কতজনই জানে।আজকে আমি আপনাকে এমন কিছু অসাধারণ ইন্টারন্যাশনাল ষ্টান্ডার্ড মানের ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত বলবো।যেগুলো সত্যি সত্যি ১০০% পেমেন্ট করে থাকে এবং যারা অনলাইন থেকে এক টাকাও ইনকাম করতে পারেন না তারাও অনায়াসে এখান থেকে প্রতি মাসে সর্বনিম্ন ৫০ ইউরো ইনকাম করতে পারবেন। যা বাংলাদেশী টাকায় মূল্য হতে পারে ৫১০০ টাকা। চলুন শুরু করি।

Bankingbux

আমি এতক্ষণ যে ওয়েবসাইটির কথা বললাম তা হলো Bankingbux.এটি একটি payable আন্তজার্তিক মানের ওয়েবসাইট।এখান থেকে আপনি কাজ করে টাকা ১০০% পেমেন্ট নিতে পারবেন। অনেক বেশি কাজ করতে হবে না। সামান্য কিছু সময় নিয়ে কাজ করলেই হবে। মোবাইল, পিসি, ল্যাবটপ, ইত্যাদি ইলেকট্রনিকস ডিভাইস দিয়ে কাজ গুলো করা যায়।

একাউন্ট তৈরি করার উপায় কি?

প্রথমেই আপনি নিচের দেওয়া লিংকে👇👇ক্লিক করুন https://link.grathor.com/lm তারপর আপনাকে একটি Browser এ নিয়ে যাবে। এখন আপনার সামনে এই ওয়েবসাইটের ইন্টারফেস আসবে অথাৎ তাদের সাইটের হোম পেজ আসবে। সেখানে Sign up বাটনে ক্লিক করুন। এবার sign up ফর্ম আসবে নাম, ইউজার নেম, জিমেইল, পাসওয়ার্ড দিয়ে সেটা পুরণ করুন। তারপর লগইন করুন। ব্যাস হয়ে গেল একাউন্ট তৈরি এবার ইউরো ইনকামের সময়।

যেভাবে এখানে কাজ করবেন?

লগ-ইন করার পরে আপনি ডেস্কবোড দেখতে পাবেন সেখানে Home,Earn Money, Advertise,Bank, Account লেখা দেখতে পাবেন। এখন আপনার কাজ হবে Earn money লেখাতে ক্লিক করা।এবার আপনি Standards Ads /ষ্টান্ডার্ড 0.10 € ইউরো এবং micro Ads মাইক্রো 0.5 € ইউরোর অনেক গুলো এড দেখতে পাবেন।সেইএড গুলোতে একটি করে ক্লিক করুন এবং ৫ সেকেন্ড সময় অপেক্ষা করুন। তারপর back বাটনে ক্লিক করে ফিরে যান।এবার Bank লেখাতে ক্লিক করে collect বাটন press করুন আর 0.10 € ইউরো ইনকাম করে নিন।এভাবে সকল ধরনের এডগুলো দেখা শেষ হলে একাউন্ট অপশনে গিয়ে আপনার Balance check করুন।তাছাড়াও রেফার করে যত বেশি ইনকাম করতে পারেন।এখানে কাজ করতে কোন সমস্যা তৈরি হলে বা কোন কিছু বুঝতে অসুবিধা হলে আমাকে কমেন্ট করুন আমি উত্তর দেওয়ার চেষ্টা করব ইনশাআল্লাহ।

প্রতি মাসে কত টাকা আয় করা যাবে?

প্রতিটি কাজের জন্য আপনি ০.১০ € ইউরো থেকে ০.০৫ € ইউরো ইনকাম করতে পারবেন। আর তাছাড়াও রেফার করে এবং Bank পদ্ধতির মাধ্যমেও ০.১০ € ইউরো পেইড করে থাকে।আপনি এই সাইট থেকে প্রতি মাসে কমপক্ষে ৬ হাজার থেকে ৭ হাজার টাকা ইনকাম করতে পারবেন। আশা করি আপনি বুঝতে পারছেন।রিভিউ দেখে নিন।

যেভাবে টাকাগুলো তুলতে হবে?

তারা মূলত € ইউরো পেইড করে থাকে। তাদের ওয়েবসাইট এর পেমেন্ট পদ্ধতি গুলো হলো payeer,perfect Money, bitcoin,paypal. আপনি টাকা উইথড্র দেওয়ার ২৪ ঘন্টার ঘন্টার মধ্যে পেয়ে যাবেন।কাজ করুন পেমেন্ট নিন।

পরিশেষে আপনার উপর নির্ভর করে আপনি কাজ করবেন কি না?আমার পক্ষে বক্তব্য বলো আপনি দয়া করে কাজ করুন।কারণ ১০০% পেমেন্ট করে এবং কাজগুলোও সহজ ও অল্প সময়ে শেষ করা যায়।তাছাড়াও ১ ডলার সমান বাংলাদেশী ৮৪ টাকা আর ১ € ইউরো সমান বাংলাদেশী ১২০ টাকা। তাই আমি বলবো অবশ্যই অবশ্যই কাজ করুন এবং মোবাইল দিয়ে টাকা ইনকাম করুন।সবাই ভালো থাকুন সুস্থ্য থাকুন সবসময়ই আল্লাহ হাফেজ। ধন্যবাদ

Related Posts

11 Comments

মন্তব্য করুন