টাকা আয়ের বাংলাদেশি কুইজ অ্যাপ।বিকাশ,নগদে টাকা নেয়া যায়

কুইজ খেলে টাকা আয়ের বাংলাদেশি অ্যাপ।
এমন একটি অ্যাপ যা থেকে আপনি প্রতিদিন ৫০০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন। সাধারণ জ্ঞান,গণিত,ইংরেজি শব্দের কুইজ খেলে টাকা আয় করতে পারবেন। আ্যাপটির নাম Qten App।এই অ্যাপ কার্যকর করতে ও এই অ্যাপ থেকে টাকা আয় করতে আপনাকে ধাপে ধাপে এগোতে হবে।
ধাপ ১ঃ প্লে স্টোর থেকে অথবা নিচের লিংক থেকে আপনি অ্যাপটি ডাউনলোড করতে পারবেন।
https://play.google.com/store/apps/details?id=io.testla.qten
ধাপ ২ঃ অ্যাপটি ডাউনলোড করে ফেসবুক আইডির মাধ্যমে লগইন করতে হবে। এরপর ফোন নাম্বার দিয়ে ভেরিফাই করতে হবে।
ধাপ ৩ঃএরপর ইউজার নেম,রেফারেল কোডটি(H7IVMVIZ) দিয়ে কনফার্ম করলেই একাউন্ট খোলা হয়ে যাবে।

টাকা আয়ের ধাপ..
ধাপ ১ঃলাইভ গেম
প্রতিদিন রাত ১০ঃ০০ টায় লাইভ কুইজ খেলা হয়।লাইভ গেমে অংশগ্রহণ করতে হলে আপনাকে রাত ১০ টায় অ্যাপে উপস্থিত থাকতে হবে। এখানে ১০ টি সাধারণ জ্ঞান এর প্রশ্ন করা হবে।প্রতিটি প্রশ্নের জন্য ১০ সেকেন্ড সময় দেয়া হয়।প্রশ্নে ৩ টি অপশন থেকে সঠিক উত্তর বেছে নিতে হবে।উত্তর ভুল হলে লাইফ লাইন ব্যবহার করে খেলায় টিকে থাকতে পারবেন।একটি গেমে সর্বোচ্চ ৫ টি লাইফ লাইন ব্যবহার করতে পারবেন। এরপরও ভুল হলে খেলা শুধু দেখতে পারবেন। খেলায় টিকে থাকলে শেষ ৩ টি প্রশ্নের সঠিক উত্তর দিলেই আপনি নিশ্চিত পুরষ্কার জিততে পারবেন। সেখানে ৫০০ টাকা সকল বিজয়ী খেলোয়াড়ের মধ্যে ভাগ করে দেয়া হয়।
ধাপ২ঃ কুইজ
এছাড়া কুইজ খেলেও আপনি টাকা আয় করতে পারবেন। সাধারণ জ্ঞান, ইংরেজি শব্দ,গণিত কুইজের সঠিক উত্তর ২০ সেকেন্ডের মধ্যে দিতে হবে।যত তাড়াতাড়ি সঠিক উত্তর দিবেন তত বেশি পয়েন্ট পাবেন।এইসব কুইজের উইনার ঘোষণা করে প্রতিদিন রাত ৮ টায় তাদের নির্ধারিত পুরষ্কার দেয়া হয়।
ধাপ ৩ঃপ্রাইভেট কন্টেস্ট
এখানেও ১০ টি প্রশ্ন করা হবে এবং ২০ সেকেন্ড সময় প্রতিটি প্রশ্নের জন্য পাবেন।তবে এখানে আপনার একজন প্রতিপক্ষ থাকবে।প্রতিপক্ষের সাথে জিতলে আপনি পুরষ্কার পাবেন।

এসব কুইজ ও লাইভ গেমে কয়েন ও লাইফ লাইন আপনাকে সাহায্য করবে। আপনি ১০ টাকা – ২০০ টাকা পর্যন্ত ব্যবহার করে ১০-২৩৫০০০ কয়েন অথবা ১০-২৩৫ টি লাইফ লাইন কিনতে পারবেন।

টাকা উঠানোর প্রক্রিয়াঃ
বিকাশ, নগদ ও মোবাইল রিচার্জের মাধ্যমে টাকা তুলতে পারবেন। ২০ টাকা হলে মোবাইল রিচার্জের মাধ্যমে এবং ৫০ টাকার বেশি হলে বিকাশ ও নগদে টাকা নিতে পারবেন। টাকা পৌঁছাতে ৪৮ ঘন্টা পর্যন্ত সময় লাগতে পারে। তবে আপনি নিশ্চিত টাকা পাবেন।

Related Posts