টাকা আয় করার জন্য অ্যাপস

হে বন্ধুরা,আজকে আমি আমার এক বাস্তব টাকা আয় করার উপায় নিয়ে আপনাদের সঙ্গে এই ব্লগটা শেয়ার করছি।এটি 100 শতাংশ প্রুফ এবং এর মধ্যে কোনো কুটিলতা নাই। হ্যাঁ,আমি সত্যিই বলছি। এটি আমি নিজে করেছি এবং সঙ্গে অন্যান্য লোকদেরও এটি করতে দেখেছি।

হে বন্ধুরা,আমরা অনেকেই কিছু পকেটমানি আয়ের জন্য কোনো না কোনো একটি পথ খুঁজে চলি।এরজন্য হয়তো আমরা একটি লটারির দোকান খুলি।কিংবা কোনো পার্ট টাইম জব করি। এগুলো করতে করতে অনেকে আবার বোর হয়ে যায়।আমি বলছিনা যে সবাই হয়। আমি প্রায় মানুষের কথাই বলছি।

আর এও বলে রাখি যে,পকেট মানি এমনই এক জিনিস যা না হলে আমাদের দৈনন্দিন জীবন চালানো কষ্টসাধ্য।অনেকে আবার ফ্রিল্যন্সিং করে আয় করছে।এর জন্য আবার অনেক ট্রেনিংয়ের দরকার হয়।কিন্তু আমর নিজেরাই জানিনা যে আমাদের পকেটের স্মার্টফোনটি সাধারণ পকেটমানি আয়ের জন্য যথেষ্ট!আর আমরা তার মাধ্যমে আয় না করে ঘুরপ্যাচ খেয়েই চলেছি!তো বন্ধুরা,পকেটমানি অর্জনের জন্য ফোনের বহুবিধ ব্যবহার রয়েছে। যেমন,বিভিন্ন অ্যাপস,ওয়েবসাইট,বিভিন্ন সাইটে ডেটা এন্টারের কাজ,ডেলিভারি বয়ের কাজ,ইত্যাদি।এই ব্লগে শুধু আমি ঘরে বসে আয়ের বিভিন্ন অ্যাপসের কথা বলব।এবং এই এপসটির মাধ্যমে আপনি ঘরে বসে দৈনিক 400-500 টাকা আয় করতে পারবেন।আপনার শুধু প্রয়োজন হবে একটি স্মার্ট ফোন এবং ইন্টারনেট সংযোগ।ও সঙ্গে VPN এর ও।

So,lets go friends…

তোমারা তোমাদের এন্ড্রয়েড ফোনের প্লে স্টোরে গিয়ে আয়ের জন্য অনেক এপস দেখতে পাবে।এর কোনোটা ভুয়া আবার কোনোটা really টাকা দেয়।এরকম এপস প্লে স্টোরে একেবারে ভরা।তো আমি আজকে যে অ্যাপসটির কথা বলব সেটি কিন্তু একেবারে 100% টাকা দেয়।

প্রথমে অ্যাপসটির নাম প্লে স্টোরে গিয়ে লিখবে। নাম:Love Money.
একবার ইনস্টল হয়ে গেলে প্রয়োজনীয় ডেটা দিয়ে এটিতে রেজিস্ট্রার করার পর বোনাস হিসেবে তারা 6 বা 7 ডলার দিবে। তারপর শুরু হবে তোমার কাজ। প্রথমে তুমি সেখানে থাকা কাজগুলো করবে যেমন,math problems,screach,daily bonus,show ads,web browsing,play games,ইত্যাদি।

এরকম করে তোমার পয়েন্ট যখন 1000 হবে তখন এটিকে তুমি ডলারে রূপান্তরিত করতে পারবে। প্রতি 1000 পয়েন্টের জন্য তারা দিয়ে থাকে 0.01 ডলার। বুঝতেই পারছো কাজটি খুব কঠিন।তো কষ্ট না করলে তো আর কেষ্ট মেলে না। এরকমভাবে 20 ডলার বা 18 ডলার হলে তুমি বিকাশ,নগদ,রকেট,মোবাইল রিচার্জ ইত্যাদির মাধ্যমে টাকা তুলতে পারবে।

<

আমি যতদুর জানি এরা তোমার টাকা তোমাকেই দিবে। তো বন্ধুরা,ওয়েবসাইট বা অন্যান্য সাইটে কাজের মাধ্যমে যেভাবে তোমার ছোটোখাটো পকেটমানি আয় করতে হবে বিষয়ে একটি ব্লগ আমি পরে তোমাদের সঙ্গে শেয়ার করবো। সে পর্যন্ত ভালো থাকো আর grathor.com এর সাথেই থাকো ।

So,good by friends…

Related Posts

20 Comments

মন্তব্য করুন