টান টান উত্তেজনার টিজার প্রকাশ হলো মিশন এক্সট্রিমের

এ বছরের অন্যতম আলোচিত একটি সিনেমার নাম ‘মিশন এক্সট্রিম’। আসন্ন ঈদুল ফিতরে মুক্তির তালিকায় থাকা সিনেমাটি প্রচারণা উপলক্ষে ১২ মার্চ অর্থাৎ বৃহস্পতিবার সন্ধ্যায় প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় মিশন এক্সট্রিম সিনেমার ১ মিনিট ৩৩ সেকেন্ডের টিজার। বহুল আলোচিত ‘মিশন এক্সট্রিম’ এর টিজারের পুরোটা জুড়েই রয়েছে টান টান উত্তেজনা। সিনেমাটির টিজারে দেখানো হয়েছে দেশ ও দেশের বাইরে পুলিশের সঙ্গে অপরাধীদের তুমুল যুদ্ধ।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে সিনেমাটির টিজার প্রকাশিত হওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বেশ প্রশংসা পাচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় নায়ক আরিফিন শুভ অভিনীত মিশন এক্সট্রিম সিনেমার টিজারটি। সোশ্যাল মিডিয়ায় ঘুরে দেখা যায়, অনেকেই সিনেমাটিকে বাংলা সিনেমার অসাধারণ এক নতুন ফ্লেভার বলে মন্তব্য করেছেন। সিনেমাটির অ্যাকশন দৃশ্য ও দৃশ্য ধারণ দেখে অনেকেই ভালো মন্তব্য করছে। অনেকেই আবার মন্তব্য করেছেন যে, এই ধরণের উত্তেজনায় ভরা অ্যাকশন সিনেমা এর আগে বাংলা সিনেমাতে তেমন দেখাই যায়নি।

এ প্রসঙ্গ নিয়ে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার অন্যতম পরিচালক সানী সানোয়ার বলেছেন, সিনেমার শুটিং শেষ হওয়ার পর থেকেই সিনেমাটির টিজার প্রকাশের জন্য প্রচুর পরিমাণে অনুরোধ এসেছে। অবশেষে দর্শকদের আমরা তা ভালোভাবে উপহার দেয়ার চেষ্টা করেছি। আমাদের এই সিনেমাটির সম্পাদনার কাজ প্রায় শেষ পর্যায়ে। এখন থেকে নিয়মিত বিভিন্ন কনটেন্টের মাধ্যমে প্রচারণা চালু করা হবে সিনেমাটির।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় অন্যতম পুলিশ অ্যাকশন থ্রিলার মুভি এই ‘মিশন এক্সট্রিম’। সিনামাটি প্রকাশের অপেক্ষায় দর্শকরা অতি আগ্রহ প্রকাশ করেছে। আশা করা যাচ্ছে সিনেমাটি মুক্তি পাওয়ার পর আরো প্রশংসা পাবে।

মিশন এক্সট্রিম সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’ এর কিছু শ্বাসরুদ্ধকর ও উত্তেজনাপূর্ণ অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয়েছে। মিশন এক্সট্রিমে আরিফিন শুভর সাথে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়াও রয়েছেন তাসকিন রহমান, সুমিত সেনগুপ্ত, সাদিয়া নাবিলা, শতাব্দী ওয়াদুদ, ইরেশ জাকের, মাজনুন মিজান, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, এহসানুল রহমান, রাশেদ মামুন অপু, দীপু ইমামসহ আরো অনেক অভিনেতা ও অভিনেত্রী। সানী সানোয়ার নিজেই সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন। সিনেমাটি পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

সিনেমাটি মুক্তির আগেই সিনেমাটির সিক্যুয়েল নির্মাণের কাজ শেষ হয়েছে বলে জানা যায়। প্রথম পর্বের নাম মিশন এক্সট্রিম, তবে এর সিক্যুয়েলের নাম এখনো পর্যন্ত জানানো হয়নি। আশা করা যাচ্ছে সিনেমাটি মুক্তির পর বাংলা সিনেমা পাড়ায় এই সিনেমাটি নিয়ে সবাই পজেটিভ মন্তব্য করবে।

Related Posts

13 Comments

মন্তব্য করুন