টাসকি অ্যাপ থেকে আনলিমিটেড ইনকাম করুন। মাত্র 2 থেকে 5 ডলার হলেই বিকাশে উইথড্র করুন

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আবারো হাজির হয়ে গেছি আপনাদের সামনে নতুন একটি পোস্ট নিয়ে।

এই পোস্টে, অনলাইনে আয় করার জন্য আমি খুব ভাল একটি অ্যাপ শেয়ার করব। তাই যারা অনলাইনে অর্থোপার্জনে আগ্রহী তারা মনোযোগ দিন। আমি অ্যাপটি সম্পর্কিত সমস্ত তথ্য পোস্টে ভাগ করে নেওয়ার চেষ্টা করব।
অ্যাপটিতে আপনি এখানে সাইটে প্রচুর কাজ করতে পারেন।

অ্যাপটি প্লে স্টোর থেকে 10,000 বার ডাউনলোড করা হয়েছে। অ্যাপটির এখনও পর্যন্ত ভাল রেটিং রয়েছে। আমি নীচে ডাউনলোড লিঙ্কটি দিচ্ছি, আপনি সেখানে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করতে পারেন এবং পর্যালোচনাটি দেখতে পারেন।

অ্যাপ্লিকেশন ডাউনলোড লিঙ্কের নীচে ক্লিক করুন: – http://play.google.com/store/apps/details?id=com.taskeylast.taskeyaio

অ্যাপটি ডাউনলোড করার পরে আপনার জিমেইলে একটি অ্যাকাউন্ট থাকবে। আপনি এখানে ক্লিক করে একটি অ্যাকাউন্ট তৈরি করতে পারেন।অথবা সাইন ইন জিমেইল অপশনে ক্লিক করুন। তারপরে আপনি 136102 রেফারেল কোডটি জমা দিয়ে পরবর্তী নির্দেশ অনুযায়ী কাজ করুন।

সাধারণত আমাদের অনন্য অ্যাপ্লিকেশনটিতে কাজ করতে আমাদের ভিপিএন ব্যবহার করতে হয়। তবে এই অ্যাপটি ভিপিএন ছাড়াই কাজ করতে পারে। তাই আরও দ্রুত কাজ করতে সক্ষম হবেন। কারণ আপনি ভিপিএন ব্যবহার করলে নেট ধীর হয়ে যায়।

উপার্জনের জন্য অনেক লোক এখানে চাকরি পাবেন।

1) সংবাদ পড়ে আপনি আয় করতে পারবেন।
2) আপনি ক্যাপচা টাইপ করে আয় করতে পারবেন।
৩) ভিডিও দেখে আপনি আয় করতে পারবেন।
4) আপনি রেফারেল করে আয় করতে পারবেন।

অ্যাপটির গ্রাফিকগুলি খুব সুন্দর তাই এটি খুব ভালভাবে কাজ করবে। কাজটি করতে আপনি এখান থেকে কয়েন উপার্জন করবেন। এই কয়েনগুলি সরাসরি ডলারে রূপান্তরিত হবে।

অনেকগুলি মুদ্রা এখানে সাধারণ জিনিস করে উপার্জন করা হয়। এক ডলার পাঁচ হাজার কয়েনের জন্য দেওয়া হয়। সময় নিয়ে কাজ করলে আপনি প্রতিদিন কয়েক ডলার উপার্জন করতে পারবেন।

পেমেন্ট সিস্টেমে এখানে কিছু দুর্দান্ত চমক দেওয়া হয়েছে। এখান থেকে আপনি বিনামূল্যে ডায়মন্ড নিতে পারেন। আপনি আপনার আয়ের সাথে ডায়মন্ড নিতে পারেন। অনেকগুলি জনপ্রিয় অর্থপ্রদানের পদ্ধতিও রয়েছে।

আপনি অ্যাপ্লিকেশন থেকে বিকাশ, মোবাইল রিচার্জ, পেপাল, বিটকয়েন থেকে অর্থ গ্রহণ করতে পারেন। পেমেন্ট 2 থেকে শুরু হয় আপনার যদি 5 ডলার থাকে তবে আপনি অ্যাপ্লিকেশন থেকে বিকাশে পেমেন্ট নিতে পারবেন

অ্যাপে কাজটি খুব সহজ তাই সকলেই এটি করতে পারে। অ্যাপটিতে সমস্যা থাকলে আপনি সরাসরি তাদের সাথে যোগাযোগ করতে পারেন। এখানে আপনি তাদের বার্তা বিকল্পগুলি পাবেন। কেউ কিছু জেনে থাকলে কমেন্ট করে জানাবেন।

আজ এ পর্যন্তই। দেখা হচ্ছে পরবর্তী কোন পোষ্টে। ততক্ষণ পর্যন্ত সকলে ভাল থাকুন। সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

Related Posts