টিজারফাস্ট সাইট থেকে খুব সহজেই ইনকাম করুন

ঘরে বসে ইনকাম করার খুব সহজ মাধ্যম হচ্ছে আউটসোর্সিং। এই আউটসোসিং করে আপনি প্রতি মাসে ৩,০০০ টাকা থেকে ৫,০০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন খুব সহজেই। আপনার যদি একটি কম্পিউটার/ল্যাপটপ থাকে সেক্ষেত্রে আপনি খুব সহজেই ইন্টারনেটের (https://teaserfast.ru/) মাধ্যমে অনলাইন থেকে ঘরে বসে ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনার যদি ইন্টারনেট ও অনলাইন বিষয়ে দক্ষতা না থাকে সেক্ষেত্রে আপনি অনলাইন থেকে ফ্রি ট্রেনিং বা কোর্স করে আউটসোসিং বিষয়ে পারদর্শী হয়ে উঠতে পারেন। টিজারফাস্ট একটি অনলাইন ভিত্তিক ইনকামের ওয়েবসাইট (https://teaserfast.ru/) যার মাধ্যমে আপনি খুব সহজেই অনলাইন থেকে উপার্জন করতে পারবেন।

টিজারফাস্ট ওয়েবসাইটে কিভাবে নতুন একাউন্ট খুলবেন জেনে নিন:

এই ওয়েবসাইটে একাউন্ট খোলা খুবই সহজ। এইজন্য আপনাকে অনলাইন থেকে টিজারফাস্ট ওয়েবসাইটে ব্রাউজ করতে হবে। ওয়েবসাইটে প্রবেশ করার পর সাইনআপ বাটন দেখতে পাবেন। সাইনআপ বাটনে ক্লিক করার পর আপনার কম্পিউটার স্ক্রিনে একটি ফরম আসবে এবং আপনাকে এই ফরম পূরণ করতে হবে। ফরমটিতে আপনার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, পাসওয়ার্ড ও ইমেইল দিয়ে রেজিষ্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। এরপর আপনার ইমেইলে প্রবেশ করবেন এবং ইমেইলে প্রবেশ করার পর টিজারফাস্ট নামক একটি মেইল দেখতে পাবেন। মেইলটিতে ক্লিক করার পর আপনার একাউন্ট ভেরিফাইড হয়ে যাবে। একাউন্ট ভেরিফিকেশন হবে সর্বোচ্চ ২৪ ঘন্টার ভেতর। পরবর্তীতে আপনার ইমেইল ও পাসওয়ার্ডের মাধ্যমে আপনি আপনার একাউন্টে খুব সহজেই লগইন করতে পারবেন।

টিজারফাস্ট ওয়েবসাইটের কাজগুলো সম্পর্কে জেনে নিন:

এই ওয়েবসাইটে (https://teaserfast.ru/) লগইন করার পরেই আপনি স্ক্রিনের বাম সাইটে কিছু অপশন দেখতে পারবেন এবং সেখান থেকে আপনাকে ট্যাস্কগুলো সম্পূর্ণ করে টাকা উপার্জন করতে হবে।
1/ ইউটিউব ভিডিও পেইড জবস্
2/ রেফারালস্

এই ওয়েবসাইটে প্রধানত ইউটিউব ভিডিওর উপর কাজ করে টাকা উপার্জন করতে হয়। খুবই সহজ নিয়মে এই কাজগুলো করা সম্ভব। ইউটিউব ভিডিও পেইড জবস্ এ ক্লিক করার পর আপনার সামনে কয়েকটি ভিডিও আসবে এবং আপনাকে ভিডিওগুলো ক্লিক করে ১০ সেকেন্ড থেকে ৫০ সেকেন্ড পর্যন্ত দেখতে হবে। ভিডিও দেখার পর আপনার একাউন্টে রাব সংযুক্ত হবে। আপনি এই সেকশনে প্রচুর কাজ খুঁজে পাবেন। প্রতিদিন ৪ থেকে ৫ ঘন্টা পর্যন্ত সময় দিয়ে আপনি টিজারফাস্ট ওয়েবসাইট (https://teaserfast.ru/) থেকে ৩০০ টাকা থেকে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। এরপর আছে রেফারালস্  সেকশন। এই সেকশনে আপনি আপনার পরিচিত বন্ধুদের রেফার করে টাকা উপার্জন করতে পারবেন। ‍

টিজারফাস্ট ওয়েবসাইট থেকে টাকা কিভাবে উত্তোলন করবেন জেনে নিন:

এই ওয়েবসাইট থেকে খুব সহজেই টাকা উত্তোলন করতে পারবেন। টাকা উত্তোলন করার বিভিন্ন মাধ্যম আছে এবং আপনি পেয়ারের মাধ্যমে খুব সহজেই টাকা উত্তোলন করতে পারবেন। যদি পেয়ার একাউন্ট না থাকে সেক্ষেত্রে আপনি ফ্রি নতুন পেয়ার একাউন্ট খুলে নিতে পারবেন। পরবর্তীতে পেয়ার একাউন্ট থেকে খুব সহজেই বিকাশ, নগদ ও রকেটে টাকা ট্রান্সফার করে নিতে পারবেন।

<

Related Posts

13 Comments

মন্তব্য করুন