টেলিগ্রামে কিভাবে আয় করবেন?সম্পূর্ণ জানুন।

‌‌‌‌‌               টেলিগ্রামে আয়

আসসালামু আলাইকুম। গ্রাথোর ব্লগ সাইটে আপনাদেরকে জানাচ্ছি স্বাগতম। কেমন আছেন আপনারা? আশা করি ভালোই আছেন। আজকে আমি ব্লগের বিষয় নির্ধারণ করেছি টেলিগ্রামে কিভাবে আপনি টাকা আয় করবেন সেই বিষয়টিকে কেন্দ্র করে। টেলিগ্রাম এখন যোগাযোগ ব্যবস্থাপনায় সবচেয়ে বেশি উৎকর্ষ সাধন করেছে। বেশিরভাগ ইউটিউব চ্যানেল, বিভিন্ন মানি ইনকাম সাইটের নিজস্ব টেলিগ্রাম চ্যানেল থাকে। আপনি টেলিগ্রাম কে কাজে লাগিয়ে অনলাইন ইনকামের সোর্স বানাতে পারবেন। কিভাবে করবেন আমি আপনাকে বুঝিয়ে বলছি।

টেলিগ্রাম এপ কি? টেলিগ্রাম আসলে একটি  যোগাযোগ সাইটের মতো যেখানে যোগাযোগ করতে পারবেন। পাশাপাশি এখানে বিভিন্ন অ্যাপ্লিকেশনের মধ্যে কিছু একটা অথবা সাইটের মত কিছু একটা তৈরি করে মানুষকে সেখানে ইনভাইট করে টাকা আয়ের একটা সোর্স তৈরি করতে পারবেন।

আয় করবেন কিভাবে?:আপনার নিজস্ব চ্যানেল তৈরি করে সেখানে বিভিন্ন ব্লগ সাইটের লিংক অথবা নিজস্ব সাইটের লিংক আপলোড করে ইনকাম পাবেন। অথবা যখন ভালো পরিমাণে আপনার মেম্বার আসবে জয়েন করবে তাদের ট্রাফিক বা ভিও কে কাজে লাগিয়ে এড প্রদর্শনীর মাধ্যমে ইনকাম পাবেন। এখানে কাজ করে ইনকাম করা মোটেও কঠিন না। আপনাকে জন্য অবশ্যই এপটিকে ইন্সটল করতে হবে ইন্সটল করতে হবে।

 

এপ লিংকঃটেলিগ্রাম এপ ইন্সটল করতে এখানে ক্লিক করুন।

 

এপ রিভিওঃডাউনলোডসঃ৫০০ মিলিয়ন+

রেটিংসঃ৪.৪/৫

কিভাবে চ্যানেল ক্রিয়েট করবেনঃ  প্রথমে প্লে স্টোরে অ্যাপ ইন্সটল করার পর ওপেন করবে ন। ওপেন করার পরে আপনাকে বাংলাদেশী ফোন নম্বর দিয়ে সাইন আপ হতে হবে। আপনি আপনার ফোন নম্বরটা দিলে ফোনে ভেরিফিকেশন কোড আসবে। সেটা পূরণ করে আপনাকে সরাসরি সাইটে প্রবেশ করিয়ে দিবে। আপনাকে সেখানে গিয়ে সরাসরি টেলিগ্রাম চ্যানেল ক্রিয়েট করতে পারবেন।এর জন্য চ্যানেলের নিজস্ব নাম দিবেন।টেলিগ্রামে লিংক শেয়ারে বিশেষ সুযোগ সুবিধা পাওয়া যায়।

আয় করার প্রথম শুরুঃচ্যানেল বানিয়ে নিজের ফ্রেন্ডদের প্রথমত ইনভাইট দেয়া শুরু করুন। মনে রাখবেন আপনার চ্যানেল যদি ভালো সংখ্যক লোক জয়েন হয় তাহলে আপনি তাদেরকে কাজে লাগিয়ে ইনকাম করতে পারবেন। আপনি আপনার চ্যানেলের নিয়মিত নিজের ইউটিউব লিংক দিবেন।লিংক গুলোতে ক্লিক করলে যেভাবে আপনার ব্লগের বা ইউটিউব ভিডিওর ভিওয়ার্স  বাড়বে আবার প্রদর্শনীর মাধ্যমে ইনকাম করতে পারেন। এছাড়া বিটকয়েন মাইনিং সাইট আছে, যেখানে বট নামক প্রোগ্রাম তৈরি করে মানুষদের কে ইনভাইট করে অথবা সেখানে জয়েন করার মাধ্যমে আপনি অনেক জনকে নিয়ে নিজস্ব আয় করার সোর্স তৈরি করতে পারবেন 😁।সেখানে সকলের আর্নিং বজায় থাকবে। এটি এমন একটি সাইট যেখানে মানুষের ইনকাম করার সুযোগ ব্যবস্থা চলে আসছে। এখানে যোগাযোগ ব্যবস্থা উন্নত হয়েছে। মেসেঞ্জার অথবা হোয়াটসঅ্যাপ থেকে টেলিগ্রামে লিংক প্রদান করার সুবিধাও অনেক বেশি উন্নত।

 

তো আজ এ পর্যন্তই। দেখা হবে আরেকটি ব্লগে। ভালো থাকবেন। সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করি। খোদা হাফেজ।

Related Posts

13 Comments

মন্তব্য করুন