টেলিগ্রাম আ্যাপে অ্যাফিলিয়েট লিংক শেয়ারের মাধ্যমে মাসে হাজার হাজার টাকা ইনকাম করুন ২০২১

আসসালামু আলাইকুম সবাইকে। আশা করছি আপনারা সবাই ভালো ও সুস্থ আছেন। আমিও বর্তমান পরিস্থিতিতে সতর্কতা অবলম্বন করে সুস্থ আছি। আজকে আমরা কিভাবে টেলিগ্রাম এপের চ্যানেলে অ্যাফিলিয়েট লিংক শেয়ারের মাধ্যমে ইনকাম করানযায়, তা নিয়ে বিস্তারিত আলোচনা করব।

আমরা প্রত্যেকে টেলিগ্রাম এপের নামটি শুনেছি। টেলিগ্রাম একটি জনপ্রিয় সামাজিক বার্তা অ্যাপ্লিকেশন যা দিয়ে টেক্সট, ভিডিও, অডিও পাঠানো যায়। টেলিগ্রামের মাধ্যমে আপনাকে অনলাইনে যেকারো সাথে চ্যাট করতে পারবেন।

তবে এই টেলিগ্রাম থেকে অনেক লোক মাসে 30-40 হাজার টাকা আয় করছেন। আমরা ইতিমধ্যে প্রতিদিন আয়ের উপর টিউটোরিয়াল দিয়ে আসছি। আজকের পোস্টে, আমরা টেলিগ্রাম চ্যানেল থেকে কীভাবে উপার্জন করতে পারি তা নিয়ে আলোচনা করব।

এর জন্য আপনার খুব বেশি সৃজনশীলতার দরকার নেই। চ্যানেলে আপনার কমপক্ষে পাঁচ হাজার অনুসারী বা ফলোয়ার্স থাকলে আপনি সহজেই প্রতি মাসে ভালো অর্থ উপার্জন করতে পারেন।

টেলিগ্রাম চ্যানেল থেকে কীভাবে ইনকাম করবেন:

একটি জিনিস আপনার জানা দরকার যে টেলিগ্রাম চ্যানেল আপনাকে সরাসরি কোনও অর্থ দেয় না। প্রথমে আপনাকে একটি টেলিগ্রাম চ্যানেল খুলতে হবে। তারপরে আপনাকে সেই চ্যানেলে ফলোয়ার বাড়াতে হবে। আপনারা টেলিগ্রাম চ্যানেলে কীভাবে ফলোয়ার বাড়াবেন তা আমি ইতিমধ্যে আলোচনা করেছি। আপনার টেলিগ্রামে যদি কমপক্ষে পাঁচ হাজার ফলোয়ার থাকে তবে আপনি কোনও সহায়তা ছাড়াই হাজার হাজার টাকা উপার্জন করতে পারবেন।

<

টেলিগ্রাম থেকে অর্থোপার্জন করার কিছু উপায় আছে। আপনি যদি উপার্জন করতে চান তবে পুরো পোস্ট মনযোগ দিয়ে পড়ুন।

আমি টেলিগ্রাম থেকে অর্থোপার্জনের বিভিন্ন উপায় ধাপে ধাপে আলোচনা করছি।

আ্যাফিলিয়েট মার্কেটিং:

টেলিগ্রাম চ্যানেল খোলার মাধ্যমে অনেকেই অ্যাফিলিয়েট মার্কেটিং করে প্রচুর অর্থ উপার্জন করছেন। আপনার টেলিগ্রাম চ্যানেলে যদি অনেক সদস্য থাকে তবে আপনি টেলিগ্রাম চ্যানেলের মাধ্যমে যে কোনও কোম্পানির পণ্য বিক্রয় করতে পারেন। প্রতি প্রোডাক্ট সেলে আপনি সেই কোম্পানির কাছ থেকে নির্দিষ্ট কমিশন পাবেন, অর্থ্যাৎ এখানে আপনি যে পরিমান সেল দিবেন, ঠিক সেই পরিমান কমিশন উপার্জন করতে পারবেন।

যেমন আপনি অ্যামাজন, ফ্লিপকার্ট ইত্যাদি অনুমোদিত অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগদান করে তাদের প্রোডাক্টের অ্যাফিলিয়েট লিংক আপনার টেলিগ্রাম চ্যানেলে শেয়ার করে বিভিন্ন প্রোডাক্ট বিক্রি করে অনেক পরিমান টাকা ইনকাম করতে পারবেন।

রেফারাল ইনকাম (referral income) :

যেহেতু ইউটিউবে প্রচুর অনলাইনে ইনকাম সম্পর্কিত চ্যানেল রয়েছে। তারা তাদের ভিডিও ডিসক্রিপশনে অ্যাপ্লিকেশনগুলি ইন্সটল করার লিঙ্ক দেয় এবং যদি কেউ সেই লিঙ্ক থেকে এপটি ডাউনলোড করে মোবাইলে ইন্সটল করে তবে সংস্থাটি কন্টেন্ট ক্রিয়েটরকে পেমেন্ট করে।

এইভাবে আপনি আপনার টেলিগ্রাম চ্যানেলে যেকোনো আর্নিং সাইট বা অ্যাপের লিঙ্ক দেবেন এবং অনেক লোক সেখান থেকে ডাউনলোড করবে। এভাবে আপনি এইভাবে টেলিগ্রাম থেকে ভালো পরিমান ইনকাম করতে সক্ষম হবেন।

আজ এই পর্যন্ত। সবাই মাস্ক পড়ুন।। সতর্ক থাকুন

Related Posts