টেলিগ্রাম বোট থেকে ইনকাম করুন। লাইফ টাইম ইনকাম ১০০% পেমেন্ট পাবেন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

অনলাইনে টেলিগ্রাম থেকে ইনকাম করার একটা উপায় রয়েছে। টেলিগ্রাম বোট আছে যেগুলোতে আপনারা ভালো ইনকাম করতে পারেন। তবে টেলিগ্রাম থেকে ইনকাম করার অনেক ফেক বোট রয়েছে। যেগুলো কাজ করিয়ে নিয়ে ইনকাম করার সুযোগ দেয় কিন্তু টাকা দেয় না।

আজকে আমি আপনাদের সাথে একটা রিয়্যাল টেলিগ্রাম বোট নিয়ে আলোচনা করব। আপনারা এই বোট থেকে লাইফ টাইম ইনকাম করতে পারবেন। আপনারা যতদিন এই বোট এ সঠিক নিয়ম মেনে কাজ করবেন ততদিন ইনকাম করতে পারবেন। আপনারা অবশ্যই এই বোট কাজ করলে পেমেন্ট পাবেন।

এই বুটে ডেইলি ট্যাক্স দেওয়া আছে। এছাড়াও এখানে আপনাকে কিছু নির্দিষ্ট ট্যাক্স দেওয়া আছে। যেগুলো করে আপনি ইনকাম করতে পারবেন। ডেইলি ট্যাক্স গুলো আপনি প্রতিদিন একবার করে করতে পারবেন। আর অন্যান্য টাস্ক গুলো ও করতে পারবেন।

বোট লিংকঃ-  জয়েন করুন

আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। কখনো অসৎ পথ অবলম্বন করবেন না। প্রতি রেফার এ ০.৩০ টাকা করে। যেকোনো মূহুর্তে পরবর্তীন হতে পারে।

এই বোট এ  জয়েন হওয়ার সাথে সাথে আপনাকে প্রথমে কিছু কাজ করে নিতে হবে। এই কাজগুলো হচ্ছে আপনাকে আমাদ টেলিগ্রাম গ্রুপ, চ্যানেল, এবং তাদের চ্যানেল সাবস্ক্রাইব এন্ড নটিফিকেশন এলাও করতে হবে। এই কাজগুলো একবার করে নিলেই হবে পরবর্তীতে আর আপনাকে এই কাজগুলো করতে হবে না।

আমি যদি এই ভোটের পেমেন্ট সিস্টেম নিয়ে আলোচনা করি এখানে আপনি বিকাশ নগদ কিংবা মোবাইল রিচার্জের পেমেন্ট নিতে পারবেন। সবচেয়ে পপুলার হচ্ছে আপনি বিকাশে মোবাইলে নিতে পারছেন। 10 টাকা হলে বিকাশে মোবাইল রিচার্জ এবং 50 টাকা হলে বিকাশে পেমেন্ট দেওয়া হবে। আপনাদের কাজের অনুযায়ী এগুলো পরিবর্তন করে দিব।

এই বোট আপনাদের নিয়মিত কাজ দেয়া হবে। এমন কোন সিস্টেম নাই যে আপনার রেফার ছাড়া ইনকাম করতে পারবেন না। এখানে আপনি রেফার ছাড়া ইনকাম করতে পারবেন। তবে বাধ্যতামূলক আপনাকে মাত্র 10 টা রেফার করতে হবে।

দশটা রেফার করা হয়ে গেলে আপনার প্রয়োজন পরলে আপনি রেফার করবেন। রেফারেল ইনকাম খুব বেশি নয় আপনারা চাইলে রেফার করতে পারে নাও করতে পারেন। এটা আপনাদের ব্যক্তিগত ইচ্ছা।

ডেলি টাস্ক এই কাজগুলো আপনি প্রতিদিন একবার করে করতে পারবেন। প্রতিদিন কাজগুলো করে ১ টাকা করে ইনকাম করতে পারবেন। মাএ ১০ টা কাজ সম্পূর্ণ করতে হবে।আপাতত ৫ টি কাজ দেওয়া হয়েছে।

আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। কখনো অসৎ পথ অবলম্বন করবেন না। প্রতি রেফার এ ০.৩০ টাকা করে। যেকোনো মূহুর্তে পরবর্তীন হতে পারে। বোট এ আপনার রেফার লিংক পেয়ে যাবেন।

আপনি এই বোট এ কাজ করলে ১০০% পেমেন্ট পাবেন। কারো কোনো কিছু জানার থাকলে কমেন্ট করবেন। নেট থেকে ও যোগাযোগ করতে পারেন। ধন্যবাদ সবাই কে। আল্লাহ হাফেজ

Related Posts

7 Comments

মন্তব্য করুন