টেলিটক মিসকল এলার্ট বন্ধ করার নিয়ম

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই?আশা করি সকলে ভালো আছেন। সকলে যে যার পরিস্থিতিতে ভালো থাকবেন সুস্থ থাকবেন সেই কামনাই ব্যক্ত করি। অনেকসময়  আমাদের  মোবাইল ফোনটি চার্জ শেষ হলে বন্ধ হয়ে যায়।তখন আমাদের ফোনে গুরুত্বপূর্ণ ফোনকল আসলে মিস হয়ে যায়। কিংবা আমরা জানি ও না কে কল করেছে কে না। তখন এই নিয়ে আমাদের খানিকটা বিপত্তির মধ্যে পড়তে হয়। টেলিটক মিসকল এলার্ট বন্ধ করার নিয়ম:

এই সমস্যা সমাধানের লক্ষ্যে অনেক মোবাইল অপারেটর  কোম্পানিগুলো মোবাইল ফোনে কল এলাট চালু করেছে।টেলিটক কোম্পানিও তার ব্যতিক্রম নয়।এই সুবিধার ফলে টেলিটকের গ্রাহকরা  নির্দিষ্ট কিছু টাকার বিনিময়ে আপনি আপনার মোবাইলে কল এলাট সার্ভিসটি চালু করতে পারবেন। ফলে আর মিস হবে আপনার আর কোন ফোনকল।

এখন আসি কিভাবে আপনি আপনার মোবাইল ফোনে কল এলাট চালু করতে পারি। আপনি আপনার টেলিটক নাম্বারে প্রথমে  এই START
MCA লিখে পাঠিয়ে দেন ২২৪৫৫ নম্বরে।মাসিক দশ টাকা  চার্জ এবং ভেট কেটে যাবে শুধুমাত্র এই অফারটি নিতে হলে। এভাবে কাজ করার মাধ্যমে আপনি আপনার ফোনে এই সার্ভিসটি চালু করতে পারবেন।

কিন্তু অনেক সময় এই অফারের কারণে আমাদের খানিকটা ঝামেলায় পড়তে হয়। এই অফারটি মোবাইল ফোনে চালু থাকলে অনেক সময় অটো টাকা কেটে নেওয়া হয়।তখন এই নিয়ে  আপনার খানিকটা বিপত্তির মধ্যে পড়তে হয়।

অনেক সময় মোবাইলে ব্যালেন্স রিচার্জ করার মাধ্যমে হঠাৎ টাকা কেটে নেওয়া হয়। অনেক সময় কল এলাট সার্ভিস ব্যবহার না করলেও অটো রিনিউউল এর মাধ্যমে টাকা কেটে নেওয়া হয়।তাই এই ঝামেলা এড়াতে চাইলে আপনি আপনি চাইলে আপনার মোবাইল ফোনে এই কল এলাট সার্ভিসটি অফ করতে পারেন। সেই জন্য আপনাকে আপনার ফোনের টেলিটক নাম্বার থেকে ম্যাসেজ অপশনে গিয়ে  STOP MCA লিখে পাঠিয়ে দিন ২২৪৫৫ নাম্বারে।

এছাড়াও আপনি চাইলে হেল্পলাইনে গিয়েও আপনি কল এলাট সার্ভিস অফ করতে পারেন।সেইজন্য আপনাকে ১২১ কিংবা ০১৫০০১২১১২১ ডায়াল করে কাস্টমার সার্ভিস এ কল দিয়ে অফারটি বন্ধ করুন।

আশা করি আজকের পোস্টটির মাধ্যমে আপনারা ঘরে বলে কল এলাট সার্ভিসটি অফ করতে পারবেন। ধন্যবাদ সবাইকে।
ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts