টেলিটক সিমে এখন পেয়ে যাচ্ছে অবিশ্বাস্য যতসব অফার। দেরি না করে দেখে নিন।

আসসালামুআলাইকুম সুপ্রিয় পাঠকগন। আশা করি সবাই অনেক ভালো আছেন। যে যেমন অবস্থানে আছেন সবসময় ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি। ইন্টারনেট আমাদের নিয়মিত ব্যবহার করা একটি মাধ্যম। এখনইতো এমন মানুষ খুব কম পাওয়া যাবে যার হাতে একটি স্মার্ট ফোন আছে সে ইন্টারনেট ইউজ করেনা। সে ক্ষেত্রে ইন্টারনেট প্যাকেজ কিনতে অনেকের পড়তে হয় বিভিন্ন সমস্যায়। কারণ সবকিছুর সাথে সাথে বাড়ছে ইন্টারনেট প্যাকেজের দাম।

কিন্তু সে ক্ষেত্রে টেলিটক তার গ্রাহকদের জন্য রাখছে বিশেষ কিছু ছাড়।কম টাকায় ভাল ভাল অফার দিয়ে গ্রাহকদের অনেক বড় উপকার করছে টেলিটক।এখানে আপনি কোন টাকার বিনিময়ে ভালো ভালো ইন্টারনেট প্যাকেজ এবং মেয়াদের দিক থেকেও লাভবান হবেন। আজকে আমি আপনাদের টেলিটকের এসব অফার সম্পর্কে বলবো।

টেলিটক ২০০৪ সালে বাংলাদেশের যাত্রা শুরু করে।এরপর থেকে বিভিন্ন ইন্টারনেট প্যাকেজ মিনিট বান্ডেল ইত্যাদি দিয়ে গ্রাহকদের সাথে মানিয়ে আসছে। ধারণা করা যায় 2024 সালের মধ্যে বাংলাদেশের বিভিন্ন অঞ্চল টেলিটক নেটওয়ার্ক এর আওতাধীন হবে। নেট ফ্রিকোয়েন্সি দিক থেকে টেলিটক অনেক ভালো সুবিধা দিবে তার গ্রাহকদের।

তো চলুন কয়েকটি সেরা অফার জেনে নেওয়া যাক:

প্রথম অফারটি নিয়ে আমি আগেও আপনাদের বলেছি। শতবর্ষ উপলক্ষে পেয়ে যাচ্ছে মাত্র 17 টাকায় 2 জিবি 15 দিন মেয়াদ।অফার টি নিতে টেলিটক অ্যাপ ডাউনলোড করুন।করে লগইন করে নিন। যতখুশি ততবার নিতে পারবেন।

30 জিবি 30দিন মাত্র 283 টাকায়। পুরো মাসের জন্য সেরা ইন্টারনেট প্যাকেজ।অফার my Teletalk app থেকে কিনতে পারবেন যতখুশি ততবার।

10 জিবি 10দিন মাত্র 97 টাকায়।যারা 10দিনের জন্য ভালো প্যাকেজ কিনতে চান তারা এই অফারটি কিনতে পারেন।এটিও অ্যাপ থেকে সহজে যতখুশি ততবার নিতে পারবেন।

3জিবি 30দিন মেয়াদে পেয়ে যাচ্ছে 98 টাকায়। অ্যাপ থেকে যতখুশি ততবার নিতে পারবেন এই অফারটি।

মাত্র 27 টাকায় 1 জিবি পেয়ে যাচ্ছেন 7 দিনের জন্য, অফারটি অ্যাপ অ্যাপস থেকে যতবার ইচ্ছে ততবার নিতে পারবেন।

25 জিবি ইন্টারনেট পেয়ে যাচ্ছেন 10 দিনের জন্য, 198 টাকায়। অফারটি অ্যাপ এর মাধ্যমে নিতে পারবেন।

এছাড়াও মিনি প্যাক হিসেবে পেয়ে যাচ্ছেন, 350এমবি মাত্র 10 টাকায় 5দিন মেয়াদে।

750 এমবি 15 টাকায়, 4 দিন মেয়াদ। এমন সব দুর্দান্ত অফার শুধু মাত্র একটি অ্যাপ থেকে আপনি নিতে পারবেন যতখুশি ততবার।

মিনিট বান্ডিল অফার

এখানে আপনি 143 মিনিট 7 দিনের জন্য পেয়ে যাচ্ছেন মাত্র 86 টাকায়। তাছাড়াও 477 মিনিট পেয়ে যাচ্ছেন এক মাসের জন্য মাত্র 287 টাকায়।

মিনিটের দিক থেকেও ভালো অফার পাচ্ছেন এখন টেলিটকে।

এটা সব টেলিটক গ্রাহকদের জন্য ভালো এবং খুশির।সামনের দিনগুলোতে টেলিটকের নেট ফ্রিকোয়েন্সি আরো ভালো হবে আসা করি।

এই অফার গুলোর মধ্যে আপনার সবচেয়ে কোন অফারটি ভালো লেগেছে কমেন্ট করে জানান।শেয়ার করে জানিয়ে দিন বন্ধুদের। ধন্যবাদ।

Related Posts

16 Comments

মন্তব্য করুন