ট্রুল্যান্সার ওয়েবসাইট থেকে সহজেই ইনকাম

বর্তমানে আউটসোর্সিং করে ঘরে বসেই প্রতিমাসে ১০,০০০ টাকা থেকে শুরু করে ১৫,০০০ টাকা পর্যন্ত ইনকাম করুন খুব সহজেই। আপনার যদি কম্পিউটার, ল্যাপটপ ও মোবাইল পরিচালনায় সাধারণ দক্ষতা থাকে সেক্ষেত্রে আপনি ইন্টারনেটের মাধ্যমে অনলাইনে ফ্রি প্রশিক্ষণ নিয়ে ঘরে বসে প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন। ট্রুর‌্যান্সার একটি জনপ্রিয় ভারতীয় আউটসোর্সিং ওয়েবসাইট (http://www.truelancer.com/) যেখানে আপনি কাজ করে প্রতি মাসে ১০,০০০ টাকা থেকে শুরু করে ১৫,০০০ টাকা উনকাম করতে পারবেন ঘরে বসেই। ট্রুল্যান্সার ওয়েবসাইটে বিভিন্ন ক্যাটগরির কাজ পাবেন যার মাধ্যমে আপনি আপনার কাজের দক্ষতা অনুসারে অনলাইনে আউটসোর্সিং করতে পারবেন।

ট্রুল্যান্সার ওয়েবসাইট কি এবং এর কাজগুলো সম্পর্কে জেনে নিন:

ট্রুল্যান্সার এক ধরণের ব্যবসায়িক আউটসোর্সিং ওয়েবসাইট যার মাধ্যমে আপনি ঘরে বসেই প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন। ট্রুর‌্যান্সার ওয়েবসাইটে ফ্রিল্যান্সাররা বিভিন্ন কাজ ও সেবা ক্রয় বিক্রয় করে থাকে।

কাজের ক্যাটগরি:

  • আইটি এবং প্রগামিং
  • গ্রাফিক্স ডিজাইন ও মান্টিমিডিয়া
  • রাইটিং, কনটেন্ট ও ট্রান্সলেশন
  • ডাটা এন্ট্রি এবং এডমিন
  • ফাইন্যান্স এবং একাউন্টিং
  • সেলস্ এবং মার্কেটিং
  • কাস্টমার সাপোর্ট এবং সার্ভিস
  • স্যোসাল মিডিয়া, এসইও, এসইএম
  • মোবাইল এপ্লিকেশন
  • মিউজিক এবং অডিও

ট্রুল্যান্সার ওয়েবসাইটে আপনি নিজের প্রজেক্ট পোস্ট করে ফ্রিল্যান্সার ও কোম্পানি দ্বারা কাজ করতে পারবেন। আইটি ও প্রগামিং সেকশনে আপনি আইটি বিষয়ে কাজ কোডিং, সফ্টওয়্যার ডেভেলপমেন্ট ইত্যাদি কাজ খুঁজে পাবেন। এছাড়া নিজের প্রজেক্টেও কাজ করিয়ে নিতে পারবেন। গ্রাফিক্স ডিজাইন ও মাল্টিমিডিয়া সেকশনে আপনি বিভিন্ন গ্রাফিক্স ও ছবি এডিটিংয়ের মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন। রাইটিং, কনটেন্ট ও ট্রান্সলেশনের মাধ্যমে আপনি কনটেন্ট লিখে ট্রুল্যান্সার থেকে ইনকাম করতে পারবেন। ডাটা এন্ট্রি এবং এডমিন সেকশনে আপনি কোম্পানির এডমিন পর্যায়ের কাজ ঘরে বসেই কাজ করতে পারবেন।

ফাইন্যান্স ও একাউন্টিং সেকশনে আপনি ব্যাংকিং বিষয়ে বিভিন্ন কাজ করে ঘরে বসেই টাকা উপার্জন করতে পারবেন। ট্রুল্যান্সার আউটসোর্সিং ওয়েবসাইটে সেলস্ এবং মার্কেটিং সেকশন হচ্ছে সবচেয়ে চাহিদামূলক সেকশন যার মাধ্যমে ফ্রিল্যান্সাররা সবচেয়ে বেশী ইনকাম করে থাকে। এরপর আছে স্যোসাল মিডিয়া, এসইও, এসইএম যার মাধ্যমে ফ্রিল্যান্সাররা স্যোসাল মিডিয়ার মাধ্যমে মাসে ১০,০০০ টাকা থেকে ১৫,০০০ টাকা পর্যন্ত ইনকাম করে থাকে।

কাস্টমার সাপোর্ট এবং সার্ভিস সেকশনে ফ্রিল্যান্সাররা সিআরএমের মাধ্যমে কাস্টমার ম্যানেজম্যান্ট করে অনলাইনে ডিজিটাল মার্কেটিংয়ের মাধ্যমে পন্য বিক্রয় করে থাকে। মোবাইল এপ্লিকেশন বা অ্যাপ তৈরী ও ডেভেলপমেন্ট করে ফ্রিল্যান্সাররা ক্লাইন্টের সাথে অ্যাপ মার্কেটিং করে থাকে। অ্যাপ মার্কেটিং ও ডেভেলপমেন্ট কাজে ফ্রিল্যান্সারদের চাহিদা সারাবিশ্বে বৃদ্ধি পেয়েছে। এছাড়া আপনি ফটোশপ সফ্টওয়্যারের মাধ্যমে সেবা তৈরী করে ট্রুল্যান্সার ওয়েবসাইটে প্রদর্শন করতে পারবেন। ট্রুল্যান্সার আউটসোর্সিং ওয়েবসাইটে টাকা উত্তোলন করা খুবই সহজ। আপনি বাংলাদেশ থেকে পেওনিয়ারের মাধ্যমে সরাসরি ব্যাংক ও ক্রেডিট কার্ডে টাকা ট্যান্সফার করতে পারবেন।

এজন্য ঘরে বসে না থেকে আজই ট্রুল্যান্সার ওয়েবসাইটের মাধ্যমে কাজ করে ঘরে বসে ইনকাম করা শুরু করে দিন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন