ডগি কয়েন ইনকাম করুন কোন কাজ ছাড়া। অনলাইন থেকে ইনকাম ইনভেস্ট ছাড়া।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

এযাবৎ আমি আপনাদের সাথে অনেকগুলো মাইনিং সাইট শেয়ার করেছি। যেখান থেকে আপনারা বিটকয়েন, লাইট কয়েন সহ বেশকিছু কয়েন ইনকাম করতে পারতপন। আজকে আপনাদের সাথে আরও একটা মাইনিং সাইট শেয়ার করব। যেখান থেকে আপনারা ডগি কয়েন ইনকাম করতে পারবেন।

আজকে যেটা শেয়ার করব এই সাইটটাতে শেয়ার করা সকল মাইনিং সাইট থেকে অনেক বেশি ইনকাম পারবেন। এই সাইটটা মূলত অনেকদিন যাবতই রয়েছে মার্কেট এবং এখান থেকে অনেক ইনকাম করছে। সাইটে রয়েছে ডিপোজিট এবং ফ্রী প্লান। আপনারা এখান থেকে কোন ডিপোজিট অর্থাৎ ইনভেস্ট ছাড়া কাজ করতে পারবেন। আপনি চাইলে এখানে ইনভেস্ট করে কাজ করতে পারবেন। এটা মূলত ডিপেন্ড করে আপনার উপর। আমি আপনাদের সাজেশন করব যে আপনাদের এখানে ইনভেস্ট করার কোন প্রয়োজন নেই।

সাইট: https://dogecoin1686.online?ref=1657692911

লিংকে ক্লিক করার পর আপনার সাইটে প্রবেশ করবেন। সাইটে প্রবেশ করার পর এখানে আপনাকে একটা অ্যাকাউন্ট তৈরি করতে হবে। এই সাইটটা অলরেডি অনেকদিন যাবত অনলাইনে আছে। কারো এখানে অ্যাকাউন্ট থাকতে পারে। তো এখানে যাদের অ্যাকাউন্ট রয়েছে তারা শুধু আপনাদের ডগি কয়েন এড্রেস দিয়ে সাবমিট করলে আপনার পূর্বের একাউন্টে ফিরে যাবে। আর এখানে অ্যাকাউন্ট করার পদ্ধতিও সেম। আপনি শুধু ডগি এড্রেস দিয়ে সাবমিট করলে আপনার একাউন্ট হয়ে যাবে।

এখান থেকে আপনার যেই ইনকামটা রয়েছে সেটা আপনার অ্যাকাউন্ট করার সাথে সাথেই শুরু হয়ে যাবে । আপনি যখন একাউন্ট করবেন তখন হোমপেজে দেখবেন যে আপনার যেই ইনকাম টা আছে সেটা রানিং হয়ে গেছে। এটা সবসময় চলতে থাকবে আপনাকে এখনে একটিভ করতে হবে না। অনেক মাইনিং রয়েছে যেগুলো আপনাদের 24 ঘন্টা পর পর আপনার মাইনিং একটিভ করতে হয়। এখানে সেরকম কোন ঝামেলা নেই।

<

এখান থেকে আপনি 100 ডগি কয়েন হলে আপনার ট্রাস্ট ওয়ালেটে পেমেন্টটা নিতে পারবেন। অথবা আপনি যেকোন ডগি ওয়ালেট ব্যবহার করতে পারেন। সেখানে আপনার পেমেন্ট টা নিয়ে নিতে পারবেন। সর্বনিম্ন 100 ডগি কয়েন এবং সর্বোচ্চ এক লাখ পর্যন্ত একসাথে পেমেন্ট নিতে পারবেন। এই সাইটে আমার অলরেডি প্রায় 85 ডগি কয়েন হয়ে গেছে।

তো 100 টাকা হলে যদি আমি সাইট থেকে পেমেন্ট পাই অবশ্যই আপনাদের সাথে পেমেন্ট পোস্টটা শেয়ার করবো। আর এখানে যেহেতু আপনাকে কোন কাজ করতে হবে না। এখানে কোন রিক্স নেই এখানে আপনার সময় দিতে হবে না । যদি প্রেমেন্ট নাও পান সেক্ষেত্রেও আপনার কোন সমস্যা হবে না

আপনি চাইলেই সাইটটা আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন। সে ক্ষেত্রে আপনার রেফার লিংক ইউজ করলে তাদের থেকে আপনি একটা কমিশন পাবেন তো অবশ্যই আপনার সাইটে একাউন্ট তৈরি করে রাখবেন। ভাল থাকবেন আল্লাহ হাফেজ।

Related Posts

7 Comments

মন্তব্য করুন