ডগি কয়েন মাইনিং কোন ইনভেস্ট ছাড়া। মোবাইল ও পিসি দিয়ে ইনকাম নতুনদের জন্য।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! আপনাদের সাথে কিভাবে ডগি কয়েন ইনকাম করা যায় সে নিয়ে একটা পোস্ট করব । এখানে আপনাদের একটা সাইটের সাথে পরিচয় করিয়ে দেব। যেখান থেকে আপনারা কোন কাজ করা ছাড়া ইনকাম করতে পারবেন। এখানে আপনাকে শুধু একটা অ্যাকাউন্ট তৈরি করে রাখতে হবে।

যারা অনলাইনে দীর্ঘদিন যাবৎ আছেন তারা হয়তো বুঝতে পারছেন। যে আমি একটা মাইনিং সাইট আপনাদের সাথে শেয়ার করবো। বাংলাদেশ থেকে খুব সহজে কিন্তু ডগি কয়েন গুলো সেল করা যায়। আপনারা যারা সেল করতে পারেন না তারা আমার সাথে যোগাযোগ করতে পারেন। (০১৮৭৪৮৮৬৬৬৩)। আজকে আপনাদের সাথে যেই সাইট টা শেয়ার করবে এখান থেকে আপনারা ফ্রিতে এবং ইনভেস্ট করে উভয় ভাবে ইনকাম করতে পারবেন। এখানে আপনাকে ইনভেস্ট ছাড়া প্রতিদিন মোটামুটি কিছু পরিমাণ ইনকামের সুযোগ দিচ্ছে এবং কোন কাজ ছাড়া।

যে সাইট আপনাদের সাথে শেয়ার করব তার নাম হচ্ছে অনলি ডগি। এখান থেকে শুধু আপনি ডগি কয়েন ইনকাম করতে পারবেন। এছাড়া অন্য কোন কয়েন এখান থেকে ইনকাম করার সুযোগ নেই। আমি নিচে আপনাদের সাইটের লিংকটি দিয়ে দিচ্ছি। সেখান থেকে ক্লিক করে একাউন্ট তৈরি করতে পারবেন।

সাইটলিংকঃ https://link.grathor.com/ms

এখানে মূলত আপনাকে একাউন্ট তৈরি করার জন্য শুধু একটা ডগি কয়েন ওয়ালেট এড্রেস প্রয়োজন হবে। আপনি শুধু ওয়ালেট এড্রেস দিয়ে সাবমিট করবেন। তাহলে সাথে সাথে আপনাকে মূল পেজে নিয়ে যাবে। এখান থেকে আপনার অটোমেটিক ইনকাম হতে থাকবে। আপনাকে ফ্রী তে কিছু মাইনিং পাওয়ার দিবে। সেখানে থেকে আপনি প্রতিদিন কিছু হারে ৩৬৫ দিন ইনকাম করতে পারবেন।

আপনাদের যাদের ওয়ালেট নেই তারা গুগল প্লে স্টোর থেকে ট্রাস্ট ওয়ালেট অ্যাপস ডাউনলোড করে। সেটাতে একটা অ্যাকাউন্ট তৈরি করে নিতে পারেন। তারপর সেখানে আপনি ডগিকয়েন এড্রেস টা পেয়ে যাবেন। অথবা আপনাদের যদি অন্য কোন ওয়ালেট থাকে। সে ক্ষেত্রে আপনারা সেটা ব্যবহার করতে পারেন। এখানে নির্দেশনা নেই যে এই ওয়ালেট এর এড্রেস ব্যাবহার করতে হবে।

এখানে মূলত আপনাকে অটোমেটিক পেমেন্ট দিয়ে থাকে। এটা কোন মিনিমাম পেমেন্ট নেই। এখান থেকে আপনি যা ইচ্ছে পেমেন্ট নিতে পারবেন। তবে কমপক্ষে আপনাকে দুইটা ডগি কয়েন এর মতো হতে হবে। কারণ এখানে আপনার একটা ডগি কয়েন ফি কাটবে। কমপক্ষে 2 টা আমি আপনাদের বলব যে আরো বেশি হলে পেমেন্ট নিন। তবে কমপক্ষে 2 টা নিবেন। যদি একটা পেমেন্ট নিতে চান সেক্ষেত্রে শুধু ফি চলে যাবে কিছু পাবেন না।

তবে আমি আপনাদের সাজেশন করবে যে আপনার এখানে ইনভেস্ট করবেন না কারণ এসব চাই যে কোন মুহূর্তে বন্ধ হয়ে যেতে পারে। আপনারা ফ্রিতে ইনকাম করতে থাকেন। যদি পেমেন্ট পাযন সে ক্ষেত্রে আপনাদের ভাল প্রফিট হবে। ইনভেস্ট করলে সাইট বন্ধ হয়ে গোলে পুরোটা লস হবে। ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন