ডলার বিক্রি করেছেন কিন্তু টাকা দিচ্ছেনা,মেরে দিয়েছে,এখন নিজে সাইটের মাধ্যমে বিকাশে টাকা নিন খুব সহজে।

Dollar বিক্রি করে টাকা হাতে পাচ্ছেন না ডলার নিচ্ছে ঠিকই কিন্তু টাকা দিচ্ছে না আর নয় ঠকবাজ এখন আপনি নিজে ওয়েবসাইটের মাধ্যমে বিকাশে টাকা নিন খুব সহজে আসুন জেনে নি।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ আপনারা ভালো আছেনতো জানি ভালো নেই কারণ আপনারা ডলার বিক্রি করে টাকা পাচ্ছেনা কনো সমস্যা নাই এখন আপনি ওয়েবসাইটের মাধ্যমে বিকাশে টাকা নিবেন এছাড়া আপনি যেকোনো বিদেশী ব্যাংক থেকে বিকাশে টাকা নিতে পারবেন কনো প্রতারণা ছারা।

Register Link    লিংকে ক্লিক করে একাউন্ট করুন, একাউন্ট করতে আপনার জিমেইল পাসওয়ার্ড সঠিক ভাবে দিবেন এবং এই লিংক থেকে করলে কনো রেফারেল কোড দিতে হবে না। তার পর লগইন করে আপনার জিমেইল ভেরিফাই করে নিবেন ওপরে দেখতে পারবের ভেরিফাই লেখা।

  • New Exchange এ ক্লিক করলে দেখতে পারবের অনেক গুলো অপশন আপনি কিসে থেকে ডলার সেন্ট করবেন তা সিলেট করুন এখন আপনি কিসে আপনি রিসিভ করবেন সেটা সিলেট করুন। মনে রাখবেন আপনি প্রতি ১ডলারে ৮৫ টাকা পাবেন এখন Exchange এ ক্লিক করে আপনার যে জিমেইল এ ডলার আছে ওটা দিয়ে কনফাম করুন।
  • রিচার্জ নিজের মোবাইলে নিবেন কী করে – Recharge New ক্লিক করেন একটা পেজ সোহ করবে, আপনি যেখান থেকে রিচার্জ নিবেন ওই অপশন‌টি সিলেট করুন এবং আপনি কত ডলার রিচার্জ নিবেন তা উল্লেখ করুন । তাহলে আপনি দেখতে পারবেন নিচে বাংলাদেশি কত টাকা কত ডলারে আর আপনি রিচার্জ নিলে সেখেত্রে পাবেন প্রতি ডলারে ৮০টাকা।যেই সিমে রিচার্জ নিবেন ওটা সিলেট করে Recharge ক্লিক করুন। এখন আপনার যে জিমেইলে ডলার আছে সেটা দিন এবং আপনি যেই নাম্বারে রিচার্জ নিবেন সেই নাম্বার দিন এবং Process Exchange ক্লিক করুন ২৪ ঘন্টার মধ্যে রিচার্জ পেয়ে যাবেন অথবা ৭দিন।
  • এছাড়াও রেফারেল করে ইনকাম করতে পারবেন তার জন্য Referrals এ ক্লিক করে আপনার রেফারেল লিংকটি কপি করে আপনার বন্ধুকে সিয়ার করুন এবং সে ওই লিংক থেকে একাউন্ট খুললে পাবেন ৫% বোনাস। আপনি আনলিমিটেড রেফারেল করতে পারবেন ।
  • রেফারেলের ডলার হাতে নিবেন কীভাবে — তার জন্য Withdraw ক্লিক করুন সর্বনিম্ন ১০টাকা রিচার্জ নিতে পারবেন আর ১০০টাকা হলে বিকাশে এবং 1USD হলে Perfect Maney তে নিতে পারবেন।
  • Exchange History তে আপনি আপনার বিকাশে টাকা নেয়া আর রিচার্জ নেয়া দেখতে পারবেন।
  • এখন আপনার যদি এই সিস্টেম যদি ভালো লাগে তাহলে আপনি চাইলে তাদেরকে একটা ভালো রেটিং দিতে পারেন Rating Our Service. ক্লিক করে আপনার কথাগুলো লিখে কয়টা স্টার দিবেন সিলেট করে  Submit Feedback ক্লিক করুন।

Related Posts