ডাউনলোড করুন বেস্ট ভিডিও ডাউনলোডার সাথে

ডাউনলোড করুন বেস্ট ভিডিও ডাউনলোডার সাথে

হাই, কেমন আছেন সবাই, আশা করছি ভালোই আছেন । তো আজকে আমার আলোচনা হবে ডাউনলোডার এপস নিয়ে। আমার দেখা বেস্ট ফরএভার । এখানে আর কোনো কমপ্লিমেন্ট হয় না ।

কথা বলছি , বেস্ট ভিডিও ডাউনলোডার নিয়ে। এই এপসটির নাম হলো – “ভিডমেট ” জি হা , হয়তো অনেকেরই জানা আছে । কিন্তু সকলে এটা ইউজ করতে পারেন না । আর আমি তো! এটা ছাড়া আমার চলেই না। আমি ঘেটেঘুটে এর ফিচার গুলো বের করছি । আমি একটু মোবাইল পোকা তো তাই আর কি।

তো এই এপসটির ডাউনলোড লিংক হলো এটা —
https://linkzf.ly/LN06o5lA

এখানকার বেস্ট সুবিধা হলো যে, এখানে আপনি ইউটিবের ভিডিও যেকোনো ফরমেটে ডাউনলোড করতে পারবেন। বেশি থেকে কম সকল ফরমেটই আছে । এমন কি অডিও করেও আপনারা ডাউনলোড করতে পারবেন । আমি ফরমেট গুলোর নাম বলে দিই ,সেটাই ভালো হবে —
1080,  360,480,240,144,mp3 , AV ইত্যাদি এই ফরমেট গুলো পাবেন আপনারা । যাদের যেই ফরমেট ভালো লাগে সেটাই ডাউনলোড করুন আর উপভোগ করুন ।

এবার এর কিছু ফিচার নিয়ে কথা বলি কেমন !
এই এপসটির ভিতরে দুইটা মোড পাবেন একটা ডার্ক মোড আর একটা হোয়াইট মোড । আমি সচারচর ডার্ক মোড ইউজ করি । ওটাই ভালো লাগে । তাছাড়া চোখের ক্ষতি ও করে না ।

এখানে বেস্ট আর একটি ফিচার হলো , হিন্দি যে নতুন নতুন মুভি গুলো রিলিজ হয় সেগুলো এখান থেকে ডাউনলোড করতে পারবেন । হলো না বেস্ট একটা ফিচার ?

আপনাকে আর একটি ফিচারের কথা বলি , গোপন ফিচার কেমন ! এখানে ভিডিও গান অডিও করে শোনা যায় । আর ভিডিও তে সাবটাইটেল দেখা যায় ।

আজকাল অনেক অনেক এপস রয়েছে ডাউনলোড করার কিন্তু এরকম এপস পাবেন না , আমি অনেক দেখছি অনেক । যেকোনো এপসই ভিডমেট এর মতো নয় । তাই আপনি যদি আমার মতো ডাউনলোডার প্রেমি হয়ে থাকেন তাহলে ভিডমেট ইউজ করুন , গ্যারান্টি মজা পাবেন ডাউনলোড করে । তাহলে সকলে ভালো থাকুন আর ডাউনলোড করুন।

Related Posts