ডার্ক ওয়েব আসলে কি ? কেন আপনি সেখানে যাবেন না!!!

ডার্ক ওয়েব কি?

অন্ধকার ওয়েব সংজ্ঞা-

www- যে সামগ্রীগুলি পৃষ্ঠের ওয়েবে অদৃশ্য এবং ডারনেটগুলিতে বিদ্যমান যার জন্য বিশেষ ব্রাউজার প্রয়োজন, অ্যাক্সেসের জন্য কনফিগারেশনকে ডার্ক ওয়েব বলে। এই অন্ধকার ওয়েবের মাধ্যমে ব্যক্তিগত এবং ব্যক্তিগত কম্পিউটার নেটওয়ার্ক বেনামে তাদের ব্যবসা পরিচালনা করতে পারে। লোকেরা প্রায়শই গভীর ওয়েব এবং গা dark় ওয়েব সম্পর্কে একটি ভুল ধারণা ধারণ করে। তারা মনে করে যে উভয়ই একই যেখানে ডার্ক ওয়েব গভীর ওয়েবের একটি সামান্য অংশ।

 

ডার্ক ওয়েব কি!!!!
লোকেরা কেন ডার্ক ওয়েব খুজে পায় না ?

এই প্রশ্নের মূল উত্তর হ’ল এগুলি গুগলের মতো অনুসন্ধান ইঞ্জিনে সূচিযুক্ত নয়। সুতরাং, সাধারণত আমরা এটি দেখতে পারি না। এতে অ্যাক্সেস পেতে আমাদের কয়েকটি কনফিগার করা সফ্টওয়্যার এবং ব্রাউজার ব্যবহার করতে হবে।

এটি কীভাবে অ্যাক্সেস করবেন এবং আপনি কী খুঁজে পাবেন?

অন্ধকার ওয়েব অ্যাক্সেস করার জন্য আপনার প্রথম জিনিসটি হ’ল টোর ব্রাউজার। এটি ছাড়া আপনি এটি পেতে পারেন। আপনার ব্যক্তিগত কম্পিউটারের অন্য একটি জিনিস আপনি পুরো উইন্ডোটি ব্যবহার করতে পারবেন না, কারণ এটি আপনার কম্পিউটার থেকে তথ্য হারাতে পারে এবং আমার ধারণা আপনি এটি পছন্দ করবেন না। সুতরাং, আমাদের টর ব্রাউজারটি অ্যাক্সেস পেতে প্রয়োজন। 
প্রবেশের পরে আপনি ওয়েবসাইট ডট অনিয়ন  দিয়ে শেষ দেখতে পাবেন। এ রকম কেন? আসলে ডার্ক ওয়েবটি আমেরিকার অনিওয়ন প্রকল্পের জন্য তৈরি করা হয়েছিল। সুতরাং এটি সমস্ত ওয়েবসাইটের জন্য সর্বশেষে অনিওয়ন নামকরণ করা হয়েছিল।
এখানে আপনি বটনেট, বিটকয়েন পরিষেবাদি, ডারকনেট মার্কেটস ইত্যাদির মতো সামগ্রী পাবেন

 

আপনার কি সত্যিই সেখানে যেতে হবে বা এটি নিরাপদ?

আমাদের মতো সাধারণ মানুষের জন্য কোনও অন্ধকার ওয়েব অ্যাক্সেসের প্রয়োজন হয় না। আসলে সেখানে কিছু ধরণের অবৈধ কাজ করা হয়। এগুলি মূলত রাজনীতি, ক্যাসিনো ইত্যাদির সাথে সম্পর্কিত So সুতরাং, সাধারণ অর্থে আপনার সেখানে যাওয়া বাধ্যতামূলক নয়।
দ্বিতীয়ত, আপনার উত্তেজনা পূর্ণ করার জন্য আপনাকে সেখানে যাওয়া উচিত নয়। কারণ এটি আপনাকে অনেক ক্ষতি করতে পারে। ডার্ক ওয়েবে মূলত বিশ্বের হাই রেটেড হ্যাকার থাকে। আপনি সেখানে সাদা এবং কালো হ্যাট হ্যাকার উভয়ই খুঁজে পেতে পারেন। তবে কৃষ্ণাঙ্গের চেয়ে কৃষ্ণাঙ্গের সংখ্যা বেশি। সুতরাং আপনি যদি কেবল নিজের উত্তেজনা পূর্ণ করার জন্য সেখানে যান তবে এটি বোকামি কাজ হবে। অর্থ এবং অন্যান্য জিনিসগুলির জন্য আপনাকে হুমকি দেওয়া যেতে পারে। আপনার অবস্থানটি কয়েক মুহুর্তের মধ্যেও সন্ধান করা হবে। সুতরাং, আপনি যদি নিরাপদে থাকতে চান তবে আপনাকে এই ব্যবস্থাগুলি বজায় রাখতে হবে।

ডার্ক ওয়েব সম্পর্কে আরও তথ্যের জন্য দয়া করে অন্য একটি ওয়েবসাইট ডার্ক ওয়েব এ দেখুন।

Related Posts