ডিজাইনহিল থেকে আয় করুন মাসে ২০ থেকে ৩০ হাজার টাকা।

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

 বন্ধুরা আমরা যারা খুব ভালো ডিজাইন করতে পারি এটা শুধু তাদের জন্য এখান থেকে আপনারা ডিজাইন করে প্রতি মাসে লক্ষ টাকা ইনকাম করতে পারবেন তার জন্যে শুধু আপনাকে একটু ভালো মানের ডিজাইনের কাজ জানতে হবে। 

এই ওয়েবসাইটে কাজ করে আপনি বিভিন্ন রকম সুবিধা পাবেন যেমন এই সাইটে ডিজাইনারদের সংখ্যা খুবই কম যেটা খুবই ভাল একটি কথা।  অন্যান্য সাইটে প্রচুর পরিমাণে লোক থাকায় সেখানে কাজ করে টাকা ইনকাম করাটা খুবই কঠিন।  কিন্তু এখানে সেই সমস্যাটা নেই এখানে বেশি লোক কাজ করে না যার ফলে আপনারা কাজ করে মাসে অনেক টাকা ইনকাম করতে পারবেন। 

এখানে কাজের পরিমাণ রয়েছে খুব বেশি।  তাহলে বন্ধুরা বুঝতে পারছেন এখানে কাজ করাটা কতটা লাভজনক হতে পারে। তো বন্ধুরা যারা আমরা ভালো ডিজাইন জানি তারা আছে এখানে একটি একাউন্ট করুন এবং কাজ করা শুরু করে দেন।  সাইট লিঙ্ক আমি নিচে দিয়ে  দিব।

সাইট লিংক

কিভাবে এখানে একটি একাউন্ট করবেন? 

বন্ধুরা একাউন্ট করার জন্য সর্বপ্রথম  উপরের লিংকে ক্লিক করুন। তারপর দেখবেন ডিজাইন হিলের পেজটি আপনার সামনে আসবে এখানে আপনি  জয়েন্ট নাও  এখানে ক্লিক করুন।  তারপরে একটি ফরম চলে আসবে যেখানে আপনি আপনার প্রথম নাম আপনার নাম আপনার মোবাইল ফোন নাম্বার আপনার ই-মেইল সবকিছু দিয়ে সাইন আপ করুন। 

এবং সাথে সাথে তারা আপনার ইমেইল আইডিতে একটি ভেরিফিকেশন লিংক পাঠিয়ে দিবে সেখান থেকে আপনি আপনার আইডি ভেরিফাই করে নিবেন এটা কিন্তু খুবই গুরুত্বপূর্ণ এটা না করলে আপনি আপনার আইডিতে প্রবেশ করতে পারবেন না।

বন্ধুরা আইডি ভেরিফাই করার পরে সর্বপ্রথম আপনি একাউন্ট সেটিং এ ঢুকবেন সেখানে ঢুকে আপনি আপনার আইডিতে আপনার একটি খুব সুন্দর এবং কাছ থেকে তোলা ছবি দিবেন তারপরও আপনি একটি কভার ফটো দিবেন তারপর আপনি আপনার সম্পর্কে কিছু লিখবেন এগুলো সব ঠিকঠাক করে নিবেন কারণ এগুলো দেখে  ক্লায়েন্ট আপনাকে কাজ দিবে।  তাই এটা করা খুবই জরুরী।  এভাবেই আপনি একাউন্ট করা সম্পন্ন করবেন।

কিভাবে এখানে আপনি কাজ করবেন?

বন্ধুরা এখানে সবকিছু সেটিং করার পরে আপনি আপনার ড্যাসবোর্ডের ঢুকবেন যেখানে দেখবেন প্রচুর কাজ শুরু হয়েছে।  বন্ধুরা এখানে আপনারা যদি নতুন হয়ে থাকেন তাহলে আপনাকে প্রথমে ১৫০ ডলার এর নিচে কাজগুলো করতে হবে। এর উপরের কাজগুলো আপনি করতে পারবেন না।  এগুলো তারাই করতে পারবে যারা  প্র ডিজাইনার।

এখানে আপনি যেকোনো একটি কাছে ঢুকবেন ঢোকার পরে নিচে দেখবেন আপনার  যে ক্লায়েন্ট থাকবে সে সকল কিছু বলে দিবে আপনাকে কিভাবে কাজ করতে হবে তার কোন ধরনের রং পছন্দ কোন ধরনের ডিজাইন পছন্দ সে সব কিছু বলে দিবে আপনাকে সেই অনুযায়ী কাজ করতে হবে।  এখানে সাধারণত লোগো ডিজাইন টি-শার্ট ডিজাইন এবং ওয়েব ডিজাইনের কাজ থাকে। 

বন্ধুরা আপনারা যে কাজটি নিবেন সেটি ভালোভাবে করার পরে আপনি এখানে কাজটি জমা দিবেন।  অবশ্যই আপনার কাছে এ. আই ফাইলটি থাকতে হবে সকল ক্লায়েন্ট  এ. আই  ফাইলটি  চেয়ে থাকে  তাই এটি খুব গুরুত্বপূর্ণ। বন্ধুরা আমি আগেই বলেছি এখানে কিন্তু ডিজাইনারদের সংখ্যা খুবই কম যার কারণে আপনি এখান থেকে অনেক বেশি টাকা ইনকাম করতে পারবেন। 

তাহলে বন্ধুরা আশাকরি আপনারা কাজটা ভালোমতো বুঝে গেছেন।  আর দেরি না করে আপনি যদি ডিজাইনের কাজ জানেন তাহলে এখনি একটি আইডি খুলে কাজ করা শুরু করুন।  এবং সবশেষে একটি কথা তারা পেপালের মাধ্যমে পেমেন্ট দিয়ে থাকে যা আপনি ১৫০ ডলার হলে আপনার কাছে নিতে পারবেন। 

Related Posts

11 Comments

মন্তব্য করুন