ডিজেবল হওয়া ফেসবুক আইডি থেকে জিমেইল রিমুভ করুন মাএ ২ মিনিটে

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনি অতি সহজে ডিজেবল হওয়া ফেসবুক আইডি থেকে জিমেল রিমুভ করবেন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

ডিজেবল হওয়া ফেসবুক আইডি থেকে জিমেল রিমুভ করতে প্রথমে এই লিংকে চলে যানঃ


১.প্রথমে আপনি উপরের দেওয়া স্কিনশর্ট এর এই I can’t add my email to my account because it is already in use অপশনটি সিলেক্ট করুন।


২.তারপর ১ম বক্রে আপনার ইমেল এড্রেসটি লিখুন যেই ইমেল এড্রেসটি ডিজেবল হওয়া ফেসবুক আইডিতে ব্যাবহার হয়েছে।তারপর ২য় বক্রে কিছু কারণ লিখে দিন,৩য় বক্রে ডিজেবল হওয়া আইডির নাম ও ৪র্থ বক্রে জন্ন তারিখ দিয়ে দিন। এবার I Agree বাটনটি টিক দিয়ে দিন।এবার Send বাটনে ক্লিক করুন।


৩.আপনার রিকোয়েস্ট চলে গেছে ফেসবুক টিমের কাছে।এবার তারা আপনার রিকোয়েস্টটি দেখবে ও ১ম বক্রে যেই জিমেইলটি দিয়েছেন বা ডিজেবল হওয়া মেইলে আপনাকে ইমেল পাঠাবে।


৪.কিছক্ষণ পর ইমেল পাবেন যেমন আমি পেলাম।এবার এই ইমেলটি ওপেন করুন।

<


৫.এবার ইমেলটি ভালোভাবে পড়ুন ও রিপ্লে দিন।


৬.এবার উপরের স্কিনসর্ট এর লেখাটি please remove my gmail from my facebook account লিখে Send করে দিন।


৭.এবার দেখুন নতুন আরেকটি মেইল এসেছে মেইলটি ওপেন করুন এবং দেখুন ফেসবুক টিম আমার ডিজেবল হওয়া আইডির জিমেল রিমুভ করে দিয়েছে।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Related Posts