ডেইলি কমপক্ষে ০.২৫ ডলার আয়। পেমেন্ট মাত্র ১ ডলারে, তাও মোবাইল রিচার্জ করে নিতে পারেন অথবা ব্যাংকে।

কেমন আছেন আপনারা? বর্তমানে অনেক পিটিসি সাইট আছে যেগুলো ব্যবহার করে আপনি কম টাকা আয় করলেও এগুলো একশভাগ পেমেন্ট দিবে এবং পেমেন্ট নেওয়ার সাথে সাথে আপনার টাকা আয় করার ব্যাপারটাও জোরদার হবে। ঠিক তেমনি একটি পিটিসি সাইট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। 

 

DigAdz: তার আগে একটি বিবরণ দিয়ে দেই। এটি একটি অন্যতম সেরা পিটিসি সাইট। সাইটটির রেজিস্ট্রেশন লিংক একদম শেষে দিয়ে দিয়েছি। এখানে প্রতিটি অ্যাড দেখলে আপনাকে পয়েন্ট দেয়া হবে। সেগুলো আপনি নিতে পারবেন। এখানে আয় খুবই কম পরিমাণ হবে, সেটা আমি আগেই বলে দিচ্ছি। তবে মাত্র 1 ডলার হলে আপনি সেটা পেমেন্ট হিসাবে নিতে পারবেন। আপনারা পেপাল অথবা  অন্যান্য পেমেন্ট মেথডে নিতে পারবেন। এখানে প্রতিটি এড এ ক্লিক করলে পাবেন 12 পয়েন্ট করে। প্রতি ১ পয়েন্ট এর মূল্য হলো 0.0001 ডলার। এরকম মোট ৫০ টির মতো এড এ ক্লিক করতে পারবেন। এতে আয় হবে ৬ সেন্ট। এছাড়া আছে কিছু ক্ষেত্রে ভালো ভালো আয় করার এড। যেগুলো ব্যবহারে 0.01 অর্থাৎ 1 সেন্ট করে দেয়া হয়। প্রথমবার সাইনআপ করলেই আপনাকে দেয়া হবে 250 পয়েন্ট ফ্রিতে, এছাড়া যদি পাঁচ সেন্ট আয় করে নিতে পারেন তাহলে আপনি খুব কম মূল্য দিয়ে আপডেট করতে পারবেন। এখানে মিনিমাম ক্যাশ আউট হলো 1 ডলার। এখানে পেপাল, পায়জা এবং ব্যাংক ট্রানস্ফার সাপোর্ট করে। যদি এখানে রেজিস্টার হতে চান, তাহলে এখানে ক্লিক করুন। রেজিস্টার হওয়ার পর আরো ভালোভাবে আয় করার একটি সুযোগ আছে।এখানে ডেইলি পাবেন ২৫ সেন্ট!

👉ডেইলি ⇒ $০.২৫(শর্তপ্রযোজ্য)

👉প্রতি এড ⇒ $০.০০১২ 

👉ডেইলি এড ⇒ ৫০

<

👉সাইন আপ বোনাস ⇒ ২৫০ পয়েন্ট

আপনাকে এখানে ডিগপয়েন্ট(Dig point) এবং ডিগ বোনাস নামক অপশনে প্রতিদিন ক্লিক করতে হবে ভালো পয়েন্ট পাওয়ার জন্য। যদি আপনার কাছে 800 এর অধিক পয়েন্ট থাকে, তাহলে আপনি মেম্বারশিপ আপগ্রেড করতে পারেন। যদি এড প্যাক(Adpack) কিনেন 1 ডলার ব্যবহার করে তাহলে আপনার মোট আয় হবে 1.50 ডলার। যদি ১ ডলার আয় করে নেন, তাহলে এডপ্যাক কেনার চেস্টা করবেন। এখানে ডিগপয়েন্ট ক্লিকে প্রতি এডে পাবেন ২১২ পয়েন্ট। সাইটে রেজিস্ট্রেশন  করতে এখানে http://digadz.com/danteskg ক্লিক করুন।

👉এডপ্যাক ⇒ $১.৫০

⚡এখানে আছে মেম্বাসসিপ কেনার সুযোগ।

🤜মিনিমাম পেআউট: $১

পেমেন্ট মেথড⇒ পেপাল, ওয়েব মানি, পারফেক্ট মানি, পায়জা, মোবাইল রিচার্জ।

প্রতি এড ক্লিকে⇒ ১২ পয়েন্ট!

আপনার কি পেপাল একাউন্ট নেই? তাহলে জলদি নিচের ব্লগটি পড়ে আসুন!

১/ বাংলাদেশ থেকে ভেরিফাইড পে পাল একাউন্ট তৈরি করুন। 

২/মাত্র ১ সপ্তাহে নিন ১৫ ডলারের গুগল প্লে গিফট কার্ড একদম ফ্রীতে।

৩/অনলাইন আয়ের কতগুলো বেস্ট বাংলাদেশী সাইট।জেনে নিন।

 

Related Posts

9 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন