ড্যালি পেমেন্ট আ্যপ( ৫০টাকা-১০০টাকা)

সবাইকে নমস্কার, আসা করি সবাই ভালো আছেন।
শিরোনাম দেখেই তো বুজতে পারছেন আমি আজ কি সম্পর্কে লিখেছি। তাহলে সময় নষ্ট না করে শুরু কর যাক।
আজ আমি যে আ্যপটার কথা আপনাদেরকে জানবে সে আ্যপ দিয়ে আপনি দিনে আনলিমিটেড কাজ করতে পারবেন। আ্যপটার না হল ডাক্তার মেডা কেস
আমি আ্যপটার লিংক দিয়ে দিব।
আসলে সত্যি বলতে অনলাইন কাজ করতে অনেক র্ধৈয লাগে। আপনার যদি র্ধৈয তাকে আপনি এই আ্যপটেকে দিনে ৫০ টাকা পযন্ত উর্পাজন করতে পারবেন।জানি ৫০ টাকা অনেক কম। কিন্তু ভেবে দেখুন তো কোন ইনেভেস্ট ছাড়া যদি আপনি ছোট কয়েকটা টাস্ক পূরণ করে ৫০ টাকা পান তাতে ক্ষতি কী।
এই অ্যাপটাটে আপনি আনলিমিটেড কাজ পাবেন। এই ছাড়াও এই আ্যপটায় ম্যাট কুইজ আছে যা আপনার জ্ঞান বৃদ্ধিতেও সাহায্য করবে। এখানে কাজ করার ৬টি পদ্ধতি আছে।
ধাপ১ঃ এ আপনরা আনলিমিটেড নিউজ পড়তে পারবেন। প্রতিটি নিউজ পড়ার জন্য পাবেন ১০ পয়সা করে।
ধাপ২ঃ এখানে আছে ম্যাট কুইজ। আপনারা আনলিমিটেড কুইজ খেলতে পারবেন। কিম্তু একবার যদি টাস্ক করার সময় বাইরে আসেন, তখন ১ ঘন্টা পরই আবার খেলতে পারবেন।
ধাপ ৩ঃ ৩নাম্বারে পাবেন সাধারণ জ্ঞান এর ১৫৫ টা কুইজ। প্রত্যেক কুইজ সঠিক উত্তর দিলে ৫ পয়েন্ট পাবেন। আর ভুল দিলেও নাম্বার কাটা যাবে না।
ধাপ৪ঃ এই ধাপের কাজ আনলিমিটেড না। যদিও আনলিমিটেড কাজ নেয় চতুর্থ ধাপে তবুও এই ধাপের সব কাজ ভালোভাবে করলে আপনারা খুব ভালো একটা পয়েন্ট পাবেন।
আর বাকিগুলোর কাজ অনেক সহজ যা আপনারা করলে বুঝতে পারবেন।

এছাড়াও অন্যকে রেফার করার মাধ্যমে আপনরা ইনকাম করতে পারবেন। ডাক্তার মেডা খুব ভালো একটা আ্যপ। আপনরা পেমেন্ট অব্যশই পাবেন এইতা নিশ্চিত থাকেন। এই আ্যপটা প্রতিদিন পেমেন্ট করে।আশা করি সব নিয়ম মেনে কাজ করলে আপনারাও টাকা পাবেন এবং খুব সহজেই নিজেট এমবির খরজ পাবেন ইনকাম করতে পারবে এই আ্যপ থেকে।

রেফার কোডঃ০১৫১৮৩২৯১৩০

Related Posts