তামিল মুভি বাংলা ভাষায় ডাউনলোড এর উপায়

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠকগণ। কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে যে যার অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনাই ব্যক্ত করি।

আমরা সকলে এই মহামারী পরিস্থিতিতে বাসায় আছেন। আর সেই কারণে বাসায় বসে বসে আপনারা অনেকে বিরক্ত।তাই সারাদিন ইন্টারনেট নিয়ে আপনাদের সময় কাটাতে হচ্ছে।অনেকে মুভি লাভার রয়েছেন যারা বিভিন্ন মুভি দেখতে পছন্দ করে থাকেন।কিন্তু আজকাল তামিল মুভি ফ্যানের সংখ্যা খুব বেশি।কারণ আজকাল তামিল মুভির এতটাই স্ট্যান্ডার্ড কোয়ালিটির হয়ে গিয়েছে যে তারা হলিউড মুভিকে ট্যাক্কা দেবার ক্ষমতা রাখে। সেইকথা চিন্তা করে তামিল মুভির ফ্যান অনেক বেড়ে গেছে।

কিন্তু আমরা যখন ইউটিউব কিংবা গুগলে সার্চ করি তামিল মুভিগুলো কিন্তু আমরা পাইনা। কারণ আজকাল ইউটিউব কিংবা গুগলে সার্চ করলে তামিল মুভিগুলো সহজে পাওয়া যায় না।এতে তামিল মুভিলাতারগুলোর খানিকটা বেগ পেতে হয়। তাছাড়া তামিল মুভিগুলো এতটাই হাই কোয়ালিটির হয়ে থাকে যে কপিরাইট ইস্যুর কারণে আজকাল মুভিগুলো অনলাইনে তারা বের করে না।

কিন্তু দীর্ঘ অপেক্ষার পরে হলে গিয়ে হলে গিয়ে মুভি দেখার ধৈর্য্য আজকাল কারোর থাকে না। আজকাল সবাই চায় তাই মুভিটি বের হবার পর মোবাইলের মাধ্যমে বাসায় বসে দেখুক।কিন্তু এতে মুভি নির্মাতা প্রতিষ্ঠানগুলোর খুব সমস্যা হয়।কারণ তারা এতটাকা খরচ করে মুভি বানায় কিন্তু পাইরেসির কারণে তাদের অনেক ক্ষয়ক্ষতি বহন করতে হয়। কারণ পাইরেসির কারণেই আজকাল কেউ হলে গিয়ে মুভি দেখতে চায় না।

কিন্তু মুভিলাভারদের সেই কথা ভাবার সময় নেই।তারা মুভি দেখতে পারলেই হলো। আর সেইজন্য তামিলমুভি লাভারদের জন্য আজ নিয়েছে এমন এক মুভি ওয়েবসাইট লিংক যেখানে আপনি এইচডি তামিল মুভিগুলো খুব সহজে ডাউনলোড করতে পারবেন।

আমি আজ আপনাদের দেখাবো কিভাবে টিরেন্ট সাইট থেকে আপনি আপনি তামিল মুভি ডাউনলোড করতে পারবেন।নিচে আমি ধাপে ধাপে তাহলে বর্ননা করছি।

 

১.টরেন্ট থেকে কোন মুভি ডাউনলোড করতে হলে সবার আগে আপনার ডিভাইসে থাকতে হবে ট্ররেন্ট ক্লাইন্ট সফটওয়্যার।

২.তারপর আপনাকে গুগল থেকে আপনার পছন্দের মুভিটি সার্চ করে দেখতে হবে।সেইখান থেকে মুভিটির নাম কপি করতে হবে।

৩.কপি করে আবার টরেন্ট এ পেস্ট করে দিতে হবে।

৪.পেস্ট করার পর অনেক মুভির লিংক আসবে আপনি আপনার পছন্দমতো রেজুলেশান বেছে নিয়ে মুভি ডাউনলোড করা শুরু করে দিন।

এই লিংকের মাধ্যমে আপনি আপনার পছন্দের যেকোনো তামিল মুভির লিংক সহজেখুঁজে পাবেন।

আশা করি আজকের পোস্টটির মাধ্যমে আপনাদের তামিল মুভিলাভারদের খানিকটা উপকার হবে।ধন্যবাদ সবাইকে।

ঘরে থাকুন
সুস্থ থাকুন

 

 

Related Posts

10 Comments

মন্তব্য করুন