তামিল সুপারস্টারদের আয়।প্রথম অংশ :

 

হেই বন্ধুরা,আপনারা সবাই কেমন আছেন।আজকে আপনাদের সাথে কিছু সেলিব্রেটি এবং তাদের ইনকাম সম্পর্কে বলব। চলচিত্র অপছন্দ করে এমন মানুষের জুড়ি মেলা ভার।কেউ বাংলা চলচিত্র,কেউ হিন্দি চলচিত্র,কেউ তামিল চলচিত্র,কেউ হলিউড চলচিত্র, বিভিন্ন মানুষের পছন্দ বিভিন্ন রকম। আমরা বাংলাদেশিরা সাধারণত বাংলা এবং হিন্দি চলচিত্র বেশি পছন্দ করি।

একসময় ভারতবর্ষ হিন্দি চলচিত্রের জন্য বিখ্যাত ছিল।এবং এই চলচিত্রের সুবাদে ভারতবর্ষ সবার কাছে পরিচিতি পেয়েছে।তবে বর্তমান সময়ে হিন্দি চলচিত্রের তুলনায় তামিল চলচিত্র অধিক জনপ্রিয়তা অর্জন করেছে।বিশেষ করে বাহুবলী এক এবং বাহুবলী টু এই দুইটি সিনেমা তামিল চলচিত্রের চেহারা বদলে দিয়েছে।এখন হিন্দি চলচিত্র বলতে তামিল সিমেমার রিমেক।
বর্তমান সময়ে বেশ কয়েকজন সুপারস্টার, নাগা অর্জুন, ধানুশ,আল্লু অর্জুন, বিক্রম, জুনিয়র এন টি আর,রামচরণ,মহেশবাবু,সুরিয়া,অজিত কুমার, জোসেফ বিজয়,শাহু এবং রজনীকান্ত।

তাহলে চলুন বন্ধুরা জেনে নেওয়া যাক এই তামিল সুপারস্টার দের পারিশ্রমিক।

এক.
তালিকার শুরুতেই থাকছে নাগা অর্জুন। এই অভিনেতা একটি চলচিত্র করতে আট-দশ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। তিনি বেশ কয়েকটি পুরষ্কার সহ ফ্লিমফেয়ার অ্যাওয়ার্ড অর্জন করেন।

দুই. দ্বিতীয় নাম্বারে যার নাম আছে তিনি একাধারে অভিনেতা, প্রযোজক এবং প্লেব্যাক গায়ক।তিনি আর কেউ না, তার নাম ধানুশ।তিনি একটি চলচিত্র করতে দশ-পনেরো কোটি রুপি পারিশ্রমিক নেন।আদুকালাম সিনেমার জন্য ২০১১ সালে তিনি জাতীয় চলচিত্র পুরষ্কার পান।

তিন. তালিকার তিন নাম্বারে আছেন স্টাইলিশ স্টার আল্লু অর্জুন। মাত্র দুই বছর বয়সে বিজেতা নামক সিনেমায় শিশু অভিনেতা হিসেবে যাত্রা শুরু করেন।তিনি তার দুর্দান্ত অভিনয়ের জন্য ফ্লিমফেয়ার অ্যাওয়ার্ড অর্জন করেন।তিনি দশ-পনেরো কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। তারা জনপ্রিয় কয়েকটি সিনেমা= ডিজে,সারাইনাডু,সুরিয়া দ্যা সোলজার, লাকি দ্যা রেচার ইত্যাদি।

চার. তালিকার চার নাম্বারে আছে অ্যাকশন হিরো বিক্রম , তিনি অনেক পুরষ্কার অর্জন করেন।তিনি বারো থেকে পনেরো কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন।

পাঁচ. তালিকার পাঁচ নাম্বারে আছেন জুনিয়র এন টি আর, তিনি এখন পর্যন্ত আটাশ টি সিনেমাতে অভিনয় করেছেন। তিনি তার কাজের জন্য বারো থেকে পনেরো কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন।

ছয়. তালিকার ছয় নাম্বারে যিনি আছেন তাকে সবাই ভাইরামা নামে বেশি চেনে, আশা করি আপনারা বুঝতে পেরেছেন আমি রাম চরণ এর কথা বলতেছি। জনপ্রিয় অভিনেতা চিরন্জীবির পুত্র রামচরণ।তিনি তার কাজের জন্য বারো থেকে সতেরো কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন।তার জনপ্রিয় কয়েকটি সিনেমা = ইয়াভাদু,ম্যাগাধিরা,ইত্যাদি ।

বাকি অংশ পরের পোস্টে,,, পোস্ট টি ভালো লাগলে কমেন্ট করুন এবং বেশি বেশি শেয়ার করুন।

ধন্যবাদ সবাইকে।

Related Posts

12 Comments

মন্তব্য করুন