তাহলে কি আবারো রিয়াল ছেড়ে পুরোনো লিগ ইংলিশ প্রিমিয়ার লিগের সৌদি শেখ এর দলে ভিড়বেন গ্যারেথ বেল??

অনেকদিন ধরে গুজব শোনা যাচ্ছিলো যে বেল রিয়াল ছাড়ছেন।
হয়তো গুজবটা এবার জোরদার ভাবে নতুন ভাবে রূপ পাচ্ছে। তবে এবার গন্তব্যটা ইংলিশ প্রিমিয়ার লিগের নিউক্যাসেল যে!
ক্রিশ্চিয়ানো রোনালদো যাওয়ার পর রিয়ালের এক প্রকার ভরাডুবির শুরু হয়।এতে সাথে সাথে বদলায় ম্যানেজারও। জিদান যাওয়ার পর দুই দফা ম্যানেজার পরিবর্তনের পরেও বেল ফিরেনি তার পুরোনো ফর্মে।এছাড়া আবার জিদান যখন ফেরেন বেল এর সাথে তার কোন রকম বনিবনা না হওয়ার কারণে বেলকে একরকমভাবে বেঞ্চ এ বসেই ম্যাচ পার করতে হচ্ছিলো। তারপরও ক্লাব ছাড়ার তার নিজের বিশেষ কোন ইচ্ছা ছিলো না।কিন্তু রিয়াল এর নতুন প্লেয়ার কেনার জন্য তারা কয়েকবার তাকে বিক্রি করার সিদ্ধান্ত নেয়। এর মধ্যে একবার পাকাপাকিই হয়ে গিয়েছিলো যে খুব চড়া দামেই চীনের এক ক্লাবে যোগ দিবেন এই বেল। এর সাথে এক দফায় ম্যান ইউ র সাথেও কয়েকবার যোগাযোগ করার কথাও জানায় তার এজেন্ট। কিন্তু একদম শেষমূহুর্তে এসে আবারো মত পালটানোতে তার আর ক্লাব বদলানো হয় নি।ম্যান ইউ,চীনা ক্লাব ছাড়াও আরো অনেক অফার আসলেও হয়তো রিয়াল ম্যানেজমেন্ট এর মত এর সাথে একমত না হওয়ার কারণে হয়তো শেষ পর্যন্ত তাকে ছাড়তে পারেনি রিয়াল মাদ্রিদ।
তবে এবার জোর গুঞ্জন শোনা যাচ্ছে এই ট্রান্সফার উইন্ডোতেই ক্লাব ছেড়ে ইংলিশ লিগের নিউক্যাসেল এ পাড়ি দিচ্ছেন তিনি।আর রিয়াল ও বেশি দিন তাকে ধরে রাখতে চাইছে না কারণ তাদের এখন এর লক্ষ্য পিএসজি সুপারস্টার কিলিয়ান এম্বাপ্পে।
বর্তমানে নিউক্যাসেলের নতুন মালিক হিসেবে ক্লাবটি কিনে এর মালিকানায় আছেন এক সৌদি যুবরাজ।এবং প্রিমিয়ার লিগে বর্তমানে সবচেয়ে ধনী ক্লাব হিসেবে অঢেল পরিমাণ টাকার মালিক এই ক্লাব।তো ধারণা করা যাচ্ছে রিয়াল যা দাবি করুক এই উইংগার এর পরিবর্তে তা কোন সংকোচ ছাড়াই পূরণ করতে সক্ষম ক্লাবটি।আর নিউক্যাসেল ও বর্তমানে চায় ক্লাবটি আবার ঢেলে সাজাতে এজন্য তারা তাদের প্রথম টার্গেট হিসেবে বেল কে চাচ্ছে।আর রিয়াল যেহেতু নাছোড়বান্দা বেলকে ছেড়ে দিতে তো এখন শুধু সময়ের অপেক্ষা যে কবে এটা বাস্তবায়ন হবে এবং এই ওয়েলশ উইংগার আবারো মাঠে নিয়মিত হয়ে মাঠ কাপাবে।

Related Posts

10 Comments

মন্তব্য করুন