তাড়াতাড়ি নিয়ে নাও ২০ জিবি ইন্টারনেট বোনাস

আসসালামুআলাইকুম প্রিয় ভাই ও বোনেরা আশা করি ভালো আছেন আমি ও আলহামদুলিল্লাহ ভালো আছি আজকে আমি আপনাদের সাথে একটি গুরুত্বপূর্ন তথ্য শেয়ার করছি।

আমরা যারা গ্রামীন ফোন কোম্পানির স্কীটো সিম ব্যবহার করি তারা অবশ্যই জানি যে স্কীটো গ্রামীনফোনের একটি স্পেশাল অপারেটর।যার কলরেট ও ইন্টারনেট মুল্য অন্য অপারেটরের থেকে অনেক কম এবং সুবিধা ও বেশি।তাই স্কীটো ব্যবহারকারী রা এখন নিতে পারবেন ২০ জিবি পর্যন্ত বোনাস।এই প্রক্রিয়ায় আমন্ত্রন কারী প্রত্যেক সফল আমন্ত্রনে ২ জিবি করে পাবেন মোট ২০ জিবি ইন্টারনেট বোনাস এবং যাকে আমন্ত্রন করবেন সে পাবে ২ জিবি বোনাস ডাটা।এখন আমরা জানব যে কীভাবে এই বোনাস পাব।তাহলে চলুন শুরু করি।
আমরা অনেকেই জানি স্কীটো সিম ব্যবহার করতে স্কীটো অ্যাপ ব্যবহার করতে হয়।আর এই অ্যাপের রেফার অপশনের মাধ্যমে আপনি পাবেন ২০ জিবি পর্যন্ত বোনাস। এর জন্য আপনাকে কয়েকটি ধাপ অনুসরন করে রেফার প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।
ধাপগুলি হলোঃ
(ক)প্রথমে স্কীটো অ্যাপটি তে লগইন করতে হবে
(খ)অ্যাপের উপরের বাম পাশের = চিহ্ন তে ট্যাপ করতে হবে।তাহলে রেফারেল নামক একটি অপশন আসবে।
(গ)রেফারেল এ ক্লিক কর।”Get invitation link”নামক অপশনে ক্লিক কর।
(ঘ)”Invite friend”বাটনে ক্লিক কর।সব বন্ধু দের আমন্ত্রণ কর স্কীটো সিম ব্যবহার করার জন্য।
বন্ধুদের কেউ তোমার আমন্ত্রণ এ সাড়া দিয়ে স্কীটো তে যোগ দিলে জনপ্রতি তুমি পাবে ২ জিবি এবং বন্ধু পাবে ২ জিবি।এখন যে তোমার স্কীটো রেফারেল লিংক ধরে যোগ দিবে সে মাত্র তিনটি ধাপ অনুসরন করেই নিতে পারবে সেই ২জিবি।
ধাপ গুলোঃ
(১)”Invitation link”থেকে প্রোমো কোড নিতে হবে।
(২)স্কীটো সিমের হোম ডেলিভারি নিবে।এবং
(৩)অ্যাপের “setting”অপশনে গিয়ে প্রোমো কোড টি দিলেই সে তার ২জিবি বোনাস পেয়ে যাবে।এই ২ জিবি বোনাস ডাটার মেয়াদ সিম ব্যবহারকারী র জন্য ১ মাস এবং রেফারকারীর জন্য ১৫ দিন।

(বিঃদ্রঃ)যতখুশি তত জনকে রেফার করা যাবে কিন্ত অই লিংক ধরে আসা প্রথম ১০ জনের জন্য ই তুমি পাবে ২০ জিবি ডাটা বোনাস।এবং Invite করা সকলেই পাবে ২ জিবি করে বোনাস।সুতরাং দেরি না করে আজই বন্ধুদের আমন্ত্রণ করে আপনিও পেতে পারেন ২০ জিবি ইন্টারনেট।।আজ এ পর্যন্ত।পরবর্তীতে নতুন কোন কিছু নিয়ে হাজির হব আপনাদের সামনে।সে পর্যন্ত সবাই ঘরে থাকুন। ভালো থাকুন।সুস্থ ও নিরাপদে থাকুন সেই কামনা রইল।আল্লাহ হাফেজ।

<

Related Posts

12 Comments

মন্তব্য করুন