তিনটি অ্যাপ এর মাধ্যমে নিজের জ্ঞান চর্চা করে ইনকাম করুন। ছাএ-ছাএীদের জন্য সেরা আর্নিং অ্যাপ।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

কেমন আছেন সবাই..??

আজকে আমি আপনাদের সামনে বিশেষ করে যারা লেখাপড়া করছে তাদের জন্য আয় করার ভালো ৩ টি অ্যাপ নিয়ে আলোচনা করব। অ্যাপ গুলোর মাধ্যমে আপনি আপনার নিজের জ্ঞান চর্চা করতে পারবেন। এবং মোটামুটি কিছু টাকা ইনকাম করতে পারবেন। সবগুলো অ্যাপ থেকে আপনি ১০০% পেমেন্ট পাবেন।

winit….

আপনি প্লে স্টোর এ winit লিখে সার্চ করলেই অ্যাপ টা সবার প্রথম এ পেয়ে যাবেন। এই অ্যাপ এর এডমিন তথা পরিচালক হচ্ছে রবি সিম কম্পানি। এই অ্যাপ এ কুইজ খেলে কিছু টাকা ইনকাম করা যায়। আমি এই অ্যাপ থেকে ২২০+ ইনকাম করছি এবং পেমেন্ট পেয়েছি। লাইভ,ডেলি চ্যালেঞ্জ এবং রেপিড ফায়ার খেলে টাকা ইনকাম করতে পারবেন।

Qten…
আপনি প্লে স্টোর এ Qten লিখে সার্চ করলেই অ্যাপ টা সবার প্রথম এ পেয়ে যাবেন।এটাও winit এর মতো একটা আর্নিং অ্যাপ। এখানে আপনি কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন এবং ১০০% পেমেন্ট পাবেন। Qten এ আপনি winit এর থেকে কিছু টাকা বেশি ইনকাম করতে পারবেন। এবং এখানে আয় করার জন্য অনেকগুলো অপশন দেখতে পাবেন।

jitun…
আপনি প্লে স্টোর এ jitun লিখে সার্চ করলেই অ্যাপ টা সবার প্রথম এ পেয়ে যাবেন।উপরের ২ টা আর্নিং অ্যাপ এর মতো জিতুন ও একটা কুইজ খেলে আয় করার মতো অ্যাপ। আপনি জিতুন এ নির্দিষ্ট দিন এ লাইভ খেলায় অংশগ্রহণ করে ভালো ইনকাম করতে পারবেন।

সবগুলো অ্যাপ আপনাকে ১০০% পেমেন্ট করবে। এগুলো থেকে আপনি বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। সবগুলো অ্যাপ বাংলাদেশ এর। আপনি এগুলো থেকে মোটা অংকের টাকা ইনকাম করতে পারবেন না তবে ছাএদের জন্য মেধা চর্চার পাশাপাশি ইনকাম এর উপায় আছে। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্ট এ। আল্লাহ হাফেজ

Related Posts

13 Comments

মন্তব্য করুন