দারুন অফার অনলাইন থেকে যারা টাকা ইনকাম করতে চান তাদের জন্য সুখবর। বাংলাদেশের সম্পন্ন বিশ্বস্ত আর্নিং প্রোগ্রাম এর সাথে কাজ করে প্রতি মাসে 10 থেকে 50 হাজার টাকা ইনকাম এবার।

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই??? সম্মানিত পাঠক গণেরা আশা করি আপনারা ভালো আছেন!!! আজকে আমি আপনাদের সাথে নতুন একটি আর্টিকেল শেয়ার করব!!! আশা করি আমার আর্টিকেলটি আপনাদের কাছে একটু হলেও ভালো লাগবে!!! এই ওয়েবসাইটে আমি সর্বপ্রথম আর্টিকেল লিখছি।তাই দয়া করে কেউ খারাপ মন্তব্য করবেন না আগেই বলে রাখি।যদি আর্টিকেল লেখার ক্ষেত্রে কোথাও ভুল হয় তাহলে আমাকে বলবেন আমি সংশোধন হয়ে নিব, তবে কেউ খারাপ কোন মন্তব্য করবেন না। তো চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক আমার আজকের আর্টিকেলটি।

জে আই টি আর্নিং প্রোগ্রাম। আপনি কি চাচ্ছেন এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে। সত্যিই যদি আপনি এখান থেকে টাকা আর্নিং করতে চান তাহলে আমার আর্টিকেলটির সম্পূর্ণ পড়ুন। জে আই টি আর্নিং প্রোগ্রাম দিছে সকলের জন্য দারুন অফার। যে কেউ যে আইটি আর্নিং প্রোগ্রামে বাংলা ভাষায় আর্টিকেল লিখে ইনকাম করতে পারেন। শুধু বাংলাদেশ নয় চাইলে ভারতীয় লোকেরাও এই ওয়েবসাইট থেকে আর্নিং করতে পারে। ভাবছেন যে প্রেমেন্ট কিসের পাবেন। ভারতীয় বন্ধুরা পেটিএম একাউন্টে ক্যাশ আউট করতে পারে এই ওয়েবসাইট থেকে। তবে মনে রাখা দরকার এই ওয়েবসাইটে শুধু বাংলা ভাষা আর্টিকেল গুলো প্রকাশ করা হয়। আপনি যদি বাংলা ভাষায় আর্টিকেল লিখে দক্ষ হয়ে থাকেন তাহলে আপনি এখানে কাজ করতে পারেন।

এই ওয়েবসাইট থেকে আপনি প্রতিমাসে 10000 থেকে শুরু করে 50 হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারেন। এই ওয়েবসাইটটি বাংলাদেশি , 2018 সাল থেকে এই ওয়েবসাইটটি যাত্রা শুরু করে। বর্তমানে সবচেয়ে বড় প্ল্যাটফর্ম হিসেবে পরিচিতি লাভ করেছে এই ওয়েবসাইটটি। 2021 সালের শুরুর দিক থেকেই এই ওয়েবসাইটটির মেম্বার ঘন্টায় ঘন্টায় বেড়েই চলেছে। পরবর্তীতে এই ওয়েবসাইটটি খুবই বড় ভূমিকা পালন করবে বাংলাদেশে। 2018 সাল থেকে এখনও পর্যন্ত ওয়েবসাইটে কোন অভিযোগ করার সুযোগ দেয়নি। বুঝতে পারছেন ওয়েবসাইটটি সম্পূর্ণ বিশ্বস্ত। আপনার যেকোনো সমস্যার সমাধান ওয়েবসাইটের রয়েছে।এবার আমরা শিখব এই ওয়েবসাইট থেকে কিভাবে টাকা ইনকাম করতে হয়???? তারপরে কিভাবে টাকা আপনার পকেট পর্যন্ত পৌঁছায়??? এই সম্পর্কে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করব ইনশাল্লাহ!!! তবে অবশ্যই আর্টিকেলটি সম্পুর্ন পড়তে হবে!!!

✓✓✓জে আই টি আর্নিং প্রোগ্রামে কিভাবে জয়েন হবেন???

Click here

°এই ওয়েবসাইটে প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করে নিতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য ওয়েবসাইটের উপরের দিকে রেজিস্টার বাটনে ক্লিক করুন। ইচ্ছাকৃত সকল তথ্য সঠিকভাবে দিবেন। ইউজার নাম, আপনার একটি একটিভ জিমেইল, একটা স্ট্রং পাসওয়ার্ড, এগুলো দিয়ে খুব সহজেই এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করা যায়। রেজিস্ট্রেশন করলেই পাচ্ছেন 10 টাকা বোনাস। তবে কতদিন এই বোনাস অফারটি চলবে সঠিক বলতে পারছিনা। তবে এখন দিচ্ছে আপনারা এখনই নিতে পারেন।

✓✓✓ওয়েবসাইটে কি কি কাজ রয়েছে??? এবং কিভাবে এখান থেকে কাজ করব???

°আর্টিকেল লিখে আয় করার সুযোগ রয়েছে এই ওয়েবসাইটে।

°রেফার করে আয় করার সুযোগ রয়েছে।

সাধারণত এই দুইটি কাজ করেই এই ওয়েবসাইটে আয় করার সুযোগ রয়েছে। তবে কাজগুলো একটু ভিন্ন। অন্যান্য ওয়েব সাইট থেকে এই ওয়েবসাইটের কাজ দুটি সম্পূর্ণ অন্যরকম। এখন আসা যায় কিভাবে এই কাজগুলো করবেন???

°আপনার আর্টিকেলটি সম্পূর্ণ বাংলা ভাষায় লিখতে হবে। আর্টিকেল এর সর্বনিম্ন 500 ওয়ার্ল্ড এর শব্দ থাকতে হবে। যদি 500 ওয়ার্ল্ড এর কম শব্দ সাবমিট করেন তাহলে বোনাস পাবেন না। আপনার আর্টিকেলটি অবশ্যই 100% ইউনিক হতে হবে। নিজে না লিখে অন্য কোন জায়গা থেকে কপি করলে আপনার আর্টিকেল প্রকাশ করা হবে না। এবার জেনে নিব কি কি ক্যাটাগরিতে আর্টিকেল লেখার সুযোগ রয়েছে???

°জে আইটি আর্নিং প্রোগ্রাম-এ কি কি বিষয়ে লিখতে পারবেন?

✓অনলাইন ইনকাম, ব্লগিং এন্ড ওয়েবসাইট, ইউটিউব, ওয়ার্ডপ্রেস, ব্লগার, এস.ই.ও।

✓ ডিজিটাল মার্কেটিং, সোশ্যাল মিডিয়া মার্কেটিং, ইমেইল মার্কেটিং, এফিলিয়েট মার্কেটিং।

✓ অনলাইন ব্যবসা, ই-কমার্স , কম্পিউটার ও মোবাইল, সফটওয়্যার, এন্ড্রোয়েড এপ, গেমস।

✓ বিট কয়েন, ক্রিপ্রোকারেন্সি, অনলাইন ট্রেডিং, টেকনোলজি, নেটওয়ার্ক, ইন্টারনেট অফার, সিম কার্ড অফার।

সাইবার নিরাপত্তা, ডাটা রিকভারী, ব্যাংকিং, মাস্টার কার্ড , ভিসা কার্ড, ডেবিট ক্রেডিট ও একাউন্স লোন বা ডোনেশন।

✓ইলেক্ট্রিক ও ইলেক্ট্রনিক্স , বীমা /ইন্সুরেন্স, আইন, মর্গেজ, নোটারী, ভিডিও কল, ম্যাসেজিং, চ্যাটিং, কল কনফারেন্স।

✓ অনলাইন পড়াশুনা, বিদেশে উচ্চ শিক্ষা , অনলাইন ক্লাস, সাইন্স ও সাকসেস স্টোরি।

°আর্টিকেল প্রকাশ হওয়ার জন্য শর্তঃ

আর্টিকেল 100% ইউনিক হতে হবে। কোন ধরনের কপিরাইট আর্টিকেল প্রকাশ করা হবে না।আর্টিকেল কমপক্ষে ৫০০ ওয়ার্ড এর হতে হবে।প্রয়োজনীয় ক্ষেত্রে স্ক্রিনসট ব্যবহার করতে হবে।একটি ইউনিক ফিচার ইমেজ যুক্ত করতে হবে।বাংলা ভাষায় লিখতে হবে।

উপরের নিয়ম গুলো ফলো করে আর্টিকেল লিখলে 100% আপনার আর্টিকেল পাবলিশ করা হবে। এই নিয়ম ব্যতীত আর্টিকেল লিখলে আপনার আর্টিকেল প্রকাশ করা হবে না।যারা ওয়েব সাইট থেকে কাজ করবে না অবশ্যই তাদের নিয়মগুলো মেনে কাজ শুরু করবেন।

✓✓✓ওয়েবসাইটে কোন কাজে কত টাকা করে পাবো???

°বাংলা ভাষায় আর্টিকেল প্রকাশ হলে আপনার একাউন্টে দশ থেকে একশ টাকা যোগ হয়ে যাবে। সাধারণ আর্টিকেলের জন্য 10 টাকা এবং আর্টিকেলের মন ভালো হলে 100 টাকা পর্যন্ত পাবেন। আপনার আর্টিকেলে একটি ভিউ এর জন্য পাবেন 40 পয়সা। আর এক হাজার ভিউ হলে পাবেন 400 টাকা। আপনি চাইলে আনলিমিটেড আর্টিকেল লিখে এখান থেকে ইউজ পরিমান ইনকাম করতে পারেন।

°আপনি চাইলেই এই ওয়েবসাইট থেকে রেফার করার মাধ্যমে আনলিমিটেড আয় করতে পারেন। প্রতিটি রেফারের জন্য আপনার একাউন্টে 20 পারসেন্ট কমিশন যোগ হবে। আপনার রেফারেল মেম্বার এর যদি 1000 টাকা হয়। তাহলে আপনি এই একটি রেফারের জন্য পাবেন 200 টাকা। প্রতিটা রেফার এর জন্য আপনার একাউন্টে বিশ পারসেন্ট কমিশন বোনাস হিসেবে যোগ হবে। বেশি বেশি আয় করার জন্য বেশি বেশি রেফার করতে
পারেন আনলিমিটেড।

✓✓✓এই ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করবেন???

°ফ্লেক্সিলোডের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

°বিকাশ এর মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

°নগদ একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

°রকেট একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

°শিওর ক্যাশ এর মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

°পেটিএম এর মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

প্রতিটা একাউন্টে টাকা নেওয়ার জন্য ভিন্ন ভিন্ন অ্যামাউন্ট আপনার একাউন্টে থাকতে হবে। মাত্র 20 টাকা হলেই আপনি টাকা উত্তোলন করতে পারবেন। শুধুমাত্র ফ্লাক্সি লোড এর মাধ্যমে 20 টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। বিকাশ নগদ রকেট একাউন্ট এর টাকা উত্তোলন করার জন্য আপনার একাউন্টে থাকতে হবে 100 টাকা। 100 টাকা ছাড়া আপনি বিকাশ নগদ রকেট একাউন্টে টাকা উত্তোলন করতে পারবেন না।

সর্বোপরি বন্ধুরা আশাকরি আর্টিকেলটি সম্পন্ন পড়েছেন। আর্টিকেলটির সম্পূর্ণ করার জন্য অসংখ্য ধন্যবাদ।আশাকরি আর্টিকেলটি আপনার কাছে একটু হলেও ভালো লেগেছে। ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন এই আর্টিকেলটি। আর্টিকেলে কোন কিছু জানার থাকলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। যেকোন সমস্যার সমাধান করে দেওয়ার চেষ্টা করব ইনশাল্লাহ।আর অবশ্যই জানাতে ভুলবেন না আজকের আর্টিকেলটি কেমন লেগেছে কমেন্ট এর মাধ্যমে। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে আজকের মত এই আর্টিকেলটি এখানেই শেষ করছি। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

Related Posts