দিনে ৫টা অ্যাডস দেখে ইনকাম করুন একদম ফ্রিতে

আসসালামুয়ালাইকুম বন্ধুরা। সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে চাই কিভাবে দিনে ৫টা অ্যাডস দেখে আয় করতে পারবেন। তো চলুন শুরু করা যাক। আজকে আমি যে সাইটটি শেয়ার করতে যাচ্ছি সেটির নাম হচ্ছে onlinejobway.com. এখানে আপনাদের শুধুমাত্র ৫টা অ্যাডস দেখে ইনকাম করতে পারবেন প্রতিদিন ৮০ টাকা করে।

সাইটটিতে কাজ করার জন্য প্রথমে আপনাদের এ সাইটে সাইন আপ করতে হবে। প্রথমে আপনার ব্রাউজারে গিয়ে সার্চ করবেন onlinejobway.com. এখানে কোন প্রকার ইনভেস্ট করতে হবে না।

তারপর সেখানে দেখতে পাবেন register নামের একটি অপশন। আপনি সেখানে ক্লিক করবেন। সাইন আপ করার জন্য আপনার ফার্স্ট নেম, লাস্ট নেম, আপনার ইউজারনেম, ইমেইল এবং পাসওয়ার্ড, আপনার কাউন্ট্রি দিতে হবে। এগুলোর দেয়ার পর সাইন আপ এ ক্লিক করে দিবেন। তারপর আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন লিংক চলে যাবে এবং আপনি সেটা ভেরিফাই করে দিবেন। ভেরিফাই করা শেষ হয়ে গেলে আবার লগইন এ ক্লিক করবেন।

আপনার ফোনে একের অধিক একাউন্ট করলে অ্যাকাউন্ট ব্লক হয়ে যাওয়ার সম্ভাবনা আছে। এখানে কাজ হচ্ছে শুধুমাত্র ভিডিও দেখা। ভিডিও দেখার জন্য আপনাদের joblist নামের একটি অপশন পাবেন এবং সেটাতে ক্লিক করবেন। তারপর আপনাদের মাঝে অ্যাডস গুলো শো করবে। আপনাদের এখানে কাজ হচ্ছে playnow তে ক্লিক করা।

ক্লিক করার পর আপনাদের কয়েক সেকেন্ড অপেক্ষা করতে হবে। আপনারা যখন ভিডিও দেখবেন তখন সময় উঠবে। যেরকম পর্যন্ত এটা ০ না হবে ততক্ষণ পর্যন্ত অপেক্ষা করতে হবে। তারপর লেখা উঠবে successful. যদি আপনি সঠিকভাবে অ্যাডস দেখেন। এভাবে একটা ভিডিও শেষ হয়ে গেলে আরেকটা ভিডিওতে ক্লিক করে দেখতে হবে। আপনার ভিডিও দেখা শেষ হয়ে গেলে আবার ব্যাক দিবেন। ভিডিও দেখার পর আপনার একাউন্টে $ এড হবে।

এভাবে আপনি প্রতিদিন ৫টা ভিডিও দেখতে পারবেন। আপনারা এ টাকা সরাসরি বিকাশে নিতে পারবেন না। এটা নেওয়ার জন্য আপনাদের একটা স্ক্রিল একাউন্ট থাকতে হবে। পরে আপনি ডলার কেনা বেচা করে  বিকাশে নিতে পারবেন। আগামী দিন নতুন কিছু নিয়ে হাজির হব। ধন্যবাদ সবাইকে।

<

Related Posts

10 Comments

মন্তব্য করুন