দিনে ৫/৬ মিনিটের কাজ করে প্রতি মাসে ইনকাম করুন ২০০০ – ৩০০০ টাকা। কোনো ইনভেস্ট বা জয়নিং ফি নেই। এখনি করুন

আপনারা অনেকেই অনলাইনে কিভাবে ইনকাম করবেন এমন পথ খুজছেন কিন্তু খুজে পাননি? খুঁজে খুঁজে হয়রান? কিংবা লাভ হচ্ছে না কাজ করে? যদি আপনি পোষ্টটি পড়েন এখন তাহলে আপনি সঠিক যায়গায় পৌঁছে গেছেন। আপনি এখান থেকে মাসে অন্তত ৩০০০ টাকা ইনকাম করতে পারবেন। আমি প্রতি মাসে ইনকাম করি ৩০০০+ টাকা।

কিভাবে ইনকাম করবেন?
হ্যাঁ আমাদের প্রথমেই চিন্তা আসে যে কিভাবে কাজ করতে হবে? শেষ পর্যন্ত পড়তে থাকুন, সব কিছু বুঝিয়ে দিচ্ছি।

আপনাকে একাউন্ট করার জন্য নিচে একটা লিংক দিচ্ছি যেটা দিয়ে আপনি এপটি ডাউনলোড করতে পারবেন। আমাদের সমস্ত কাজ এ এপটি দিয়েই করতে হবে।

কিভাবে একাউন্ট করব?
১. এই লিংকে গিয়ে এপটি ডাউনলোড করুন। ডাউনলোড করা হলে এপটি ওপেন করুন।
২. এরপর সাইন ইন অপশন পাবেন। সেখান থেকে সাইন ইন করবেন।

৩. এরপর আপনার সচল ইমেইল দিবেন। এবং পাসওয়ার্ডে নিচে লাল রঙে লিখা শর্তগুলো অনুসারে নতুন একটা পাসওয়ার্ড দিবেন। মনে রাখবেন এটা কিন্তু ইমেইলের পাসওয়ার্ড না। আপনার কাছে কখনোই কেউ ইমেইলের পাসওয়ার্ড চাইবে না।
৪. ইমেইল ও পাসওয়ার্ড দেয়া হয়ে গেলে পরের ধাপে যান। এবার আপনার ইমেইলে যে কোডটি গেছে সেটি এখানে বসিয়ে পরের ধাপে যান।

৫. এখানে আপনার দেশ বাংলাদেশ সিলেক্ট করে, শুন্য বাদ দিয়ে আপনার ফোনে যে সিম আছে সে নাম্বার দিয়ে প্রসিড করুন। আপনার ফোনে একটি কোড যাবে। সেটা অটোমেটিক সেট হয়ে যাবে। হওয়ার পর Next এ ক্লিক করে পরের ধাপে যান।

<

৬. এবার Proceed to login করে, আপনার দেয়া ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।
৭. এবার Creat Wallet এ ক্লিক করে একটি নতুন পাসওয়ার্ড দিন। এবং পরের ধাপে গিয়ে আবার পাসওয়ার্ডটি দিন। পাসওয়ার্ড গুলো মনে রাখার সুবিধার্থে লিখে রাখুন। পরে প্রয়োজন হবে।

৮. এবার আপনার সম্পর্কিত কিছু প্রশ্ন করবে, যেমন Gender, Married কি না, দেশ, জন্মসাল ইত্যাদি। এগুলোর উত্তর দিয়ে KYC Level 02 আসবে সেটা Proceed করে KYC level 02 এর গুলোর উত্তর দিন। এবং Level 02 শেষ হলে KYC Level 03 আসলে সেটা Proceed করুন। KYC Level 03 পর্যন্ত শেষ হলে আপনার একাউন্ট করা সম্পন্ন হয়েছে। মনে রাখবেন KYC Level 03 পর্যন্ত করা বাধ্যতামূলক। না করলে পেমেন্ট পাবেন না।

কিভাবে ইনকাম হবে?
বামে উপরের কোণে তিন দাগে ক্লিক করে, সার্ভেতে ক্লিক করুন। এরপর Ongoing এ সার্ভেতে Start এ ক্লিক করে উত্তর দিন প্রশ্নগুলো। সবগুলো উত্তর দেয়া শেষ হলে আপনার একাউন্টে টাকা জমা হবে। সেটা বিকাশ/রকেটে নিতে পারবেন।

আপনি কি পেয়েছেন?
জ্বি আমি গত দুই মাসে 7000/- টাকা ইনকাম করেছি এ এপ থেকে। এটি ১০০% পেমেন্ট করে। সুতরাং এটি সবাই করুন আজকেই। এতে জয়েন হতে কোনো টাকা লাগেনা। ফ্রীতে মাসে ২০০০ টাকা ইনকাম করতে পারবেন।

Related Posts

8 Comments

মন্তব্য করুন