দেখুন কিভাবে এখন খুব সহজেই ফেসবুক পেজের কভার ফটো চেঞ্জ করবেন।

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভালো আছেন।

তো বন্ধুরা আপনাদের অনেকেরই কিন্তু ফেসবুক পেজ আছে বা ফেসবুকে পেজ খুলেছেন তারা কিন্তু আপনাদের কভার ফটো চেঞ্জ করতে পারছেন না আপনারা সবাই ফেসবুকের অ্যাপ্লিকেশনের মাধ্যমে কিন্তু আপনারা কভার ফটো চেঞ্জ করতে পারেন না তো বন্ধুরা আপনাদের আজকে আমি আপনাদের একটা ট্রিকস শিখিয়ে দেব এর মাধ্যমে আপনি খুব সহজেই আপনাদের ফেসবুক পেজের আপনারা কভার ফটো চেন্জ করতে পারবেন তার জন্য পুরোপুরি শেষ পর্যন্ত অবশ্যই মনোযোগ সহকারে পরতে থাকুন আপনাদের একটি ব্রাউজারে চলে জেতে হবে। ব্রাউজারে চলে যাওয়ার পর আপনারা ফেসবুক স্টুডিও লিখে সার্চ করবেন তারপর প্রথমে যেটা আসবে সেটায় জাবেন তারপর আপনার একাউন্টে যাবেন আপনার ফেসবুক অ্যাকাউন্টে লগইন করবেন লগইন করার পর আপনাদের অ্যাকাউন্ট ওপেন হয়ে যাবে।
একাউন্টটি ওপেন হয়ে যাওয়ার পর আপনাদের সরাসরি একটি অপশন দেখতে পারবেন পেজ নামক সেই পেজ অপশনের এর উপর আপনারা একটি ক্লিক করে দিবেন পেজ অপশনে যখনই আপনারা ক্লিক করে দিবেন আপনারা দেখতে পারবেন যে কভার ফটো চেন্জ করার একটি অপশন আছে অথবা ক্যামেরা আইকন আপনারা দেখতে পারবেন সেই অপশন এর উপর আপনারা একটি ক্লিক করে দিবেন ক্লিক করে দেওয়ার পর দেখতে পারবে চেঞ্জ কভার ফটো একটি অপশন আছে সেইটার উপরে ক্লিক করে দিবেন ক্লিক করে দেওয়ার পর আপনাদের গ্যালারি গুগোল ফটো অন্যান্য ধরনের অপশন আসবে আপনি সেখান থেকে গ্যালারি অথবা ফটো সিলেক্ট করে দিতে হবে তারপর আপনাদের গ্যালারিতে অথবা ফটো গ্যালারিতে নিয়ে যাবে সরাসরি নিয়ে যাওয়ার পর আপনাদের একটি ছবি select করতে হবে। তারপর দেখতে পারবেন রাইট অপশন আছে সেইটার উপর ক্লিক করতে হবে। তারপর আপনাদের কভার ফটো এডজাস্ট করতে হবে কভার ফটো আপনারা সুন্দরভাবে অ্যাডজাস্ট করে নিবেন। কারণ হচ্ছে যে এর কভার ফটোর সাইজ এর যদি আপনার ছবিটি না হয় তাহলে আপনাদের অবশ্যই অ্যাডজাস্ট করে নিতে হবে তাছাড়া ছবিটি সুন্দর দেখাবে না। তারপর আপনাদের save অপশনের উপর ক্লিক করতে হবে। সেভের উপর যখনই ক্লিক করবেন সাথে সাথে আপনাদের কভার ফটো সেভ হয়ে যাবে তখন আপনি যেকোন এপ্লিকেশন যেকোন ফেসবুক অ্যাপ্লিকেশন অথবা আপনি অন্যের একাউন্ট দিয়ে আপনার ফেসবুক পেজে চলে যান তাহলে আপনারা দেখতে পারবেন আপনাদের কভার ফটো টা চেঞ্জ হয়ে গেছে তো বন্ধুরা আশা করি আপনাদের সম্পন্ন বিষয়টা বুঝাতে পেরেছি এবং আশা করি আপনিও সম্পূর্ণ বিষয়টা বুঝতে পেরেছেন তো বন্ধুরা আপনাদের পোস্টটি যদি ভালো লাগে অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন।

তো বন্ধুরা আজকের পোস্ট এপর্যন্তই আসসালামুয়ালাইকুম।

Related Posts

14 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন